• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূল-ভাঙনের রূপরেখা তৈরিতে ব্যস্ত শুভেন্দু, বাধার প্রাচীর হয়ে দাঁড়িয়েছে বিজেপি

বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার বঙ্গ সফরে দেখা মেলেনি শুভেন্দু অধিকারীর। তিনি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের পুরুলিয়া সফরের আগে তৃণমূল ভাঙতেই ঘূঁটি সাজাতে ব্যস্ত থেকেছেন। মমতা বন্দ্যোপাধ্যায় ১৯-শে যাবেন পুরুলিয়া, তার আগে রবিবার পুরুলিয়ায় গিয়ে তৃণমূলের কোমর ভেঙে দিতে চাইছেন শুভেন্দু। কিন্তু বাধার প্রাচীর হচ্ছে বিজেপিই।

পুরুলিয়া : কাশীপুরের সভায় তৃণমূল সরকারকে তুলোধোনা করলেন শুভেন্দু অধিকারী
তৃণমূল-ভাঙনের রূপরেখা তৈরিতেই ব্যস্ত শুভেন্দু

তৃণমূল-ভাঙনের রূপরেখা তৈরিতেই ব্যস্ত শুভেন্দু

বিশেষ সূত্রে জানা গিয়েছে, রবিবার পুরুলিয়ার সভায় শুভেন্দু অধিকারীর হাত ধরে অনেকে যোগদান করতে পারেন বিজেপিতে। তার মধ্যে রয়েছেন কাশীপুরের তৃণমূল বিধায়ক স্বপন বেলথরিয়া। এবং তাঁর সঙ্গে আরও অনেক তৃণমূল নেতা বিজেপিতে যোগদান করতে পারেন। সেই রূপরেখা তৈরিতেই ব্যস্ত শুভেন্দু।

শুভেন্দুর যোগদান মেলায় বাধার প্রাচীর বিজেপির

শুভেন্দুর যোগদান মেলায় বাধার প্রাচীর বিজেপির

কিন্তু বিজেপির একাংশ চাইছে না তৃণমূলে যাঁদের সঙ্গে এতদিন প্রত্যক্ষ লড়াই ছিল, তাঁরা বিজেপিতে আসুন। তাহলে প্রকারান্তরে বিজেপির ক্ষতি হবে বলে মনে করছেন দলের জেলা নেতৃত্বের একাংশ। সেই গ্রাউন্ডেই তাঁরা দলে চাইছেন না তৃণমূলের বিধায়ক-সহ অন্যান্যদের। শুভেন্দুর যোগদান মেলায় বাধার প্রাচীর হয়ে দাঁড়িয়েছে বিজেপিই।

শুভেন্দু অধিকারী প্রত্যাঘাত করতে চাইছেন তৃণমূলকে

শুভেন্দু অধিকারী প্রত্যাঘাত করতে চাইছেন তৃণমূলকে

মমতা বন্দ্যোপাধ্যায় পর পর তিনটি সভা করবেন জেলায়। তার একটি শুভেন্দুর গড় নন্দীগ্রামে, একটি পুরুলিয়ায়। মমতা বন্দ্যোপাধ্যায়ের এই দুই সভার আগে শুভেন্দু অধিকারী প্রত্যাঘাত করতে চাইছেন তৃণমূলকে। নন্দীগ্রাম তথা পূর্ব মেদিনীপুরে যথেচ্ছ ভেঙেছেন তৃণমূলকে। এবার তিনি হাত বাড়িয়েছেন পুরুলিয়ার দিকে।

৩১ জানুয়ারি পর্যন্ত তৃণমূলকে ভাঙবেন শুভেন্দু

৩১ জানুয়ারি পর্যন্ত তৃণমূলকে ভাঙবেন শুভেন্দু

১৯ ডিসেম্বর অমিত শাহের হাত থেকে বিজেপির পতাকা হাতে তুলে নেন শুভেন্দু অধিকারী। তারপর থেকেই শুভেন্দু ভাঙন লীলা চালাচ্ছেন। ৩১ জানুয়ারি পর্যন্ত তিনি তৃণমূলকে ভাঙবেন বলে প্রতিজ্ঞা করেছেন। সেই ধারাবাহিকতা চলছে। সম্প্রতি নন্দীগ্রামের মাটিতে জনসভা করতে গিয়ে বিরাট ধাক্কাও খেয়েছেন তিনি। তাই পুরুলিয়াতে একটা বড় জমায়েত ও প্রত্যাঘাত করতে উঠেপড়ে লেগেছেন শুভেন্দু।

নন্দীগ্রামের পুনরাবৃত্তি যেন না হয় পুরুলিয়ায়

নন্দীগ্রামের পুনরাবৃত্তি যেন না হয় পুরুলিয়ায়

নাড্ডার সফরের আগের দিন শুভেন্দুকে দেখা যায়নি কোনও কর্মসূচিতে। তিনি ব্যস্ত ছিলেন রবিবার তাঁর পুরুলিয়া সফর নিয়ে। আগের দিনই নন্দীগ্রামের মাটিতে প্রায় সভা ভণ্ডুল হওয়ার পরিস্থিতি তৈরি হয়েছিল। ফলে তিনি নাড্ডার সফর থেকে নিজেকে সরিয়ে রেখে পুরুলিয়ায় মনোনিবেশ করেছেন। চাইছেন না আবারও কোনও বিশৃঙ্খলা ঘটুক।

শুভেন্দু এবার অধীরের সঙ্গে বৈঠকে! উভয়ের অহি-নকুল সম্পর্ক যখন মধুর-পর্যায়ে

English summary
BJP is barrier to break TMC by Suvendu Adhikari in Purulia before Mamata Banerjee’s tour
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X