• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজেপি ক্ষমতায় আসলে বাংলায় অকল্পনীয় বিনিয়োগ! তৃণমূলকে হঠাতে প্রস্তাব জানালেন মিঠুন চক্রবর্তীর

স্বভাব সিদ্ধ ভঙ্গিতে তৃণমূলকে আক্রমণ অভিনেতা থেকে রাজনীতিক হওয়া মিঠুন চক্রবর্তীর। বাঁকুড়া সফরে নিয়ে এই বিজেপি নেতা প্রতিশ্রুতি দিয়েছেন, রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে অকল্পনীয় বিনিয়োগ হবে। যদিও রাজ্যের শাসক দল মিঠুনের এই
  • |
Google Oneindia Bengali News

স্বভাব সিদ্ধ ভঙ্গিতে তৃণমূলকে (Trinamool Congress) আক্রমণ অভিনেতা থেকে রাজনীতিক হওয়া মিঠুন চক্রবর্তীর (Muthun Chakraborty)। বাঁকুড়া সফরে নিয়ে এই বিজেপি (bjp) নেতা প্রতিশ্রুতি দিয়েছেন, রাজ্যে বিজেপি ক্ষমতায় এলে অকল্পনীয় বিনিয়োগ (investment) হবে। যদিও রাজ্যের শাসক দল মিঠুনের এই মন্তব্যকে কটাক্ষ করেছে।

 তৃণমূলকে হঠাতে প্রস্তাব

তৃণমূলকে হঠাতে প্রস্তাব

২০২১-এর আগে বিধানসভা নির্বাচনের আগে মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগ দেন। তারপর তিনি বহু জায়গায় রাজনৈতিক সভা করেছিলেন। গতমাসে তাঁকে রাজ্য বিজেপির কোর কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়। সাম্প্রতিক সময়ে তিনি ফের রাজ্যে বিজেপির হয়ে প্রচার শুরু করেছেন পঞ্চায়েত নির্বাচনের লক্ষ্যে। বাঁকুড়া সফরে গিয়ে তিনি বলেছেন, রাজ্য থেকে তৃণমূলকে হঠাতে সব কটি বড় দলের উচিত হাত মেলানো। তবে এটা তাঁর বার্তা। দলের মুখপাত্র না হওয়ায় তিনি বিষয়টি নিয়ে আনুষ্ঠানিকভাবে বলতে পারছেন না বলেও জানান।

অপেক্ষার পরামর্শ

অপেক্ষার পরামর্শ

বাঁকুড়ায় সাংবাদিক সম্মেলনে মিঠুন চক্রবর্তী হলেছেন, রাজ্যে বিজেপি ক্ষমতায় আসলে অকল্পনীয় বিনিয়োগ হবে। বিনিয়োগ এতটাই হবে যে কেউ বিশ্বাস করতে পারবেন না। তবে তিনি রাজ্যে বিজেপির ক্ষমতায় আসতে দিনের অপেক্ষা করতে পরামর্শ দিয়েছেন। তিনি বলেছেন, রাজ্যে বিজেপি ক্ষমতায় আসবে এবং জনগণের ক্ষোভকে সঙ্গে করেই তৃণমূলের অদক্ষ শাসনের অবসান করবে।
অভিযোগ করে তিনি বলেছেন, রাজ্যের পরিস্থিতি হতাশাজনক। রাজ্যের যুবকরা কাজের খোঁজে অন্য রাজ্যে যাচ্ছেন বলেও অভিযোগ করেছেন।

কুণাল ঘোষের কটাক্ষ

কুণাল ঘোষের কটাক্ষ

মিঠুন চক্রবর্তীর মন্তব্যকে কটাক্ষ করেছেন রাজ্য তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষ। তিনি বলেছেন মিঠুন চক্রবর্তী ভাল অভিনেতা। কিন্তু রাজনীতিবদ হিসেবে তাঁর কথার অর্থ নেই। কুণাল ঘোষ আরও বলেছেন, মিঠুনগা হয়তো ভুলে গিয়েছেন, তৃণমূল একবছর আগে রাজ্যের জনগণের বড় সমর্থন নিয়ে ক্ষমতায় এসেছে। রাজ্যে বিনিয়োগ সম্পর্কে কুণাল ঘোষের প্রশ্ন চিটফান্ড সংস্থাহুলিকে তিনি (মিঠুন) বিনিয়োগকারী হিসেবে বিবেচনা করছেন কিনা। ব্যক্তিগত লাভের জন্য মিঠুন চক্রবর্তী বিজেপিতে যোগ দিয়েছেন বলেও মন্তব্য করেন তিনি।

সাইকেলকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনাগ্রস্ত মিঠুনের গাড়ি

সাইকেলকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনাগ্রস্ত মিঠুনের গাড়ি

বাঁকুড়ার কর্মসূচি শেষ করে আসানসোল যাওয়ার পথে কনভয়ের সামনে চলে আসে একটি সাইকেল। সেই সাইকেল আরোহীকে বাঁচাতে গিয়ে ব্রেক কষে কনভয়ের একেবারে সামনে থাকা গাড়িটি। যার জেরে পিছনে থাকা গাড়িগুলি পরপর ধাক্কা খায়। মিঠুন চক্রবর্তীর গাড়িতে ধাক্কা লাগলেও তাঁর কোনও আঘাত লাগেনি। গাড়িটির সামনের নিচের দিকের অংশের কিছুটা ক্ষতি হয়।

(ছবি সৌজন্য: রাজ্য বিজেপির ফেসবুক পেজ)

ক্রীড়ামন্ত্রকে নিয়োগের বিজ্ঞপ্তি, মাধ্যমিক পাশে করা যাবে আবেদনক্রীড়ামন্ত্রকে নিয়োগের বিজ্ঞপ্তি, মাধ্যমিক পাশে করা যাবে আবেদন

English summary
In his Bankura visit targeting TMC Mithun Chakraborty promises unimginable investment in Bengal if BJP came to power.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X