• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বঙ্গবিজেপিতে বড়সড় ধাক্কা ! তৃণমূলে রাজকীয় অভ্যর্থনা নিয়ে ফিরে গেলেন বিধায়ক

রাজ্য বিজেপিতে ক্রমাগত দলীয় কোন্দলের খবর উঠে আসতে শুরু করেছে। দলীয় নেতৃত্বের কেন্দ্রীয় চরিত্র মুকুল রায় ও রাজ্যসভাপতি দিলীপ ঘোষকে ঘিরে একাধিক খবরে যখন কলকাতার রাজনীতির পারদ চড়ছে, তখন জেলাস্তরে বিজেপি একের পর এক ধাক্কা খাচ্ছে। পদ্মশিবিরের সাজানো দিঘী থেকে একের পর এক ফুল তুলছে তৃণমূল!

ফুল বদল,পদ্মশিবির থেকে ফুল তুলছে তৃণমূল

ফুল বদল,পদ্মশিবির থেকে ফুল তুলছে তৃণমূল

ফের একবার ফুল বদলের রাজনীতির ট্রেন্ড বঙ্গ রাজনীতিতে। লোকসভা ভোটের আগে বিজেপি যা করেছিল, তার পাল্টাই সম্ভবত বিধানসভা ভোটের আগে ফেরাবার চেষ্টায় রয়েছে তৃণমূল। এদিন রাজ্য়ে ফের একবার শিবির পাল্টে নিলেন তাবড় নেতা। এবার ঘটনাস্থল বাঁকুড়া।

বাঁকুড়ায় দলবদল

বাঁকুড়ায় দলবদল

বিধায়ক তুষারকান্তি ভট্টাচার্য এদিন সাদর অভ্যর্থনা পেয়ে ফের একবার তৃণমূলে ফিরে গিয়েছেন। বাঁকুড়ার বিষ্ণুপুরের এই বিধায়ক বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিতেই ঘাসফুলের হাত শক্ত হবে বলে মনে করা হচ্ছে।

তুষারকান্তি ও রাজনীতির দাপট

তুষারকান্তি ও রাজনীতির দাপট

এককালে বাঁকুড়ার তাব় নেতা তথা প্রাক্তন মন্ত্রী শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায়কে ভোটে হারিয়ে ছিলেন তুষারকান্তি ভট্টাচার্য। ২০১৬ সালের সেই সময় তিনি ছিলেন বাম-কংগ্রেসের জোট প্রার্থী। এরপর তিনি শিবির বদলে শাসকদলে যোগ দেন। বাঁকুড়া তৃণমূলে নিজের রাজনীতির পা রাখতেই কিছু সময় পর তিনি বিজেপিতে যোগ দেন।

তুষারকান্তির ক্ষোভ

তুষারকান্তির ক্ষোভ

বিজেপিতে যোগ দিয়ে নিজের মতো করে কাজ করতে পারছিলেন না বলে জানান তুষারকান্তি ভট্টাচার্য। তাই আবার ফিরে আসা দিদিলর আশ্রয়ে। উল্লেখ্য, এদিন বাঁকুড়ার তৃণমূল ভবনে তিনি সপারিষদ যোগ দেন ঘাসফুল শিবিরে। দলে যোগ দিয়েই তাঁর দাবি, মুখ্যমন্ত্রী যে কাজ করেছেন তা সারা পৃথিবীর কেউ করতে পারেননি।

 তৃণমূলের বার্তা

তৃণমূলের বার্তা

এদিন তৃণমূলের বাঁকুড়ার হেভিওয়েট নেতা ও মন্ত্রী শ্যামল সাঁতরার উপস্থিতিতে দলে যোগ দেন তুষারকান্তি ভট্টাচার্য। অন্যদিকে, শ্যামল সাঁতরার দাবি, দু'পক্ষের পুরনো অভিমান মিটেছে। তুষার বাবুরও মোহভঙ্গ হয়েছে বিজেপিতে গিয়ে। এবার তৃণমূলের ক্ষমতা আসা সময়ের অপেক্ষা।

‘দিঘায় কেবল ল্যান্ডিং স্টেশন প্রকল্পে লগ্নি করবে রিলায়েন্স’, কর্মসংস্থানের ঘোষণা মমতার

সোনার দাম লক্ষ্মীবারের পরই কোথায় গিয়ে ঠেকল! কলকাতার দর একনজরে

English summary
Bankura BJP leader Tushar Kanti Bhattacharya joins TMC again
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X