• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজেপি বিধায়কের পরিবারের উপর হামলা, তৃণমূলকে কাঠগড়ায় তুলে নিরাপত্তা চাইলেন চন্দনা বাউড়ি

Google Oneindia Bengali News

বিজেপি বিধায়কের স্বামী- শ্বশুরকে রাস্তায় ফেলে মার। তৃণমূলের মদতে হামলা দাবি করে বিশেষ নিরাপত্তা চাইলেন শালেতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ি। তিনি অভিযোগ করেছেন ঘটনাটি নিয়ে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছিলেন গ্রােমর ২ ব্যক্তি। কিন্তু তাতে কোনো লাভ হয়নি। শেষে পরিবারের সুরক্ষার কথা ভেবে বিশেষ নিরাপত্তা চাইলেন বিধায়ক চন্দনা বাউড়ি।

বিজেপি বিধায়কের পরিবারের উপরে হামলা

বিজেপি বিধায়কের পরিবারের উপরে হামলা

শালতোড়ার বিজেপি বিধায়ক চন্দনা বাউড়ির পরিবারের উপরে হামলা চালানোর অভিযোগ। তাঁর স্বামী এবং শ্বশুরকে মাটিতে ফেলে মারধরের অভিযোগ। বিধায়ক অভিযোগ করেছেন, বুধবার রাত সাড়ে ৮টা নাগাদ তিনি মেয়ে বর্না, স্বামী শ্রাবণ এবং শ্বশুর সুনীল বাউড়িকে সঙ্গে নিেয় গ্রামের মনসা মন্দিরে পুজো দিতে যাচ্ছিলেন। সেই সময় তাঁদের পথ আটকে হামলা চালায় গ্রামেরই দুই বাসিন্দা। দীনেশ বাউড়ি এবং অষ্টম বাউড়ি নামে দুই ব্যক্তি রড ও লাঠি নিয়ে তাঁদের উপর হামলা চালায়। তাঁর শ্বশুরকে মাটিতে ফেলে লাঠি ও রড দিয়ে মারধর করা হয় বলে অভিযোগ করেছেন বিধায়ক। এবং তাঁর স্বামীকে অশ্লীল ভাষায় আক্রমণ করা হয়।

নেপথ্যে তৃণমূল

নেপথ্যে তৃণমূল

বিধায়ক চন্দনা বাউড়ি অভিযোগ করেছেন রাজনৈতিক দলের মদত না থাকলে বিধায়কের পরিবারের উপর এভাবে হামলা সম্ভব নয়। এই ঘটনার নেপথ্যে রয়েছে শাসক দল। তিনি অভিযোগ করেছেন বিজেপি করার জন্য আগে তাঁর উপরে এবং তাঁর পরিবারের উপরে হামলা হয়েছে। গঙ্গাজল ঘাঁটি থানায় এই নিয়ে একাধিকবার অভিযোগ জানানো হয়েছে কিন্তু তাতে কোনো কাজ হয়নি। লিখিত অভিযোগ দায়ের করেছেন তিনি। িনরাপত্তা রক্ষী তাঁর সঙ্গে থাকায় সরাসরি তাঁর উপরে হামলা চালাতে পারেনা কিন্তু তাঁর পরিবারের উপরে হামলা হয়েছে একাধিকবার।

নিরাপত্তা চাইলেন বিধায়ক

নিরাপত্তা চাইলেন বিধায়ক

পরিবারের উপর বারবার হামলার ঘটনায় উদ্বেগে বিধায়ক চন্দনা বাউড়ি। তিিন এবার থানায় লিখিত অভিযোগ দায়ের করে পরিবারের জন্য িনরাপত্তা দাবি করেছেন। চন্দনা বাউড়ির দাবি বারবার তাঁর পরিবারের উপরে যেভাবে হামলার ঘটনা ঘটছে তাতে বড় কোনো বিপদ ঘটতে পারে। সেকারণে পুলিশ নিয়োগ করে পরিবারের লোকেদের সুরক্ষার দাবি জানিয়েছেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগেই বিজেপির সর্বভারতীয় সভাপতি সুকান্ত মজুমদার রাজ ভবনে গিয়ে রাজ্যের আইন প্রশাসন নিয়ে প্রশ্ন তুলেছিলেন।

অভিযোগ অস্বীকার টিএমসির

অভিযোগ অস্বীকার টিএমসির

এদিকে বিজেপি বিধায়কের সব অভিযোগ উড়িয়ে দিয়েছে স্থানীয় টিএমসি নেতা। তিনি পাল্টা অভিযোগ করে বলেছে
গ্রামবাসীরাউ রুষ্ট হয়ে তাঁর উপরে হামলা চালিয়েছেন। কারণ চন্দনা বাউড়ি বিধায়ক হওয়ার পর থেকে কোনও উন্নয়ন হয়নি এলাকায়। টিএমসির এর সঙ্গে কোনো যোগ নেই। পুলিশ সুপার অবশ্য জানিয়েছেন বিজেপি বিধায়কের বিরুদ্ধে ইতিমধ্যেই মামলা দায়ের করা হয়েছে।

English summary
BJP MLA Chandana Bauri want security for her family
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X