• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুরুলিয়ার গ্রামে হিংস্র প্রাণীর উপদ্রব, আতঙ্কে আমজনতা

  • By অভীক
  • |

একদিকে গ্রামে হায়নার তান্ডব, তারই দোসর হল অদ্ভুত হিংস্র প্রাণী। যার উপদ্রবে আতঙ্ক ছড়িয়েছে পুরুলিয়ার ঝালদা ১ ব্লকের জারগো গ্রামে। সোশ্যাল মিডিয়াতেও ভাইরাল হচ্ছে অদ্ভুত হিংস্র প্রাণীর ছবি।

পুরুলিয়ার গ্রামে হিংস্র প্রাণীর উপদ্রব, আতঙ্কে আমজনতা

জানা গিয়েছে, কয়েক দিন আগে জঙ্গল থেকে গরু নিয়ে বাড়ি ফেরার পথে হায়নার মুখোমুখি হন জার্গো গ্রামের নন্দলাল মাহাতো ও তাঁর স্ত্রী। কোনও কিছু বুঝে ওঠার আগেই হামলার মুখোমুখি হন ওই দম্পতি। কোনওরকমে প্রাণ বাঁচে, ওই জংলী জন্তুর হামলায় জখম হন তাঁরা। পরে বনদফতরের পক্ষ থেকে তাঁদের চিকিৎসার ব্যবস্থা হয়। একইভাবে জখম হন এলাকার কৃষক নন্দলাল মাহাতো ও রাজকুমার মাহাতো। এখন তাঁরা সুস্থ, তবে এই আতঙ্ক ছড়ায় গোটা গ্রামে।

গ্রামবাসীদের বক্তব্য, এলাকায় এখনও হায়নার দলকে মাঝে মধ্যে দেখা যাচ্ছে। এরই মাঝে মানুষরূপী এক অদ্ভুত হিংস্র প্রাণীর আতঙ্ক ছড়িয়েছে পরস্পর কয়েকটি গ্রামে। তার ছবিও বেশ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছে পুরুলিয়া বন বিভাগ।

বিভাগীয় বন আধিকারিক রামপ্রসাদ বাদানা জানান, এই ধরণের কোনো জন্তু নেই। এটা এডিটিং করা ছবি। এই নিয়ে আতঙ্কের কিছু নেই। যাঁরা এই ধরণের সোশ্যাল মিডিয়ায় আতঙ্ক ছড়াচ্ছেন তাঁদের নজর রাখা হচ্ছে। বিষয়টি পুলিশ ও সাইবার ক্রাইম বিভাগ দেখছে।

তবে স্থানীয় বাসিন্দারা এই অদ্ভুত জন্তুটি কুইয়া বাঘ বলেও নানান প্রশ্ন তুলছেন। ছড়াচ্ছে আতঙ্কও। দেখা দিয়েছে রহস্য। আতঙ্কিত করে তোলা ব্যক্তিদের বিরুদ্ধে তথ্য আইন অনুযায়ী পুলিশের সাহায্য নিয়ে ব্যবস্থা নিচ্ছে বনদফতর।

কেন্দ্রের কৃষক বিলের বিরোধিতায় বসিরহাটে পথে নামল কৃষকরা

English summary
Animal creates panic in Purulia, locals panicked
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X