• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাংসদ দুটাকার পাউচ নিয়ে ঘোরেন! মারাত্মক অভিযোগ শুভেন্দুর, পালটা কুকীর্তি ফাঁস করার হুমকি

ভোটের দিন ঘোষণা হয়ে গিয়েছে। আর তা ঘোষণা হতেই জোরদার শুরু হয়েছে প্রচার। শাসক হোক কিংবা বিরোধী শিবিরে আরও প্রচারের জোরদার হয়েছে। একদিকে নেতাদের প্রচার বাড়ছে অন্যদিকে সমান তালে চলছে ব্যক্তিগত আক্রমণও। কু-কথায় চলছে আক্রমণ।

যেমন শুভেন্দু অধিকারীকে তীব্র আক্রমণ শানালেন তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। পালটা দিলেন শুভেন্দুও! আর দুজনের সম্মুখ সমরে শুরু হয়েছ বিতর্ক।

 আপনাদের সাংসদ তো দুটাকার পাউচ নিয়ে ঘোরেন

আপনাদের সাংসদ তো দুটাকার পাউচ নিয়ে ঘোরেন

শুভেন্দু অধিকারীর সঙ্গে কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের বাকযুদ্ধ নতুন কিছু নয়! শুভেন্দুর দলবদলের পরেই একাধিকবার তাঁকে আক্রমণ করেছেন তৃণমূলের এক সাংসদ-আইজীবী। সম্প্রতি হুগলির ডানকুনিতে বিজেপির সভা থেকে কল্যাণ বন্দ্যোপাধ্যায়কে নিশানা করেছিলেন শুভেন্দু অধিকারী। বিজেপি নেতা বলেন, মদের বোতলে আড়াই টাকা করে ভাতিজা ভেট দিতে হয়।পাড়ায় পাড়ায় মদের দোকান। আর আপনাদের সাংসদ তো দুটাকার পাউচ নিয়ে ঘোরেন আর একটা কুমরো নিয়ে ঘোরেন। রাতের মধ্যেই শুভেনন্দুকে তাঁর মন্তব্যের জবাব ফিরিয়ে ফেন কল্যাণ বন্দ্যোপাধ্যায়।

বন্ধঘরে কত কুর্কীতি করেছেন তা আর বলা যাবে না

বন্ধঘরে কত কুর্কীতি করেছেন তা আর বলা যাবে না

একেবারে চাঁচাছোলা ভাষায় শুভেন্দু অধিকারীকে পালটা জবাব দেন কল্যাণ। বাঁকুড়ার একটি জনসভা থেকে তীব্র আক্রমণ করেন বিজেপি নেতাকে। তৃণমূল কংগ্রেস সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায় বলেন, শুনুন শুভেন্দু অধিকারী আপনাকে বলে যাই, ছোটবেলা থেকে পাউচ খাওয়ার অভ্যাস বাড়ি থেকে শিখেছেন। আর রাতে বন্ধঘরে কত কুর্কীতি করেছেন তা আর বলা যাবে না মানুষের কাছে। শুধু তা নয়, অধিকারী পরিবারকেও তীব্র আক্রমণ কল্যাণ বন্দ্যোপাধ্যায়ের। পাশাপাশি শুভেন্দুর বিরুদ্ধে দুর্নীতি ফাঁস করারও অভিযোগ সাংসদের। বলেন, তোমার পর্দা ফাঁস করে দেব একদম, তুমি কি জিনিস, আমরা সব জানি, ইট যদি মারো পাটকেল খেতেই হবে।

দুর্নীতি সহ একাধিক ইস্যুতে শুভেন্দুকে আক্রমণ অভিষেকের

দুর্নীতি সহ একাধিক ইস্যুতে শুভেন্দুকে আক্রমণ অভিষেকের

দলবদলের পর থেকে তৃণমূলের আক্রমণের নিশানায় শুভেন্দু অধিকারী। বিশ্বাসঘাতক থেকে একাধিক ভাবে তাঁকে আক্রমণ করেন তৃণমূল নেতারা। এমনকি, অভিষেক বন্দ্যোপাধ্যায়ও নাম করে পালটা শুভেন্দুকে তোলাবাজ বলেছেন। এমনকি, শুভেন্দুর দুর্নীতি ফাঁস করে দেওয়ার দাবিও করেছেন অভিষেক। মেদিনীপুরে দাঁড়িয়ে তিনি বলেছিলেন, হলদিয়াতে চাকরি পেতে কাকে টাকা দেওয়া হয়, পেট্রোল পাম্প থেকে শুরু করে কি কি আছে কার নামে তা ঠিক সময়ে সামনে আনার হুঙ্কার ছেঁড়েছিলেন অভিষেক।

দলবদলের পরেই তৃণমূলের নিশানায় শুভেন্দু!

দলবদলের পরেই তৃণমূলের নিশানায় শুভেন্দু!

তৃণমূল থেকে বিজেপিতে যাওয়ার পর থেকেই শাসকদলের আক্রমণের নিশানায় শুভেন্দু অধিকারী! এমনকি, পালটা শুভেন্দুও আক্রমণ করছেন মমতা বন্দ্যোপাধ্যায় থেকে অভিষেককে। ভোটের দিন ঘোষণার হওয়ার পর থেকেই একদিকে বাড়ছে প্রচারের গতি অন্যদিকে কু-কথায় বিরোধীদের আক্রমণও বাড়ছে। শাসক-বিরোধী শিবিরে কথার লড়াই চরমে। তবে শেষ পর্যায়ে কে জিতবে সেদিকেই তাকিয়ে এখন রাজনৈতিকমহল। তবে এর জন্যে অপেক্ষা করতে হবে ২ মে পর্যন্ত।

English summary
ahead of bengal election 2021 suvendu adhikari and kalyan banerjee attacks each other
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X