• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বর্ধমানের গলসিতে একাধিক অভিযোগে সরব গ্রামের মহিলারা

  • |

দীর্ঘদিন ধরে গ্রামে বন্ধ রয়েছে ১০০ দিনের কাজ। মেলেনি আমপানে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ। এমনই এক গুচ্ছ অভিযোগ এনে এবার সরব হলেন গ্রামের মহিলারা। পূর্ব বর্ধমানের গলসি ২ ব্লকে এমনই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

বর্ধমানের গলসিতে একাধিক অভিযোগে সরব গ্রামের মহিলারা

জানা গিয়েছে, এদিন বর্ধমানের গলসি ২ ব্লকের সাঁকো পঞ্চায়েত অফিস ঘোরাও করে বিক্ষোভ দেখালেন এলাকার শতাধীক মহিলা। সেখানে গিয়ে পঞ্চায়েত প্রধানকে না পেয়ে তার বাড়ি গিয়ে বিক্ষোভে ফেটে পড়েন গ্রামের মহিলারা। বঞ্চনার প্রতিবাদে মহিলাদের এই বিক্ষোভ শোরগোল ফেলে দিয়েছে গলসির রাজনৈতিক মহলে ।

গ্রামবাসীদের অভিযোগ, তাদের অভিযোগ এলাকার উন্নয়নে পুরোপুরি ব্যর্থ পঞ্চায়েত প্রধান মহম্মদ আলি মোল্লা। প্রধানের ব্যর্থতার জন্যই পাঁচ বছর ধরে তাঁদের এলাকায় ১০০ দিনের কাজ বন্ধ রয়েছে। গ্রামের রাস্তা ঘাটেরও কোন সংস্কার হচ্ছে না। গ্রামের নলকূপ ঠিক করার কথা প্রধানকে জানাতে গেলে তিনি কোন কথা শুনতে চান না। আমপানে ক্ষতিগ্রস্তদের বাড়ি মেরামতির ব্যস্থাও প্রধান করেননি। কোনও সমস্যার বিষয়ে প্রধানকে জানাতে গেলে প্রধানের দুঃব্যবহারের মুখে পড়ে হয় গ্রামবাসীদের। প্রধানের বিরুদ্ধে এমনই একগুচ্ছ অভিযোগ সংক্রান্ত পোস্টার হাতে নিয়ে শতাধিক মহিলা এদিন দুপুরে পৌছেযান সাঁকো পঞ্চায়েত অফিসে। মহিলাদের তোলা এই অভিযোগের বিষয়ে পঞ্চায়েত প্রধানের প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

দুর্গাপুজোর অনুদান নিয়ে হাইকোর্টের ভর্ৎসনার মুখে রাজ্য সরকার

English summary
Women protest against administration in Burdwan Galsi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X