• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শুভেন্দুর সভার আগেই বেসুরো দুর্গাপুরের তৃণমূল বিধায়ক, কোন ভাঙনের ইঙ্গিত বিশ্বনাথ পাড়িয়ালের মন্তব্য

ফের কি ভাঙনের দিকে এগোচ্ছে তৃণমূল কংগ্রেস। শুভেন্দু অধিকারী দুর্গাপুের পা রাখার আগেই দলের বিরুদ্ধে সরব হলেন দুর্গাপুর পশ্চিমের বিধায়ক বিশ্বনাথ পাড়িয়াল। দুর্গাপুরের গ্রাফাইট কারখানার বিরুদ্ধে শ্রমিকদের আন্দোলনকে সমর্থন জানিয়ে বিধায়ক বলেেছন, তিনি শ্রমিকদের দাবিকে সমর্থন করেন এবং বারবার দলে এই নিয়ে কথা বলেও কোনও লাভ হয়নি। দলের বড় নেতারা তাতে আমোল দেননি। প্রসঙ্গত উল্লেখ্য আগামিকালই দুর্গাপুরে সভা রয়েছে শুভেন্দু অধিকারীর। তার আগে হঠাৎ করে বেসুরো বিশ্বনাথ পাড়িয়ালকে নিয়ে নতুন করে জল্পনার পারদ চড়তে শুরু করে দিয়েছে।

বেসুরো তৃণমূল বিধায়ক

বেসুরো তৃণমূল বিধায়ক

শুভেন্দু অধিকারীর দুর্গাপুরের কর্মসূচির আগেই বেসুরো তৃণমূল কংগ্রেস বিধায়ক বিশ্বনাথ পাড়িয়াল। দুর্গাপুর কোক ওভেন থানার সামনে কারখানার শ্রমিক নিয়োগ নিয়ে দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়েছেন। আইএনটিটিইউসির নেতৃত্বের বিরুদ্ধে সরব হয়েছেন বিশ্বনাথ পাড়িয়াল। আইএনটিটিইউসির একাংশ টাকার বিনিময়ে শ্রমিক নিয়োগ করছে। নিজেদের ধান্ধা করার জন্য গ্রামের ভূমিহীন প্রান্তিক মানুষের জমির উপরে কারখানা তৈরি হয়েছে। দুর্গাপুর থেকে কলকাতা পর্যন্ত প্রতিবাদ জানিয়েছি। আশ্বস্ত করা হচ্ছে। দলের সর্বোচ্চ নেত্রী প্রকাশ্যে সেকথা জানিয়েছেন তারপরেই পিছন থেকে টানা হচ্ছে তাঁকে।

শুভেন্দুর সভা

শুভেন্দুর সভা

আগামিকাল দুর্গাপুরে রোড শো করার কথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারীর। বিজেপিতে যোগ দেওয়ার পর রাজ্যের একাধিক জায়গায় সভা করেছেন শুভেন্দু। তবে বিজেপির হয়ে এই প্রথম দুর্গাপুরে সভা করবেন তিনি। তার আগে বিশ্বনাথ পাড়িয়ালের দলকে নিয়ে এই বিস্ফোরক অভিযোগ ঘিরে নতুন জল্পনা শুরু হয়েছে। তাহলে কী শুভেন্দুর রোড শোয়ে নতুন কোনও ভাঙন শুরু হবে তৃণমূলে। নতুন করে জল্পনা শুরু হয়েছে।

ভাঙন শুরুর ইঙ্গিত

ভাঙন শুরুর ইঙ্গিত

বিশ্বনাথ পাড়িয়াল আগেই সুর বদল করেছিলেন। তিনি আগেও দলের বিরুদ্ধে সরব হয়েছিলেন। তখন থেকেই জল্পনা শুরু হয়েছিল। ইতিমধ্যেই শুভেন্দু বিজেপিতে যোগ দিতেই একের পর এক তৃণমূল কংগ্রেস নেতা বিধায়ক, সাংসদ বিজেপিতে যোগ দিতে শুরু করেছেন। সেই ভাঙন আরও বাড়বে বলে কাঁথি থেকেই হুঁশিয়ারি দিয়েছিলন শুভেন্দু। ৩১ জানুয়ারির মধ্যে তৃণমূলের অনেকেই বিজেপিতে চলে আসবেন বলে দাবি করেছিলেন তিনি।

তৃণমূলকে ঝেঁটিয়ে সাফ করার হুঙ্কার

তৃণমূলকে ঝেঁটিয়ে সাফ করার হুঙ্কার

নন্দীগ্রামের সভা থেকে তৃণমূল কংগ্রেসকে ঝেঁটিয়ে সাফ করার দাবি করেছেন শুভেন্দু। সেই লক্ষ্যেই জেলায় জেলায় যোগদান কর্মসূচি শুরু করেছে বিজেপি। লক্ষ্মীরতন শুক্লা পদ ছাড়ার পর সুনীল মণ্ডল হুঁশিয়ারি দিয়ে বলেছিলেন ১২ ফেব্রুয়ারির আগে তৃণমূলের ৭০ শতাংশ নেতা, বিধায়ক দল ছাড়বেন। তবে তাঁরা সকলেই বিজেপিতে যোগদান করবেন কিনা তা নিয়ে স্পষ্ট করে কিছু জানাননি।

তৃণমূল নেত্রীকে মিসগাইড করেছেন পার্থ চট্টোপাধ্যায়, কটাক্ষ শোভনের

শোভন তিন বছর পর রাজনৈতিক মিছিলে! বৈশাখীকে নিয়ে সন্দেহ দূর করলেন বিজেপির

English summary
TMC MLA Biswanath Parial oppose party members ahed of Suvendu Adhikari
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X