• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'ধারে'র টাকার জন্য অনুব্রত মণ্ডলকে খুনের হুমকির অভিযোগ! গ্রেফতার তৃণমূলের হেভিওয়েট নেতা

  • |

প্রবল প্রতাপশালী অনুব্রত মণ্ডলকে খুনের হুমকি দিয়ে গ্রেফতার দলেরই হেভিওয়েট নেতা। অভিযুক্ত নেতার পরিবার সূত্রে জানা গিয়েছে, টাকা ধার নিয়েছিলেন অনুব্রত। সেই টাকা ফেরত চাওয়ার সময় হুমকি দেন ওই নেতা। মঙ্গলবার দুপুরে গুসকরা থেকে গ্রেফতার করা হয় এলাকার প্রাক্তন কাউন্সিলর নিত্যানন্দ চট্টোপাধ্যায়কে। এরপর ওই নেতাকে পাঠানো হয় বর্ধমান আদালতে।

নিম্নচাপের জেরে বৃষ্টি বাড়বে উত্তরবঙ্গে! বন্যা ও ভূমিধসের সতর্কবার্তা জারি

টাকা ধার নিয়েছিলেন অনুব্রত, দাবি পরিবারের

টাকা ধার নিয়েছিলেন অনুব্রত, দাবি পরিবারের

সূত্রের খবর অনুযায়ী, অভিযুক্ত নেতার পরিবারের দাবি, স্ত্রী অসুস্থ থাকার সময়ে নিত্যানন্দ চট্টোপাধ্যায়ের থেকে টাকা ধার নিয়েছিলেন অনুব্রত মণ্ডল। নির্দিষ্ট সময় পেরিয়ে গেলেও অনুব্রত মণ্ডল টাকা ফেরত দেননি বলে অভিযোগ। নিত্যানন্দ চট্টোপাধ্যায় জানিয়েছেন, অনুব্রত মণ্ডলের স্ত্রী অসুস্থ থাকার সময়ে ২০ লক্ষ টাকা ধার দিয়েছিলেন। তখন অনুব্রত বলেছিলেন ৩-৪ মাসে টাকা ফেরত দেবেন। কিন্তু এখন সেই টাকা ফেরত দিতে অস্বীকার করছেন। টাকা ধার দেওয়ার প্রমাণ তাঁর কাছে রয়েছে বলে দাবি করেছেন ওই নেতা।

হুমকির কথা স্বীকার নেতার

হুমকির কথা স্বীকার নেতার

সূত্রের খবর অনুযায়ী, অভিযুক্ত নেতা পাওনা টাকার দাবিতে অনুব্রত মণ্ডলকে হুমকি দিয়েছিলেন বলে স্বীকার করে নিয়েছেন। ফের তিনি টাকা চাইতে যাবেন বলে জানিয়েছেন নিত্যানন্দ চট্টোপাধ্যায়।

অভিযোগ অস্বীকার অনুব্রতর

অভিযোগ অস্বীকার অনুব্রতর

অনুব্রত মণ্ডল অবশ্য নিত্যানন্দ চট্টোপাধ্যায়ের থেকে টাকা ধার নেওয়ার কথা অস্বীকার করেছেন। তাঁর পাল্টা অভিযোগ, ওই নেতার কাজই হল হুমকি দিয়ে বেরানো। ওই নেতার কাছে লাইসেন্স এবং বিনা লাইসেন্সের অস্ত্র আছে বলে দাবি করেছেন অনুব্রত মণ্ডল।

তৃণমূলের জন্মলগ্ন থেকে গুরুত্বপূর্ণ সদস্য

তৃণমূলের জন্মলগ্ন থেকে গুরুত্বপূর্ণ সদস্য

স্থানীয় সূত্রে জানা গিয়েছে নিত্যানন্দ চট্টোপাধ্যায় তৃণমূলের জন্মলগ্ন থেকেই গুরুত্বপূর্ণ সদস্য। গুসকরা পুরসভায় দীর্ঘদিন কাউন্সিলর থাকা এই নেতার জনপ্রিয়তা রয়েছে এলাকায়। জানা গিয়েছে, আউসগ্রামের এক তৃণমূল কর্মী নিত্যানন্দ চট্টোপাধ্যায় অনুব্রত মণ্ডলকে খুনের হুমকি দিচ্ছেন, বলে থানায় অভিযোগ করেন। এরপরেই মঙ্গলবার গুসকরা স্কুল মোড় থেকে নিত্যানন্দ চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে পুলিশ।

English summary
TMC leader from Guskara is arrested for threatening Birbhum President Anubrata Mondal for money
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X