• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিরুদ্দেশ আলুওয়ালিয়া! বিজেপি সাংসদের খোঁজে মিসিং ডায়েরি তৃণমূল কংগ্রেসের

একুশের ভোট এগিয়ে আসতেই ঘাত-প্রতিঘাত শুরু হয়ে গিয়েছে রাজনৈতিক দলগুলির মধ্যে। বিজেপির বিরুদ্ধে আক্রমণে শান দিতে শুরু করেছে শাসক দল তৃণমূল কংগ্রেস। শুক্রবার বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়ার নামে মিসিং ডায়রি করলেন দুর্গাপুরের তৃণমূল কংগ্রেস কর্মীরা। পুরোটাই শাসক দলের ষড়যন্ত্র বলে আক্রমণ শানিয়েছেন বর্ধমান-দুর্গাপুরের বিজেপি সাংসদ।

বিজেপি সাংসদের নামে মিসিং ডায়রি

বিজেপি সাংসদের নামে মিসিং ডায়রি

শুক্রবার দুর্গাপুরোর কোক ওভেন থানায় বিজেপি সাংসদ সুরিন্দর সিং আলুওয়ালিয়ার নামে মিসিং ডায়রি করল তৃণমূল কংগ্রেসের কর্মী সমর্থকরা। শাসক দলের নেতা কর্মীদের অভিযোগ বর্ধমান-দুর্গাপুর লোকসভা কেন্দ্রের সাংসদ গত এক বছর ধরে তাঁর কেন্দ্রে আসনেনি। তাঁর দেখা পাওয়া যায়নি। একাধিক অভিযোগ নিয়ে তাঁরা কার কাছে যাবেন বুঝে উঠতে পারছেন না। সেকারণেই পুলিসের দ্বারস্থ হয়েছেন সাংসদকে খুঁজে দেওয়ার জন্য

 তৃণমূলের ষড়যন্ত্রের অভিযোগ

তৃণমূলের ষড়যন্ত্রের অভিযোগ

বর্ধমান-দুর্গাপুেরর বিজেপি সাংসদ পাল্টা অভিযোগ করে বলেছেন প্রতিদিন তাঁকে ফোন করেন এলাকার বাসিন্দারা। নানা সমস্যা তাঁকে জানান, গড়ে ২০০টি করে ফোন করেন তিনি। যাঁরা এই অভিযোগ করেছেন তাঁরা কোনওদিন তাঁকে ফোন করেননি বলে পাল্টা অভিযোগ করেছেন বিজেপি সাংসদ। রাজনৈতিক উদ্দেশ্যেই তাঁর বিরুদ্ধে এই অভিযোগ করা হচ্ছে বলে দাবি করেছেন সাংসদ।

পাল্টা আক্রমণ তৃণমূলকে

পাল্টা আক্রমণ তৃণমূলকে

প্রসঙ্গত উল্লেখ্য কয়েকদিন আগেই দুর্গাপুরের ডিটিপিএসের কর্মীরা তৃণমূল কংগ্রেস সাংসদ মুমতাজ সংঘমিতার নামে মিিসং ডায়রি করার কথা বলেছিলেন। তার আগেই শাসক দলের পক্ষ থেকে বিজেপি সাংসদের নামে মিসিং ডায়রি করা হয়। গত কয়েকদিন ধরেই বর্ধমান এবং আসানসোলে বিজেপির বিরুদ্ধে আক্রমণে শান দিেত শুরু করেছে তৃণমূল কংগ্রেস।

 পুজোর আগেই শহরে নাড্ডা

পুজোর আগেই শহরে নাড্ডা

পুজোর আগেই রাজ্যে আসছেন বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। অমিত শাহের আসার কথা থাকলেও বিহার ভোটের জন্য সেই সফর বাতিল করেছেন তিনি। অন্যদিকে মহাষষ্ঠীর দিন ভাষণ দেবেন প্রধানমন্ত্রী এবং শহরের পুজো উদ্বোধনও করবেন তিনি। তার পরেই রাজনৈতিক উত্তাপ আরও বাড়বে বলে মনে করছে রাজনৈতিক মহল।

English summary
TMC file missing diary for BJP MP Surendra Sing Aluwalia
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X