India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

প্রভাবশালী তৃণমূল নেতার কল লিস্টে নাম! ভোট পরবর্তী হিংসার মামলায় CBI-এ হাজিরা রাজ্যের স্বাস্থ্য উপদেষ্টার

Google Oneindia Bengali News

তিনি পুলকিত,উচ্ছসিত, এই পূর্ণ ভূমিতে এসে যেখানে মহামানবদের অবাধ বিচরণ ক্ষেত্রে। দুর্গাপুরে সিবিআই দফতরে হাজিরা দিতে এসে এমনই প্রতিক্রিয়া দিলেন, স্বাস্থ্য দফতরের বিশেষ কমিটির সদস্য চিকিৎসক অভিজিত চৌধুরী। বুধবার সকাল ১১টা নাগাদ দুর্গাপুর এনআইটির অস্থায়ী সিবিআই দফতরে যান বিশিষ্ট চিকিৎসক অভিজিৎ চৌধুরী। দুপুর ১টা নাগাদ সিবিআই জেরা শেষে বেড়িয়ে আসেন তিনি।

অভিজিৎ চৌধুরীর প্রতিক্রিয়া

অভিজিৎ চৌধুরীর প্রতিক্রিয়া

সিবিআই জিজ্ঞাসাবাদের শেষে বাইরে বেরিয়ে তিনি বলেন, সিবিআই কর্তারা ডাকায় তিনি উচ্ছসিত, পুলকিত, কারণ এই বিচরণ ক্ষেত্রে তো মহামানবদের অবাধ বিচরণ। বারবার ডাক আসে তাদের, আর সেখানে তিনি স্রেফ কোনও এক রাজনৈতিক নেতার সঙ্গে কথোপকোথনের জন্য সিবিআই ডেকে পাঠালো তাঁকে। কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার সঙ্গে সব রকম সহযোগিতা করবেন বলে জানিয়েছেন চিকিৎসক অভিজিত চৌধুরী।
অভিজিৎ চৌধুরী বলেন, তিনি শ্মশানের ডোম থেকে ওপর মহলের কর্তা, চিকিৎসা করতে সবার সঙ্গে যোগাযোগ রাখেন। এদিন তাঁকে ডাকা হলো সিবিআই জেরার জন্য, তাতে তাঁর সুনামে আঘাত তো আসবেই।

হাঙর ধরতে গিয়ে শোল-বোয়াল

হাঙর ধরতে গিয়ে শোল-বোয়াল

অভিজিৎ চৌধুরী বলেন, খুনের মামলায় তাঁকে ডাকা কেন, তা ভেবে তিনি পুলকিত। খুনের মধ্যে তাঁর কী ভূমিকা থাকতে পারে, তা ভেবেই তিনি চমকে উঠছেন। হাঙর ধরতে গিয়ে তারা শোল-বোয়াল ধরে ফেলেছেন বলেও মন্তব্য করেন তিনি।
অনুব্রত মণণ্ডলেন নাম না করে তিনি বলেন, সিবিআই যে সময় নিয়ে টকথা বলছে, সেই সময় তাঁর ফোনে কোনও এক রাজনৈতিক নেতার ফোন এসেছিল। এব্যাপারে সিবিআই-এর প্রশ্ন ছিল, ওই ফোনের সঙ্গে কোনও রাজনৈতিক সম্পর্ক আছে কিনা?
এব্যাপারে বলেন, তিনি স্পষ্ট করে দিয়েছেন, চিকিৎসকের কাছে শুধু দেবতারাই আসেন না, ডাকাতও আসে। আৎ রাজনৈতিক নেতারা তো আসেনই।
তবে তিনি কোনও রাজনৈতিক নেতার নাম করতে চান না, কেননা অনেক রাজনৈতিক নেতাই তাঁকে ফোন করেন।

কয়েকদিন ধরেই চলছে জেরা

কয়েকদিন ধরেই চলছে জেরা

বেশ কয়েক দিন ধরে দুর্গাপুরের সিবিআই অস্থায়ী দফতরে হাজিরা দিতে আসেন বীরভূম জেলা তৃণমূল কংগ্রেসের নেতৃবৃন্দ। সেই তালিকায় রয়েছেন, সিউড়ির বিধায়ক বিকাশ রায়চৌধুরী, ময়ূরেশ্বরের অভিডিৎ রায়, লাভপুরের অভিজিৎ সিনহা।

সূত্রের খবর আরো বেশ কয়েকজনকে জেরা করবেন সিবিআই কর্তারা। পূর্ব বর্ধমানের আউশগ্রামের বেশ কয়েকজন তৃণমূল নেতাকে ডাকা হয়েছিল সিবিআই অস্থায়ী দফতরে। এরা সবাই বীরভূম জেলা তৃণমূল কংগ্রেস সভাপতি অনুব্রত মণ্ডলের ঘনিষ্ঠ।

অনুব্রত কল লিস্ট থেকেই জেরা

অনুব্রত কল লিস্ট থেকেই জেরা

ভোট পরবর্তী হিংসায় সিবিআই এই জেরা করেছে। মূলত অনুব্রত মণ্ডলকে যাঁরা একুশের বিধানসভা ভোটের ফল ঘোষণার পর ফোন করেছিলেন, সেই ফোন কল লিস্টের তালিকা ধরে সিবিআই সবাইকে ডাকছে বলে জানা গেছে।
সেই তালিকায় রাজনৈতিক ব্যক্তিরা ছাড়া রয়েছেন অরাজনৈতিক ব্যক্তিরাও। এবার সেই তালিকায় যুক্ত হল রাজ্যের বিশিষ্ট চিকিৎসক অভিজিৎ চৌধুরীর নাম।

কংগ্রেসের অবস্থা মিউজিক্যাল চেয়ারের মতো! লালু-নীতীশের পরে কি বিহারে শেষ RJD-JDU, কী বলছেন প্রশান্ত কিশোর কংগ্রেসের অবস্থা মিউজিক্যাল চেয়ারের মতো! লালু-নীতীশের পরে কি বিহারে শেষ RJD-JDU, কী বলছেন প্রশান্ত কিশোর

English summary
State Health advisor Abhijit Chowdhury attends before CBI on post poll incident in WB
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X