• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলকে খুচরো দল বলে কটাক্ষ সায়ন্তনের

  • By অভীক
  • |

দুর্গাপুরে চায় পে চর্চা এগিয়ে তৃণমূলকে খুচরো দল বলে কটাক্ষ করলেন বিজেপি রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু।

তৃণমূলকে খুচরো দল বলে কটাক্ষ সায়ন্তনের

তিনি বলেন, 'তৃণমূল খুচরো দল। আজকে আছে কালকে নেই। আমারা সর্ব ভারতীয় দল। আমাদের নেতৃত্ব আসবেন। আমাদের রাজ্য থেকেও যান। লোকসভা নির্বাচনে বাংলাদেশের নায়ক নায়িকার প্রচারে আসলেন। তারা কি বহিরাগত নন?'

দুর্গাপুর : অনুব্রতর মত ভাইরাসের টিকা তৈরি হচ্ছে , কটাক্ষ সায়ন্তনের

রবিবার দুর্গাপুর মায়াবাজারে চা'য়ে পে চর্চায় যোগ দেন বিজেপির রাজ্য সাধারন সম্পাদক সায়ন্তন বসু। চা পেয়ে চর্চায় যোগ দিয়ে রাজ্যের শাসকদল তৃণমূলকে কটাক্ষ করে এভাবে প্রশ্ন ছুঁড়ে বিঁধলেন বিজেপির রাজ্য সাধারন সম্পাদক সায়ন্তন বসু। একই সঙ্গে ইনামূলের ল্যাবরেটারিতে অনুব্রত মন্ডল ভ্যাকসিন তৈরী হচ্ছে বলে জানিয়েছেন। যা প্রয়োগের পর অনুব্রতর মতো কয়েক'শ ভাইরাস খুঁজে পাওয়া যাবে না বলে মন্তব্য করেন তিনি।

তিনি বলেন,"সাড়ে পাঁচ'শ কোটি টাকা দিয়ে বাইরে থেকে লোক নিয়ে এসেছেন। তৃণমূল দলটাকে বাঁচানোর জন্য। সেই প্রশান্ত কিশোর কি পশ্চিমবঙ্গের লোক?"

আরও প্রশ্ন ছুঁড়ে তিনি বলেন, 'লোকসভা নির্বাচনে বাংলাদেশের নায়ক নায়িকার প্রচারে আসলেন। তারা কি বহিরাগত নন? বাংলাদেশের লোক, হুজির লোক, জামাতের লোক বহিরাগত নয়। রোহিঙ্গার বহিরাগত নয়। কিন্তু কৈলাশ বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন, অমিত শাহ্, নরেন্দ্র মোদী, জেপি নাড্ডা বহিরাগত।"

শুভেন্দু অধিকারীর বিজেপিতে যোগদানের সম্ভাবনার প্রশ্নে সায়ন্তন বসু বলেন," মুশল পর্ব চলছে, মুশল পর্ব চলবে। মুশল পর্ব শেষ হওয়ার পর কতজন অক্ষত থাকে, সেটা আমাদের দেখতে হবে। সন্দেহ আছে আদৌ অক্ষত থাকবেন কিনা।" তৃণমূলকে কটাক্ষ করে তিনি আরও বলেন," কালীঘাট প্রাইভেট লিমিটেড দু'জন ব্যাক্তির দলে পরিণত হয়েছে।

মেয়েকে বিক্রি, দেহ ব্যবসার নামানোয় অভিযুক্ত মা

English summary
Sayantan Basu criticises Trinamool Congress from Durgapur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X