• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শাঁখের করাত দশা জিতেন্দ্রর, 'কয়লাচোর বিধায়ক' পাণ্ডবেশ্বরে পোস্টার ঘিরে নতুন উত্তেজনা

রোষের মুখে তৃণমূল কংগ্রেস ছেড়ে হঠকারী সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন জিতেন্দ্র তিওয়ারি। বিজেপিও তাঁকে নিতে নারাজ। এদিকে আবার পাণ্ডবেশ্বরে জিতেন্দ্র তিওয়ারির নামে পোস্টার পড়তে শুরু করেছে। তাতে লেখা রয়েছে কয়লাচোর বিধায়ক আর না। পোস্টারের নিচে লেখা রয়েছে নাগরিক মঞ্চ। তৃণমূলের দাবি বিজেপির কাছ। বিজেপি পাল্টা তৃণমূলের অন্তর্দ্বন্দ্বের দিকে আঙুল তুলেছে।

 জিতেন্দ্রর নামে পোস্টার

জিতেন্দ্রর নামে পোস্টার

এবার জিতেন্দ্র তিওয়ারির নামে পোস্টার পড়ল পাণ্ডবেশ্বরে। তাতে লেখা রয়েছে, 'কয়লাচোর বিধায়ক আর না'। নাগরিক মঞ্চ নামে সংগঠনের তরফ থেকে পোস্টার দেওয়া হেয়েছে পাণ্ডবেশ্বরে। এই নিয়ে শাসক দলে অস্বস্তি বেড়েছে। তৃণমূল কংগ্রেসের দাবি বিজেপি এই পোস্টার দিয়েছে। পাল্টা শাসক দলের গোষ্ঠি কোন্দলের দিকে আঙুল তুলেছে স্থানীয় বিজেপি নেতৃত্ব। পাণ্ডবেশ্বরের বিধায়কেন নামে এই ধরনের পোস্টার ঘিরে চরম উত্তেজনা তৈরি হয়েছে আসানসোলে।

শুভেন্দু-বাবুলের মোকাবিলায় জিতেন্দ্র

শুভেন্দু-বাবুলের মোকাবিলায় জিতেন্দ্র

কয়েকদিন আগেই শোনা যাচ্ছিল দুর্গাপুর-আসানসোলে শুভেন্দু অধিকারী ও বাবুল সুপ্রিয়র বিরুদ্ধে জিতেন্দ্রকেই হাতিয়ার করতে চাইছে তৃণমূল কংগ্রেস। আসানসোলে জিতেন্দ্র মহাব়্যালি করার কথা রয়েছে। শুভেন্দু-বাবুলদের পাল্টা ব়্যালি করবেন জিতেন্দ্র। তারমধ্যেই পাণ্ডবেশ্বরে জিতেন্দ্রর নামে কয়লাচোর পোস্টারে অস্বস্তি বেড়েছে শাসক দলের অন্দরে।

বিদ্রোহী জিতেন্দ্র

বিদ্রোহী জিতেন্দ্র

শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদানের ঠিক আগেই বেসুরো গাইতে শুরু করেন জিতেন্দ্র তিওয়ারি। আসানসোলকে স্মার্ট সিটি হতে না দেওয়ার জন্য রাজ্য সরকারের বিরুদ্ধে অভিযোগের আঙুল তুলেছিলেন তিনিষ তারপরেই আসানসোল পুরনিগমের প্রশাসকের পদ থেকে ইস্তফা দেন তিনি। সেদিনই তৃণমূল কংগ্রেস ছাড়ার কথা ঘোষণা করেন জিতেন্দ্র। অমিত শাহ যেদিন শহরে পা রাখেন সেদিন কলকাতায় ফিরে আসেন তিনি।

নেত্রীর প্রতি আস্থা

নেত্রীর প্রতি আস্থা

জিতেন্দ্রকে বিজেপিতে নেওয়া নিয়ে তুমুল তরজা শুরু হয়। প্রকাশ্যে জিতেন্দ্র বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেন সায়ন্তন বসু, অগ্নিমিত্রা পলরা। তারপরেই দফায় দফায় জিতেন্দ্রর সঙ্গে আলোচনায় বসে তৃণমূল কংগ্রেস। তাতে জিতেন্দ্র দলনেত্রীর প্রতি আস্থা রাখলেও শাসক দলের কোনও কর্মসূচিতে এখনও তাঁকে দেখা যায়নি। এবার তাঁকে টিকিট দেওয়া হবে কিনা এই নিয়ে জল্পনা শুরু হয়েছে।

English summary
Poster on the name of Jitebdra Tiwary at Pandabesw
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X