• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

হঠাৎ রাতে মিঠুন চক্রবর্তীর সভাস্থলে তৃণমূল বিধায়ক! মমতার পর আরও এক সৌজন্যের নজির বাংলায়

বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীর সভাস্থল হঠাৎ পরিদর্শনে তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। আজ শনিবার দুর্গাপুর ফরিদপুর ব্লকের ঝাঁজরা এলাকাতে বিজেপির জনসভা রয়েছে। সেই মতো কাজ চলছিল প্রস্তুতির। তা দেখতেই হঠাত করেই সভাস্থলে
  • |
Google Oneindia Bengali News

বিজেপি নেতা মিঠুন চক্রবর্তীর সভাস্থল হঠাৎ পরিদর্শনে তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। আজ শনিবার দুর্গাপুর ফরিদপুর ব্লকের ঝাঁজরা এলাকাতে বিজেপির জনসভা রয়েছে। সেই মতো কাজ চলছিল প্রস্তুতির। তা দেখতেই হঠাত করেই সভাস্থলে পৌঁছে যান বিধায়ক। তবে তাৎপর্যপূর্ণ ভাবে বৃহস্পতিবার রাতে বিজেপির কর্মীদের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছিল তৃণমূলের বিরুদ্ধে।

হঠাৎ রাতে মিঠুন চক্রবর্তীর সভাস্থলে তৃণমূল বিধায়ক!

শুধু তাই নয়, ডেকোরেটর কর্মীদের হুমকি দেওয়ার মতো মারাত্মক অভিযোগও সামনে এসেছিল। যা নিয়ে জোর বিতর্ক তৈরি হয়। কার্যত একে অপরকে হুঁশিয়ারি দেওয়ার মতো ঘটনাও ঘটে। আর এর মধ্যেই শুক্রবার সন্ধ্যেই দেখা গেল তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তীতে। কিন্ত্য কেন হঠাত মঞ্চ দেখতে এলেন বিধায়ক?

জানা যাচ্ছে, সৌজন্যের প্রেক্ষিতেই নাকি তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী বিজেপির জনসভার আগে মঞ্চ পরিদর্শন করতে এসেছিলেন। এমনকি বিজেপি কর্মীদের সঙ্গে কথাও বলেন বিধায়ক। পাশাপাশি তাদের কোন সমস্যা হচ্ছে কিনা সে বিষয় নিয়েও কথা বলতে দেখা যায় তৃণমূল বিধায়ককে। বিধায়কের এহেন সৌজন্যবোধ দেখে প্রশংসা করছে লাউদোহাবাসী।

যদিও বিধায়ক এই প্রসঙ্গে বলেন, শনিবার বিজেপির সভা রয়েছে। যাতে কোন সমস্যার সম্মুখীন না হয় তাই তাদের সভাস্থল পরিদর্শন করলাম। ওই স্থানেই পরবর্তী দিন তৃণমূল কংগ্রেসের জনসভার আয়োজন করা হয়েছে বলেও জানান তৃণমূল বিধায়ক নরেন্দ্রনাথ চক্রবর্তী। তবে বিজেপির পক্ষ থেকে কিছু অভিযোগ করা হয়েছিল। আর তাই বিধায়ক হিসেবে সরজমিনে ঘটনাস্থল ঘুরে দেখে গেলাম বলেও জানিয়েছেন শাসক দলের বিধায়ক।

বলে রাখা প্রয়োজন, সংঘাতের আবহের মধ্যেই শুক্রবার হঠাত করেই বিধানসভাতে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর সঙ্গে সাক্ষাৎ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। যা নিয়ে একেবারে রাজ্য-রাজনীতিতে হৈচৈ বেঁধে যায়। শুধু তাই নয়, বিরোধী দলনেতাকে রীতিমত ভাই বলে সম্বোধন করেন তৃণমূল সুপ্রিমো।

শুধু তাই নয়, প্রবীণ রাজনীতিবিদ শিশির অধিকারীর শারীরিক অবস্থারও খোঁজ নেন তিনি। অন্যদিকে শুভেন্দুও জানান, এই সাক্ষাৎ ছিল শুধু সৌজন্যমূলক। সংঘাতের আবহে হঠাত কেন সৌজন্যে রাজনীতি? তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করে। আর এর মধ্যেই আরও এক সৌজন্যের নজির দেখল বাংলার মানুষ। বামেদের মতে, সবটাই সেটিং! যদিও বিজেপির দাবি, ডিসেম্বরের ভয়েই নাকি এমন সৌজন্যের নজির শাসকদলের।

তবে এবার পঞ্চায়েতর আগে সুস্থ এবং অবাধ ভোটের কথা বলছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। কোথাও কোনও গণ্ডগোল বরদাস্থ নয় বলেও বার্তা দেওইয়া হয়েছে। সেখানে দাঁড়িয়ে এমন নজির আসলে কি ইমেজ বিল্ড করার চেষ্টা উড়িয়ে দিচ্ছে না রাজনৈতিকমহল।

জেলবন্দি থাকা 'বাঘ' অনুব্রত মণ্ডলেই ভরসা তৃণমূলের! বড় 'সিদ্ধান্ত' খোদ অভিষেকের জেলবন্দি থাকা 'বাঘ' অনুব্রত মণ্ডলেই ভরসা তৃণমূলের! বড় 'সিদ্ধান্ত' খোদ অভিষেকের

English summary
MC MLA suddenly reached Mithun Chakraborty's rally at durgapur west bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X