• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিয়ের প্রস্তাব প্রত্যাখান করতেই প্রেমিকার গুলি! অল্পের জন্য প্রাণে বাঁচলেন প্রেমিক

Google Oneindia Bengali News

সিনেমার গল্পকেও হার মানানোর ঘটনা পূর্ব বর্ধমানে কাটোয়ায় (Katwa)। বিয়ের (marriage) প্রস্তাব প্রত্যাখ্যান করার ঘটনায় প্রেমিককে (Boy friend) গুলি (gun) প্রেমিকার (Girl Friend)। অল্পের জন্য প্রাণে বেঁচে গিয়েছেন ওই ব্যক্তি। কাটোয়ার সার্কার ময়দানের ঘটনায় ছড়িয়েছে চাঞ্চল্য। বেপাত্তা প্রেমিকার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

দেখা করার জন্য ডাক

দেখা করার জন্য ডাক

পুলিশ সূত্রে খবর, বুধবার রাত সাড়ে আটটনা নাগাদ কাটোয়ার সার্কাস ময়দানের এক গলিতে প্রেমিক লালচাঁদ শেখকে দেখা করার জন্য ডাকে প্রেমিকা মণীষা খাতুন। তাদের মধ্যে বেশ কিছুক্ষণ কথা চলে। তখনই প্রেমিকার আসল রূপ জানতে পারেনি লালচাঁদ।

চুম্বন করেই গুলি

চুম্বন করেই গুলি

হঠাৎই গালে চুম্ব করে সালোয়ারের আড়ালে রাখা ওয়ান শাটার বের করে প্রেমিকের বুকে ঠেকিয়ে ধরে। পরিস্থিতি অনুমান করতে পেরে লালচাঁদ মণীষাকে ঠেলে সরিয়ে পালানোর চেষ্টা করে। যদিও ততক্ষণে গুলি লালচাঁদের জ্যাকেট ভেট করে পেট ছুঁয়ে বেরিয়ে গিয়েছে। অল্পের জন্য বেঁচে যান লালচাঁদ। এরপরেই বেপাত্তা হয়ে যায় প্রেমিকা। গুলির শব্দে কিছুক্ষণ পরে হলেও এগিয়ে আসেন স্থানীয়রা। যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়ার ব্যবস্থা হয়। তদন্তে আসে কাটোয়া থানার পুলিশ। লালচাঁদের অবস্থা স্থিতিশীল বলেই জানা গিয়েছে।

তিন বছরের সম্পর্ক

তিন বছরের সম্পর্ক

পুলিশ সূত্রে জানা গিয়েছে, কাটোয়ার কেশিয়া পাঠপাড়ার লালচাঁদ শেখের সঙ্গে বাগান পাড়ার বাসিন্দা মনীষা খাতুনের সম্পর্ক প্রায় তিন বছরের। চাপ দিলেও লালচাঁদ মনীষাকে বিয়ে করতে রাজি হয়নি। সম্প্রতি মনীষা কাটোয়া ছেড়ে চলেও যায়। তবে মঙ্গলবার সে ফিরে আসে। তারপরেই ফোন করে ডাকে লালচাঁদকে।

ঝাড়খণ্ড থেকে ওয়ানশাটার সংগ্রহ?

ঝাড়খণ্ড থেকে ওয়ানশাটার সংগ্রহ?

মনীষার বাড়ির লোককে জিজ্ঞাসাবাদে পুলিশ জানতে পেরেছে সে কর্মসূত্রে ঝাড়খণ্ডে গিয়েছিল। তবে সেখানে গিয়েও বাড়ির সঙ্গে যোগাযোগ তেমন রাখেনি। তবে ফিরে এসেই লালচাঁদকে ডাকার ঘটনায় পুলিশের অনুমান ঝাড়থণ্ড থেকে ওয়ানশাটার সংগ্রহ করে নিয়ে এসেছিল মনীষা।
বুধবার রাতেই কাটোয়া থানার পুলিশ টাওয়ার লোকেশন দেখে মনীষাকে গ্রেফতার করে। তাকে জিজ্ঞাসাবাদও শুরু করা হয়েছে। ওয়ানশাটারটি কোথা থেকে এল তারও সন্ধান পাওয়ার চেষ্টা করছে পুলিশ।
যদিও সূত্রের খবর অনুযায়ী, মনীষার পরিবার নাকি দাবি করেছে, মনীষাই লালচাঁদের সঙ্গে যোগাযোগ রাখতে চায়নি। কিন্তু লালচাঁদই জোর করে। আর লালচাঁদের কাছে রাখা ওয়ানশাটার থেকেই গুলি বেরিয়ে যায়।

সংসদের শীতকালীন অধিবেশন ২০২১: ১৪ তম দিন, রাজ্যসভায় দেশের ওমিক্রন পরিস্থিতি নিয়ে আলোচনাসংসদের শীতকালীন অধিবেশন ২০২১: ১৪ তম দিন, রাজ্যসভায় দেশের ওমিক্রন পরিস্থিতি নিয়ে আলোচনা

English summary
Girl friend shoot's boy friend in Katwa after rejection of marriage proposal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X