India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মূর্তি উদ্বোধনে গোষ্ঠী কোন্দল! দলেরই বিধায়কের ছেলের বিরুদ্ধে এফআইআর তৃণমূল নেতার

Google Oneindia Bengali News

খোদ দলের বিধায়কের ছেলের বিরুদ্ধেই এফআইআর তৃণমূলের ছাত্র সংগঠনের এক নেতার। যা নিয়ে চরম বিতর্ক তৈরি হয়েছে। শুধু তাই নয়, তৃণমূল ছাত্র পরিষদের সহ সভাপতির বিরুদ্ধেও আরও একটি অভিযোগ করা হয়েছে। আর তা বিধায়ক ঘনিষ্ঠ এক নেতা করেছেন বলে জানা যাচ্ছে।

অভিযোগ-পালটা অভিযোগ ঘিরে চরম অস্বস্তিতে শাসকদল তৃণমূলের। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত চারজনকে গ্রেফতার করা হয়েছে। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে কালনা থানা'র পুলিশ। দুপক্ষের তরফেই এই গ্রেফতার বলে জানা যাচ্ছে। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা সে জেলায়।

মূর্তি উদ্বোধনকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত

মূর্তি উদ্বোধনকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত

ঘটনার সূত্রপাত শুক্রবার দুপুরে। পূর্ব বর্ধমানের কালনা কলেজে একটি রবীন্দ্রনাথ ঠাকুরের মূর্তি উদ্বোধনকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত। আর সেই উদ্বোধনকে কেন্দ্র করে শুক্রবারই দফায় দফায় উত্তেজনা ছড়ায় কলেজ চত্বরে। তৃণমূল ছাত্র পরিষদের দুই গোষ্ঠী'র মধ্যেই এই সংঘর্ষের ঘটনা ঘটে। এমনকি খোদ তৃণমূল বিধায়ক দেবপ্রসাদ বাগের সামনেই এই সংঘর্ষের ঘটনা বলে দাবি স্থানীয়দের। এমনকি খোদ দলের বিধায়ককেও কলেজের অনুষ্ঠানকক্ষে ঢুকতে না দেওয়ার অভিযোগ তৃণমূল ছাত্র পরিষদের বিরুদ্ধে।

আর তা নিয়ে আরও উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি

আর তা নিয়ে আরও উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি

আর তা নিয়ে আরও উত্তপ্ত হয়ে ওঠে পরিস্থিতি। যদিও বিধায়ক দাঁড়িয়ে থেকে বিষয়টি সামাল দেওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। কিন্তু এরপরেও পরিস্থিতি সামাল দেওয়া যায়নি বলে অভিযোগ। শুধু তাই নয়, বিধায়ক ক্ষুব্ধ হয়েই বেরিয়ে যান কলেজ থেকে। আর এরপরেই আরও উত্তপ্ত হয়ে ওঠে কলেজ চত্বর। একেবারে লাঠি হাতে মারপিঠ চলে বলেও অভিযোগ। ওই অনুষ্ঠানে বিধায়ক ছাড়াও আমন্ত্রিত ছিলেন পুরসভার চেয়ারম্যান-তৃণমূল নেতা আনন্দ দত্ত-ও।

এফআইআর তৃণমূলের ছাত্র সংগঠনের তরফে

এফআইআর তৃণমূলের ছাত্র সংগঠনের তরফে

আর ঘটনার পরিপ্রেক্ষিতেই এফআইআর তৃণমূলের ছাত্র সংগঠনের তরফে। বিধায়ক-পুত্রের নামে এফআইআর করেছেন টিএমসিপি-র সাধারণ সম্পাদক। অভিযোগ, বিধায়কের সামনেই নাকি তাঁর ছেলে বাঁশ-লাঠি হাতে একেবারে হামলা চালিয়েছে। আর যার জেরেই এহেন উত্তেজনা বলে দাবি। যদিও এহেন অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করা হয়েছে তৃণমূল বিধায়কের তরফে। পালটা দাবি, ঘটনাস্থলে বিধায়কের ছেলে ছিলেনই না। তাহলে কীভাবে জড়াল।

তরজার মধ্যেই পালটা এফআইআর

তরজার মধ্যেই পালটা এফআইআর

আর এই রাজনৈতিক তরজার মধ্যেই পালটা এফআইআর! টিএমসিপি-র সহ সভাপতি-সহ ৭ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। আর তা করেছন বিধায়ক ঘনিষ্ঠ এক নেতা। ইতিমধ্যে এই ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে তৃণমূলের এহেন অবস্থা দেখে কটাক্ষ ছুঁড়ে দিয়েছে বিরোধী রাজনৈতিক দলগুলি।

English summary
FIR registered against son of TMC MLA by TMCP leaders in Kalna
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X