• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীর উদ্বোধনের পর উধাও হয়ে গেল মণ্ডপ-প্রতিমা! ঘটনায় তাজ্জব দুর্গাপুরবাসী

  • By অভীক
  • |

করোনা পরিস্থিতির মধ্যে বৃহস্পতিবার থেকে সারা রাজ্যের পুজোর ভার্চুয়াল উদ্বোধন শুরু করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন নবান্নের ১৩ তলা সভাঘর থেকে ১৮০টি ভার্চুয়াল পুজোর উদ্বোধনের তালিকায় ছিল দুর্গাপুর ভিড়িঙ্গী মোড়ের নবারুণ ক্লাবের নাম।

মুখ্যমন্ত্রীর উদ্বোধনের পর উধাও হয়ে গেল মণ্ডপ-প্রতিমা! ঘটনায় তাজ্জব দুর্গাপুরবাসী

জানা গিয়েছে, নিয়ম মেনে এদিন পুজো উদ্বোধন করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সে সময় ছিল প্রতিমা এবং মন্ডপও। কিন্তু এই উদ্বোধনের বেশ কিছুক্ষণ পরে দেখা যায় সেখানে নেই মন্ডপ নেই প্রতিমাও। ঘটনায় তীব্র আলোড়ন ছড়িয়েছে এলাকায়। দুর্গাপুর বাসীর মধ্যেও দেখা দিয়েছে গুঞ্জনের ঝড়।

তবে এই এই জল্পনার অবসান ঘটিয়ে পুজো উদ্যোক্তাদের দাবি, আদপে এই মণ্ডপ হবে না। এখানে তৈরি করা হবে 'ইন্ডিয়া গেট'-এর আদলে পুজো মণ্ডপ। মুখ্যমন্ত্রী ও দুর্গাপুরের সম্মান রাখতেই খুব কম সময়ে কোনওরকমে একটি মণ্ডপ খাড়া করে প্রতিমা বসানো হয়েছিল। পড়ে তাই পরিবর্তন করা হবে বলে সেখান থেকে সরানো হয়েছে।

পুজো কমিটির তরফে আরও জানান হয়, বর্তমানে করোনা অতিমারী পরিস্থিতিতে পুজো হবে কিনা তা ঠিক ছিল না। অনেক পরে সিদ্ধান্ত হয় পুজো হবে। শুরু হয় মণ্ডপ নির্মাণের কাজও। আচমকাই ১৩ অক্টোবর রাতে আমরা জানতে পারি মুখ্যমন্ত্রী এই পুজোর উদ্ধোধন করবেন। তাই এক রাতের মধ্যে একটা মণ্ডপ তৈরি করে তাতে প্রতিমা বসানো হয়। তবে এই মণ্ডপের ধাঁচের খুব একটা পরিবর্তন না করেই 'ইন্ডিয়া গেট' নির্মাণ করা হবে বলেও জানান পুজো উদ্যোক্তারা।

কলকাতা দৈনিক সংক্রমণে প্রথম, উত্তর ২৪ পরগনা মৃত্যুতে, একনজরে জেলার চিত্র

English summary
Durga idol and mpandal vanishes after CM inaugurates virtually
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X