• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজেপিতে বেসুরো জিতেন্দ্র ফের তৃণমূলের পথে? টুইট-বিতর্কে তুঙ্গে দলবদলের জল্পনা

Google Oneindia Bengali News

এবার বেসুরো বিজেপির জিতেন্দ্র তিওয়ারি। আসানসোল উপনির্বাচনে বিজেপি গোহারা হওয়ার পর জিতেন্দ্র তিওয়ারি বেসুরো হওয়ায় শুরু হয়েছে দলবদলের জল্পনা। উপনির্বাচনের ফল প্রকাশের পর থেকেই বিজেপিতে বিদ্রোহ বেড়েছে। বেড়েছে বিদ্রোহীর সংখ্যা। ইস্তফার হিড়িক পড়ে গিয়েছে বিজেপিতে। তারই মধ্যে টুইট করে জল্পনা বাড়ালেন জিতেন্দ্র তিওয়ারি।

জিতেন্দ্র তিওয়ারি কি ফের প্রত্যাবর্তন করছেন তৃণমূলে?

আসানসোল নির্বাচনে ভরাডুবি হয়েছে বিজেপির। প্রায় দু-লক্ষ ভোটে জেতা কেন্দ্র আসানসোলে তিন লক্ষেরও বেশি ভোটে হেরেছে বিজেপি। তারপরই বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি সরকারি প্রকল্পের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন। তাঁর সেই টুইট ঘিরেই প্রশ্ন উঠেছে, তবে কি জিতেন্দ্র তিওয়ারি কি ফের প্রত্যাবর্তন করছেন তৃণমূলে?

এবার কি আসানসোলেও বিজেপি ভাঙতে চলেছে? জল্পনা

একুশের বিধানসভা ভোটে হারের পর থেকে বিজেপি ক্রমশ পিছিয়েই চলেছে। সমস্ত উপনির্বাচনে ও পুরসভা নির্বাচনে বিজেপি পর্যুদস্ত হয়েই চলেছে। এবার আসানসোলের মতো আসনও হারাতে হল বিজেপিকে। আর তারা পরে তাদের আসানসোলের নেতার বেসুরো মনোভাবে বিজেপি পড়েছে অস্বস্তিতে। তবে কি এবার আসানসোলেও বিজেপি ভাঙতে চলেছে? শুরু হয়েছে জোর জল্পনা।

আবারও দুই বিধায়ক-সহ ১৪ জন নেতা-নেত্রীর ইস্তফা

একুশের নির্বাচনের পর থেকেই বিজেপিতে ভাঙন ধরেছে। গেরুয়া শিবির ছেড়ে অনেকেই তৃণমূলে ফিরে এসেছেন। এমনকী বাবুল সুপ্রিয়র মতো অনেক হার্ডখোর বিজেপি নেতাও দলবদলে তৃণমূলের হাত ধরেছেন। সেই ধারা এখনও অব্যাহত। এখন পর্যন্ত বিজেপির পাঁচ জন বিধায়ক দল ছেড়েছেন। তাঁরা তৃণমূলে যোগ দিয়েছেন। আবারও দুই বিধায়ক-সহ ১৪ জন নেতা-নেত্রী ইস্তফা দিয়েছেন বিজেপি থেকে।

জিতেন্দ্র তিওয়ারি সরকারি প্রকল্পের প্রশংসায় পঞ্চমুখ

জিতেন্দ্র তিওয়ারি সরকারি প্রকল্পের প্রশংসায় পঞ্চমুখ

বিজেপির পদাধিকারীদের ইস্তফা দেওয়ার হিড়িক শুরু হতেই শোরগোল শুরু হয়ে গিয়েছে দলবদল নিয়ে। বা বিজেপি ছেড়ে তাঁদের তৃণমূলে যোগ দেওয়া নিয়ে শুরু হয়েছে জল্পনা। আর তার মাঝেই জল্পনার পারদ আরও চড়েছে আসানসোলের প্রাক্তন মেয়র তথা বর্তমানে বিজেপি নেতা জিতেন্দ্র তিওয়ারি সরকারি প্রকল্পের প্রশংসায় পঞ্চমুখ হয়ে টুইট করায়।

দুয়ারে সরকারের মাধ্যমে প্রকল্প মানুষের ঘরে ঘরে

দুয়ারে সরকারের মাধ্যমে প্রকল্প মানুষের ঘরে ঘরে

আসানসোলের হেভিওয়েট নেতা জিতেন্দ্র তিওয়ারির ওই টুইটে প্রশ্ন উঠে গিয়েছে, তিনি কি তবে তৃণমূলে প্রত্যাবর্তন করছেন? টুইটে তিনি লিখেছেন, পশ্চিমবঙ্গের ভোটারদের উপর গভীর প্রভাব ফেলেছে লক্ষ্মীর ভাণ্ডার, স্বাস্থ্যসাথী, কন্যাশ্রীর মতো প্রকল্পগুলো। দুয়ারে সরকারের মাধ্যমে এই প্রকল্পগুলি পৌঁছে দেওয়া হচ্ছে সাধারণ মানুষের দোরগোড়ায়।

ভোটের মুখে তৃণমূল ছেড়ে বিজেপিতে, আবার কি প্রত্যাবর্তন

ভোটের মুখে তৃণমূল ছেড়ে বিজেপিতে, আবার কি প্রত্যাবর্তন

এরপর আরও একটি টুইটে তিনি লেখেন, গত বছর ভোট পরবর্তী হিংসার ঘটনার পর বিরোধী দলকে ভোট দিতে ভয় পাচ্ছেন সাধারণ মানুষ। তবে সরকারি প্রকল্প নিয়ে জিতেন্দ্রর টুইট-বার্তাই বেশি আলোড়ন ফেলে দিয়েছে। প্রশ্ন উঠেছে, বিধানসভা ভোটের মুখে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া এই নেতা কি আবার ফিরে যাবেন তৃণমূলে?

৪ দিনে ৩ বার বৈঠক প্রশান্ত কিশোরের! '4M' পরিকল্পনা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন সোনিয়া ৪ দিনে ৩ বার বৈঠক প্রশান্ত কিশোরের! '4M' পরিকল্পনা নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন সোনিয়া

English summary
BJP leader Jitendra Tiwari increases speculation of party change to tweet for TMC
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X