• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মমতা বন্দ্যোপাধ্যায় বিহারিদের বিরুদ্ধে! রাজ্যকে পাকিস্তান তৈরির চেষ্টায় মাননীয়া, বিস্ফোরক অর্জুন

  • |
Google Oneindia Bengali News

পশ্চিমবঙ্গকে (west bengal) পাকিস্তান (pakistan) বানাতে চাইছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। লোকসভার উপনির্বাচনের (Byelection) প্রচারে আসানসোলে (Asansol) গিয়ে এমনটাই মন্তব্য করলেন ব্যারাকপুরের বিজেপি(bjp) সাংসদ তথা আসানসোলে দলের তরফে দায়িত্বপ্রাপ্ত শুভেন্দু অধিকারীর সহকারী অর্জুন সিং (Arjun Singh)। সেখানে গিয়ে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে রাজ্য থেকে বিহারী খেদানোর অভিযোগও তিনি তুলেছেন।

মমতার জন্যই রাজ্যে কারখানা বন্ধ

অর্জুন সিং অভিযোগ করেছেন, পশ্চিমবঙ্গে যেসব শিল্প বন্ধ হয়েছে, তার পিছনে মমতা বন্দ্যোপাধ্যায়ের বড় ভূমিকা রয়েছে। বাইরের রাজ্য থেকে আসা মানুষেরা যাতে চাকরিহীন হয়ে পড়েন এবং রাজ্য ত্যাগ করেন, তাই চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মুর্শিদাবাদ, মালদহ এবং নদিয়া প্রায় ৪০ লক্ষ মানুশ রাজ্যের বাইরে কাজ করতে যেতে বাধ্য হয়েছেন বলেও অভিযোগ করেছেন অর্জুন সিং।

মমতা বন্দ্যোপাধ্যায় বিহারিদের বিরুদ্ধে

মমতা বন্দ্যোপাধ্যায় বিহারিদের বিরুদ্ধে

অর্জুন সিং আরও অভিযোগ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় সবসময়ই বিহারীদের বিরুদ্ধে। রাজ্যের শিল্পগুলি বন্ধ করে দেওয়া হচ্ছে, যাতে তারা কাজ করতে না পারেন। অর্জুন সিং বলেন, বিহারের মানুষ আমাদের শ্রম দিয়ে সাহায্য করে থাকেন।

পশ্চিমবঙ্গকে পাকিস্তান তৈরির চেষ্টা

ব্যারাকপুরের সাংসদ আরও অভিযোগ করেন, পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী রাজ্যকে পাকিস্তান বানাতে চাইছেন। যদি বিহারের মানুষেরা চলে যান, তাহলে তা তৈরি করতে সহজ হবে বলেও মন্তব্য করেন তিনি। পানিহাটি পুরসভার কাউন্সিলর খুন নিয়ে অর্জুন সিং-এর অভিযোগ তৃণমূলের অন্তর্দ্বন্দ্বের দিকে। পাল্টা ফিরহাদ হাকিমের প্রশ্ন কেন রবিবার পানিহাটির কাছাকাছি এলাকায় ছিলেন অর্জুন সিং। যা শুভেন্দু অর্জুন সিং-এর কটাক্ষ তিনি পাকিস্তানি এজেন্টের প্রশ্নের কোনও উত্তর দেবেন না।

আসানসোলে প্রচারের দায়িত্ব

আসানসোলে প্রচারের দায়িত্ব

নির্বাচন কমিশন ঘোষণা করেছে ১২ এপ্রিল আসানসোল লোকসভা এবং বালিগঞ্জ বিধানসভায় উপ নির্বাচন হবে। এই ঘোষণার পরেই তৃণমূল সুপ্রিমো গত রবিবার তৃণমূলের দুই প্রার্থীর নাম ঘোষণাক করেন টুইট করে। সেখানে তিনি জানান, একটা সময়ে পটনা থেকে প্রতিদ্বন্দ্বিতা করা অভিনেতা শত্রুঘ্ন সিনহাকে আসানসোল থেকে প্রার্থী করা হচ্ছে।

বিজেপির বহিরাগত বাণ

বিজেপির বহিরাগত বাণ

আসানসোলের প্রার্থীর নাম ঘোষণা করতেই বিজেপি, বহিরাগত ইস্যুতে মমতা বন্দ্যোপাধ্যায়কে আক্রমণ করে। তারা বলেছে, বিধানসভা নির্বাচনের সময় বহিরাগত বিজেপি নেতাদের নিয়ে আপত্তি থাকলেো, এখন তাদের ভরসা সেই বহিরাগত নেতারা। বিজেপির রাজ্য সভাপতি কটাক্ষ করে বলেছিলেন, রাজ্যের শাসকদল নতুন কোনও নেতা খুঁজে পাচ্ছে না। সেই কারণে তাদের ভরসা বিজেপি ত্যাগী নেতারা।

মুম্বইয়ে তাপমাত্রা ৪০ ডিগ্রির কাছে! কেন তাপপ্রবাহ? পরিস্থিতি আরও খারাপ হওয়ার আশঙ্কা আবহাওয়া অফিসেরমুম্বইয়ে তাপমাত্রা ৪০ ডিগ্রির কাছে! কেন তাপপ্রবাহ? পরিস্থিতি আরও খারাপ হওয়ার আশঙ্কা আবহাওয়া অফিসের

English summary
Arjun Singh targets Mamata Banerjee as she truing to make Bengal as Pakistan.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X