• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পর্যাপ্ত গাড়ির অভাব, উত্তাপ বাড়িয়ে পথ অবরোধে ভোটকর্মীরা

  • By অভীক
  • |

ভোটের ডিউটিতে যাওয়ার সময় বিপত্তি। পর্যাপ্ত গাড়িই নেই। যার জেরে পথ অবরোধে ভোটকর্মীরা। ঘটনা জলপাইগুড়ির নাগরাকাটায়।

পর্যাপ্ত গাড়ির অভাব, উত্তাপ বাড়িয়ে পথ অবরোধে ভোটকর্মীরা

ডুয়ার্সের নাগরাকাটা থেকে জলপাইগুড়ি ডিসিআরসি কেন্দ্রে যাওয়ার জন্য গাড়ি না পেয়ে আজ পথ অবরোধে সামিল হলেন ভোটকর্মীরা। ডুয়ার্সের নাগরাকাটা বিডিও অফিস সংলগ্ন এলাকায়। ওই অফিস সংলগ্ন রাস্তায় প্রায় ২৫০ থেকে ৩০০ ভোটকর্মী গাড়ি না পেয়ে পথ অবরোধ করেন। ঊর্ধ্বতন কর্তৃপক্ষের উপর ক্ষোভে ফেটেও পড়েন তাঁরা। বেশ কিছুক্ষণ অবরোধ চলার পর প্রশাসনের আশ্বাসে পথ অবরোধ তুলে নেওয়া হয়।

সকাল ১১ টা পর্যন্ত কোনও গাড়ি তাঁদের নিয়ে যাওয়ার জন্য আসেনি বলেই অভিযোগ ভোটকর্মীদের। তঁদেরই একজন রমেশচন্দ্র দাস বলেন, সকাল ৭টা ১৫-র মধ্যে জলপাইগুড়ি ডিসিআরসি কেন্দ্রে পৌঁছানোর কথা। অথচ গাড়ি না থাকায় ভোর সাড়ে পাঁচটা থেকে দিনের অর্ধেকটা সময় এখানেই কাটিয়ে দিতে হলো। কর্তৃপক্ষের কাছ থেকেও কোন সদুত্তর মেলনি।

ক্ষুব্ধ ভোটকর্মীদের সঙ্গে কথা বলতে অবরোধ-স্থলে যান নাগরাকাটার জয়েন্ট বিডিও ডেনুকা রাই। প্রশাসনের আশ্বাস পেয়ে অবরোধ তুলে নেওয়া হলেও দীর্ঘক্ষণ ভোটকর্মীদের বিডিও অফিস চত্ত্বরেই গাড়ির জন্য অপেক্ষা করতে হয় বলে জানা গিয়েছে। অনেক পর দুটো ছোটো গাড়ি আসলেও তাতে এতো লোকের জায়গা হবে না বলে গাড়িগুলিতে চড়তে অস্বীকার করেন ভোটকর্মীরা।

English summary
West Bengal Assembly Election 2021 Polling Pesonnel Protest In Jalpaiguri Due To Shortage Of Vehicles
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X