• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

শিলিগুড়িতে অনুষ্ঠান মঞ্চে হঠাৎ অসুস্থ নীতীন গড়করি, হুলুস্থূল কাণ্ড ঘটনাস্থলে

Google Oneindia Bengali News

অসুস্থ হয়ে পড়লেন নীতীন গড়করি। শিলিগুড়িতে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন তিনি। সেখানে মঞ্চের মধ্যেই অসুস্থ হয়ে পড়েন তিনি। সঙ্গে সঙ্গে কেন্দ্রীয় সড়ক পরিবহণ মন্ত্রীকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। খবর দেওয়া হয় চিকিৎসককে। প্রাথমিক ভাবে জানা গিয়েছে কেন্দ্রীয় মন্ত্রীর সুগার ফল করে যাওয়ার কারণেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

শিলিগুড়িতে অনুষ্ঠান মঞ্চে হঠাৎ অসুস্থ নীতীন গড়করি, হুলুস্থূল কাণ্ড ঘটনাস্থলে

শিলিগুড়িতে একটি অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন কেন্দ্রীয় সড়ক পরিবহণমন্ত্রী নীতীন গড়করি। অনুষ্ঠান মঞ্চে উঠে প্রদীপ জ্বালানোর পরেই অসুস্থ বোধ করতে শুরু করেন তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে মঞ্চ থেকে সরিয়ে নিয়ে যাওয়া হয়। মঞ্চের পাশেই তৈরি করা একটি কটেজে রাখা হয়েছে তাঁকে। সঙ্গে সঙ্গে চিকিৎসককেও নিয়ে আসা হয়েছে মন্ত্রীর চিকিৎসার জন্য। শুয়ে রয়েছেন তিনি। গরম পোশাক পরিয়ে তাঁকে সুস্থ করে তোলার চেষ্টা করা হচ্ছে। সূত্রের খবর কিছুক্ষণ তাঁকে পর্যবেক্ষণে দেখার পর শিলিগুড়ির সেনা হাসপাতালে নিয়ে যাওয়া হবে।

শিলিগুড়িতে এদিন একটি লিঙ্ক রোডের শিলান্যাস এবং জাতীয় সড়কের সম্প্রসারণের কাজের সূচনা করতে এসেছিলেন কেন্দ্রীয় সড়ক পরিবহণ মন্ত্রী। সেই অনুষ্ঠানের মঞ্চ থেকে শিলিগুড়ি বাসীকে উন্নয়নের বার্তা দিয়েছেন তিনি। আগামী দিনে উত্তরবঙ্গের সড়ক যোগাযোগ ব্যবস্থা আরও উন্নত হবে বলে বার্তা দিয়েছেন তিনি। ২০২৩ সালের মধ্যে একটি লিঙ্ক রোড তৈরি হব। সেই সঙ্গে ১২ কিলোমিটার জাতীয় সড়ক সম্প্রসারণ করা হবে। এবং ২০২৪ সালের আগেই সেই সম্প্রসারণের কাজ শেষ হবে বলে জানিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী।

পঞ্চায়েত ভোট আর ২০২৪-র লোকসভা ভোটের কথা মাথায় রেখেই বিজেপি সরকারের এই কর্মসূচি বলে মনে করা হচ্ছে। কারণ ২০১৮-র লোকসভা ভোটে উত্তরবঙ্গে ভাল ভোট পেয়েছিল বিজেপি। তৃণমূল কংগ্রেসের কাছ থেকে অধিকাংশ আসনই ছিনিয়ে নিয়েছিল গেরুয়া শিবির। যদিও ২০২১-র বিধানসভা ভোটে আবার উত্তরবঙ্গে ধাক্কা খেয়েছে তারা। সেকারণেই আগে থেকে তোরজোর শুরু করে দিয়েছে বিজেপির কেন্দ্রীয় নেতত্ব। উত্তর-পূর্ববারতের গেটওয়ে উত্তরবঙ্গ তাই ২০২৪-এ উত্তর-পূর্বভারতের ভোট ব্যাঙ্ক ধরে রাখতেই মোদী সরকারের এই তোরজোর বলে মনে করা হচ্ছে।

রাষ্ট্রপতিকে নিয়ে কুকথা? অখিল গিরির কাছে হলফনামা তলব হাইকোর্টেররাষ্ট্রপতিকে নিয়ে কুকথা? অখিল গিরির কাছে হলফনামা তলব হাইকোর্টের

English summary
Union minister Nitin Gadkari feeling uneasy during programme at Siliguri
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X