• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুখ্যমন্ত্রীর সফরের আগে কোচবিহারে খুন তৃণমূল কংগ্রেস কর্মী, কাঠগড়ায় বিজেপি

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফরের আগে ফের রাজনৈতিক হিংসার বলি তৃণমূল কংগ্রেস কর্মী। কোচবিহারের মাথাভাঙায় বাড়িতে ঢুকে কুপিয়ে খুন করা হয় গণেশ সরকার নামে এক তৃণমূল কংগ্রেস কর্মীকে। আহত হয়েছেন কর্মীর দাদা এবং বৌদিও। ঘটনা বিজেপি আশ্রিত দুষ্কৃতিদের হাত রয়েছে বলে অভিযোগ।

মুখ্যমন্ত্রীর সফরের আগে কোচবিহারে খুন তৃণমূল কংগ্রেস কর্মী, কাঠগড়ায় বিজেপি

মহালয়ার আগেরদিন রাতে নিজের বাড়িতেই ছিলেন তিনি। হঠাৎ করে তাঁর বাড়িতে হানা দেয় একদল দুষ্কৃতি। প্রথমে তাঁর দাদা বৌউদিকে ধরে মারধর করতে থাকে দুষ্কৃতিরা। তাঁদের বাঁচাতে গেলে তৃণমূল কর্মীকে ধারালো অস্ত্র দিয়ে এলো পাথারি কোপানো হয়। চিৎকারে ছুটে আসেন প্রতিবেশীরা। রক্তাক্ত অবস্থায় গণেশ সরকার নামে ওই তৃণমূল কর্মীকে মাথাভাঙা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে জানান। আশঙ্কাজনক অবস্থায় তাঁর দাদা বউদিকে কোচবিহার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনায় বিজেপি আশ্রিত দুষ্কৃতিদের হাত রয়েছে বলে অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস। দলের কোচবিহার জেলা সভাপতি অভিযোগ করেছেন, বিজেপি পরিকল্পনা করে গণেশ সরকারকে খুন করেছে। দীর্ঘদিন ধরে তাঁকে দলে টানার চেষ্টা করছিল বিজেপি। তাতে রাজি না হওয়াতেই এই হামলা বলে অভিযোগ করেছেন তাঁরা। বিজেপি অবশ্য অভিযোগ অস্বীকার করেছে। তাঁদের পাল্টা দাবি গোষ্ঠিদ্বন্দ্বেই খুন হয়েছে শাসক দলের কর্মী।

২০২১- এর বিধানসভা নির্বাচনকে সামনে রেখেই মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফর

বাদল অধিবেশনে প্রথম ধাক্কা, মোদী সরকারের খামার বিলের প্রতিবাদ, মন্ত্রীত্ব ছাড়লেন হরসিমরত কউর

English summary
TMC worker murder in coochbihar ahed of CM Mamata Banerjee north Bengal visit
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X