• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তৃণমূলের ব্লক সভাপতি একজন ‘সন্ত্রাসবাদী’! খোদ বিধায়কের ‘নালিশ’ মমতার উদ্দেশে

Google Oneindia Bengali News

হঠাৎ তৃণমূলে বেসুরোর সংখ্যা বাড়তে শুরু করেছে। একে অপরের বিরুদ্ধে তোপ দাগছে। পঞ্চায়েত ভোটের আগেই 'গৃহযুদ্ধে'র দামামা বেজে গেল তৃণমূলে। সেই যুদ্ধ এমন পর্যায়ে পৌঁছল যে তৃণমূলের ব্লক সভাপতিকে সন্ত্রাসবাদী আখ্যা দিতেও পিছপা হলেন না বিধায়ক। দলের বর্ষীয়ান নেতা তথা বিধায়ক আবার নালিশ করে বার্তা দিলেন দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশেও।

মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে বার্তা

মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে বার্তা

সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে উত্তর দিনাজপুরের ইসলামপুরের বিধায়ক আবদুল করিম চৌধুরী বলেন, তাঁর বিরুদ্ধে দলের একাংশ লড়াইয়ের প্রস্তুতি নিচ্ছে। যদি নেত্রী একবার বলেন, আমি সঙ্গে সঙ্গে ইস্তফা দিতে তৈরি। কিন্তু তাঁর বিরুদ্ধে এই লড়াইয়ের পরিকল্পনা তিনি মানবেন না। প্রয়োজনে দল ছাড়তেও তিনি তৈরি বলে মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে বার্তা দিয়েছেন।

দলের দায়িত্বে ‘সন্ত্রাসবাদী' নেতা, অভিযোগ

দলের দায়িত্বে ‘সন্ত্রাসবাদী' নেতা, অভিযোগ

তৃণমূলে বেসুরো হয়ে বিধায়ক আবদুল করিম বলেন, আমি একজন এমএলএ। আমার বিরুদ্ধে লড়ার জন্য দলই একটা গ্রুপকে দাঁড় করাচ্ছে তৃণমূলেরই একটা অংশ। ব্লক সভাপতি জাকির হোসেনের বিরুদ্ধে অভিযোগের তির ছুড়ে তিনি বলেন, একজন 'সন্ত্রাসবাদী'কে দলের দায়িত্ব দেওয়া হয়েছে। তার ফলে ইসলামপুরে অশান্তি ছড়াচ্ছে। এরাই ভোটের সময় লুঠ করেছে। ছাপ্পা দিয়েছে।

অভিষেককে ঠুকে মমতাকে বার্তা

অভিষেককে ঠুকে মমতাকে বার্তা

ইসলামপুরের বিধায়ক আবদুল করিম চৌধুরী বলেন, অভিষেককে আগেই বলেছিলাম ব্লক সভাপতি হিসেবে জাকির হোসেনকে দায়িত্ব দেবেন না। কিন্তু তাঁকে দায়িত্ব দেওয়া হয়েছে। আমি তাই মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে বলতে চাই, আমার বিরুদ্ধে দলেরই একটা গ্রুপকে দাঁড় করানো হচ্ছে। আমি বিধায়ক, তবুব আমার বিরুদ্ধে লড়াইয়ের প্ল্যান করা হচ্ছে। তিনি বলেন- দিদি, আপনি যদি আমাকে একবার বলেন, আমি সরে দাঁড়াতে প্রস্তুত।

ভোট লুঠ, ছাপ্পা ভোটও বিধায়কের নালিশে

ভোট লুঠ, ছাপ্পা ভোটও বিধায়কের নালিশে

তৃণমূল বিধায়ক আবদুল করিম চৌধুরী শুধু সন্ত্রাসবাদী আখ্যা দিয়েই থেমে থাকেননি, তিন ফাঁস করে দিয়েছেন তৃণমূলে ভোট লুঠ ও ছাপ্পা ভোট করে জিতেছে। ভোট লুঠের কথা ও ছাপ্পা ভোট প্রসঙ্গ তুলে ধরে তিনি বলেন, এইসব সন্ত্রাসবাদী নেতারাই অশান্তির সৃষ্টি করে ভোট লুঠ করে, ছাপ্পা ভোট দেয়।

দলের সর্বনাশ ছাড়া কিছু হবে না

দলের সর্বনাশ ছাড়া কিছু হবে না

বিধায়ক বলেন, এদের দিয়ে দল চালালে দলের সর্বনাশ ছাড়া কিছু হবে না। এই মর্মে তিনি দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে আবেদন করেন, যদি ওই ব্লক সভাপতিকে না সারনো হয়, আমি দল ছাড়তে প্রস্তুত। ইসলামপুরের ব্লক সভাপতির বিরুদ্ধে সরাসরি তোপ দেগে বিস্ফোরক দাবি করলেন বিধায়ক।

তৃণমূল বিধায়ক বনাম ব্লক সভাপতি

তৃণমূল বিধায়ক বনাম ব্লক সভাপতি

একুশের নির্বাচনে বিপুল জয়ের পর এক বছর কাটতে না কাটতেই তৃণমূলে এখন নানা সমস্যায় জর্জরিত। ইডি-সিবিআই খাঁড়া তো আছেই, দুর্নীতির জালে ধরাশায়ী বাংলার শাসক দল। তার উপর দলীয় বিধায়ক বেসুরো হলেন তৃণমূলে। দলীয় নেতৃত্বের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে ইসলামপুরের বিধায়ক আবদুল করিম চৌধুরী অস্বস্তি বাড়ালেন। দলের নেতাকে সন্ত্রাসবাদী বললেন, আবার ছাপ্পা-ভোট লুঠের বার্তা দিলেন।

ভারতীয় ক্রিকেট টিমের 'মিস্টার ব্যাঙ্কেবল’ হতে চান শাহবাজ, উৎসাহিত করল সিএবিভারতীয় ক্রিকেট টিমের 'মিস্টার ব্যাঙ্কেবল’ হতে চান শাহবাজ, উৎসাহিত করল সিএবি

English summary
TMC MLA says to Block president as terrorist and gives message to Mamata Banerjee from North Dinajpur.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X