• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তৃণমূলে বেসুরো সংখ্যালঘু বিধায়ক! দলে ‘গৃহযুদ্ধে’র অভিযোগে দিলেন ইস্তফার হুঁশিয়ারি

Google Oneindia Bengali News

তৃণমূলে বেসুরো হলেন এক সংখ্যালঘু বিধায়ক! তিনি দলে 'গৃহযুদ্ধে'র অভিযোগ এনে দল ছাড়ার হুমকি দিলেন। সরাসরি মমতা বন্দ্যোপাধ্যায়কে উদ্দেশ্য করে উত্তর দিনাজপুরের ইসলামপুরের বিধায়ক বলেন, তাঁর বিরুদ্ধে দলের একাংশ লড়াইয়ের প্রস্তুতি নিচ্ছে। যদি নেত্রী একবার বলেন, আমি সঙ্গে সঙ্গে ইস্তফা দিতে তৈরি।

অস্বস্তি বাড়ালেন তৃণমূল বিধায়ক

অস্বস্তি বাড়ালেন তৃণমূল বিধায়ক

একুশের নির্বাচনে বিপুল জয়ের পর এক বছর কাটতে না কাটতেই তৃণমূল সমস্যায় জর্জরিত। ইডি-সিবিআই খাঁড়া তো আছেই, দুর্নীতির জালে ধরাশায়ী বাংলার শাসক দল। তার উপর দলীয় বিধায়ক বেসুরো হলেন তৃণমূলে। দলীয় নেতৃত্বের বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে ইসলামপুরের বিধায়ক আবদুল করিম চৌধুরী অস্বস্তি বাড়ালেন।

‘সন্ত্রাসবাদী’কে দলের দায়িত্ব!

‘সন্ত্রাসবাদী’কে দলের দায়িত্ব!

তৃণমূলের বেসুরো বিধায়ক বলেন, আমি একজন এমএলএ। আমার বিরুদ্ধে লড়ার জন্য দলই একটা গ্রুপকে দাঁড় করাচ্ছে। ব্লক সভাপতির বিরুদ্ধে তিনি অভিযোগের তির ছোড়েন। আবদুল করিম চৌধুরী বলেন, একজন 'সন্ত্রাসবাদী'কে দলের দায়িত্ব দেওয়া হয়েছে। তার ফলে ইসলামপুরে অশান্তি ছড়াচ্ছে। এরাই ভোটের সময় লুঠ করেছে। ছাপ্পা দিয়েছে। আমি ওসব পছন্দ করি না।

মমতা বন্যোাপপাধ্যায়ের উদ্দেশে বার্তা

মমতা বন্যোাপপাধ্যায়ের উদ্দেশে বার্তা

ইসলামপুরের ব্লক সভাপতিকে সন্ত্রাসবাদী আখ্যা দিয়ে বিধায়ক আবদুল করিম চৌধুরী আরও বলেন, অভিষেককে আগেই বলেছিলেন, ব্লক সভাপতি হিসেবে জাকির হোসেনকে দায়িত্ব দেবেন না। কিন্তু তাঁকে দায়িত্ব দেওয়া হয়েছে। আমি মমতা বন্যোকেপাধ্যায়ের উদ্দেশে বলতে চাই, আমরা সঙ্গে কেন ব্যবহার করা হচ্ছে। আমি এমএলএ, আমার বিরুদ্ধে দলেরই একটা গ্রুপকে দাঁড় করানো হচ্ছে। দিদি, আপনি যদি আমাকে একবার বলেন, আমি সরে দাঁড়াতে প্রস্তুত। কিন্তু কেন আমরা বিরুদ্ধে দলেরই একটা গ্রুপ দাঁড়াবে।

ভোট লুঠের কথা, ছাপ্পা ভোটও

ভোট লুঠের কথা, ছাপ্পা ভোটও

বিধায়ক আবদুল করিম চৌধুরী এই মর্মে দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশে আবেদন করেন, যদি ওই ব্লক সভাপতিকে না সারনো হয়, আমি দল ছাড়তে প্রস্তুত। ইসলামপুরের ব্লক সভাপতির বিরুদ্ধে সরাসরি তোপ দেগে বিস্ফোরক দাবি করলেন বিধায়ক। একইসঙ্গে তুলে ধরলেন ভোট লুঠের কথাও। ছাপ্পা ভোটও যে হয়েছিল, তা বিধায়কের কথাতেই স্পষ্ট।

সিঁদুরে মেঘ দেখতে শুরু করেছে তৃণমূল

সিঁদুরে মেঘ দেখতে শুরু করেছে তৃণমূল

একুশের বিধানসভা ভোটের ১৫ মাসের মাথায় যে গৃহযুদ্ধ শুরু হয়েছে তৃণমূলে, তা বুমেরাং হতে পারে পঞ্চায়েত নির্বাচনের আগে। বছর ঘুরলেই পঞ্চায়েত নির্বাচন রাজ্যে। আবার শোনা যাচ্ছে পঞ্চায়েত নির্বাচন এগিয়েও আসতে পারে। তার আগে দলের গৃহযুদ্ধ যেভাবে সামনে এসে গিয়েছে তাতে সিঁদুরে মেঘ দেখতে শুরু করেছে তৃণমূল কংগ্রেস।

 ঠোঁটের কোণে হাসি, মেয়েকে নিয়ে সাংবাদিকদের প্রশ্নে স্বমেজাজে অনুব্রত! জেরায় নয়া পন্থা সিবিআই-এর ঠোঁটের কোণে হাসি, মেয়েকে নিয়ে সাংবাদিকদের প্রশ্নে স্বমেজাজে অনুব্রত! জেরায় নয়া পন্থা সিবিআই-এর

English summary
TMC MLA is dissonant and threatens to resign from party due to party clash
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X