• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিধায়কের ছবি দিয়ে ব্লু-ফিল্ম, চলছে ব্ল্যাকমেলিংও, 'বেসুরো' উদয়নকে চমকাতেই ছক? বাড়ছে জল্পনা

আজব কাণ্ড ঘটতে শুরু করেছে দিনহাটায়। সাইবার ক্রাইমের শিকার খোদ তৃণমূল কংগ্রেস নেতা ও বিধায়ক উদয়ন গুহ। তাঁর ছবি দিয়ে ব্লু ফিল্ম তৈরি করে ছড়ানো হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সাংবাদিক বৈঠক করে এমনই চাঞ্চল্যকর অভিযোগ করেছেন তৃণমূল কংগ্রেস নেতা। তিনি দাবি করেছেন তাঁর ছবি ভিডিও কলের মাধ্যমে তোলা হয়েছে। তারপর সেটিকে ব্লু ফিল্মে ব্যবহার করা হচ্ছে। কারা এর নেপথ্য রয়েছেন এই নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস। এদিকে আবার গত কয়েক মাস ধরেই বেসুরো শোনাচ্ছে তৃনমূল কংগ্রেস নেতাকে। যদিও তিনি দাবি করেছেন কোনও বেসুরো কথা তিনি বলেননি।

বিধায়কের ছবি দিয়ে ব্লু ফিল্ম

বিধায়কের ছবি দিয়ে ব্লু ফিল্ম

সাংবাদিক বৈঠক ডেকে চাঞ্চল্যকর অভিযোগ করলেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। িতনি প্রকাশ্য অভিযোগ করেছেন তাঁর ছবি দিয়ে ব্লু ফিল্ম তৈরি করে ছড়িয়ে দেওয়া হয়েছে। ভিডিও কলের মাধ্যম তাঁর ছবি তুলে ব্লু ফল্মে তাঁর ছবি ব্যবহার করা হয়েছে বলে অভিযোগ করেছেন উদয়ন গুহ। কোচবিহার থানায় ইতিমধ্যে এই নিয়ে অভিযোগও দায়ের করছেন বিধায়ক। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

বেসুরো উদয়ন গুহ

বেসুরো উদয়ন গুহ

গত কয়েক মাস ধরেই বেসুরো শোনাচ্ছে উদয়ন গুহকে। দলের বিরুদ্ধে একাধিক কথা বলেছেন তিনি। তারপরেই উদয়ন গুহ কয়েকদিন আগেই দলের নেতৃত্বের প্রতিক্ষোভ প্রকাশ করে ফেসবুক পোস্ট করেছেন। এই ঘটনার পরেই এই নিয়ে উদয়ন গুহ বলেন, তিনি বেসুরো কথা বলেননি। নিজের ক্ষোভের কথা বলেছেন মাত্র। শুধু সমস্যার কথা তুলে ধরেছিলেন ফেসবুকে।

ভাবমূর্তিতে আঘাত হানা যাবে না

ভাবমূর্তিতে আঘাত হানা যাবে না

তাঁর ছবি দিয়ে আপত্তিকর অশালীন ভিডিও করে তাঁর ভাবমূর্তিতে আঘাত হানা যাবে না বলে পাল্টা হুঙ্কার দিয়েছেন উদয়ন গুহ। উদয়নের এই মন্তব্যে নতুন করে জল্পনা তৈরি হয়েছে। তাহলে কী এই ঘটনার পিছনে দলেরই কেউ রয়েছে। বেসুরো উদয়নকে পথে রাখতেই চক্রান্ত চলছে। যদিও এই নিয়ে প্রকাশ্যে কিছু বলতে চাননি তিনি। উদয়ন গুহ দাবি করেছেন এই ঘটনার পিছনে বড় কোনও কাজ করছে বলেই মনে হয় তাঁর।

তদন্তে পুলিশ

তদন্তে পুলিশ

ইতিমধ্যেই এই নিয়ে তদন্ত শুরু করেছে পুলিস। ভিডিও কল নিয়ে সচেতন করা হয়েছে। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা নিয়ে খোঁজ চলছে। পুলিস নাকি দাবি করেছে বাইরের কোনও বড় চক্র বিধায়কের ছবি নিয়ে এই ঘটনা ঘটিয়েছে।

English summary
TMC leader Udayan Guha alleged some one made objectionble vedio with his picture
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X