• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আলিপুরদুয়ার যাওয়ার পথে গুলিবিদ্ধ তৃণমূল নেতা, চিকিৎসাধীন হাসপাতালে

  • By অভীক
  • |

শিলিগুড়ি থেকে মালবাজার হয়ে আলিপুরদুয়ার যাওয়ার পথে গুলিবিদ্ধ হন আলিপুরদুয়ার জেলা পরিষদের সহকারী সভাধিপতি মনোরঞ্জন দে। বর্তমানে তিনি শিলিগুড়ি একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। হাসপাতাল সূত্রে খবর, পায়ে গুলি লেগেছে ওই তৃণমূল নেতার৷

আলিপুরদুয়ার যাওয়ার পথে গুলিবিদ্ধ তৃণমূল নেতা, চিকিৎসাধীন হাসপাতালে

এই ঘটনাকে বিরোধীদের চক্রান্ত বলেই মনে করছেন আলিপুরদুয়ারের তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তী। শুক্রবার শিলিগুড়ি গিয়ে জখম নেতার সঙ্গে দেখা করেন আলিপুরদুয়ারের তৃণমূল বিধায়ক। ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ।

জলপাইগুড়ির অতিরিক্ত পুলিশ সুপার (গ্রামীণ) ওয়াংডেন ভুটিয়া জানান, পুলিশ ঘটনার তদন্ত করছে। ইতিমধ্যেই শিলিগুড়িতে মনোরঞ্জন দে এর সঙ্গে এই বিষয়ে কথা বলতে অফিসারদের একটি দল গিয়েছেন৷

সূত্রের খবর, বৃহস্পতিবার রাত দুটো নাগাদ চালসা এবং মালবাজার কলেজের মাঝামাঝি রাস্তায় কেঊ বা কারা গুলি করেন আলিপুরদুয়ারের সহ সভাপতি মনোরঞ্জন দেকে। তিনটি গুলির একটি তাঁর পায়ে লাগে। এরপর চিকিৎসার জন্য তাকে শিলিগুড়ির একটি বেসরকারি নার্সিং হোমে নিয়ে আসা হয়। শুক্রবার সকালে তাঁর সাথে দেখা করতে যান পর্যটন মন্ত্রী গৌতম দেব।

এদিন পর্যটন মন্ত্রী গৌতম দেব জানান, বিধানসভা ভোটের আগে এরকম কিছু একটা হবে বলে আশঙ্কা করেছিলেন তিনি। মনোরঞ্জন দে দলের একজন বড় পিলার, ফলে তাঁর সাথে এমনটা করা খুব স্বাভাবিক। এদিনের ঘটনায় বিজেপির দিকেই অভিযোগের আঙ্গুল তুলেছেন তিনি। পাশাপাশি এদিন মনোরঞ্জনের অপারেশন করা হবে বলেও জানিয়েছেন তিনি।

কলকাতাঃ মোটরবাইকের দাপট নিয়ে বিরক্ত পুলিশ কমিশনার, লাইসেন্স ছাড়া বিক্রি বন্ধই কি পথ?

মোদী 'অর্ধ-সত্য এবং বিকৃত সত্য’ দিয়ে জনগণকে বিভ্রান্ত করছেন, খোঁচা মমতার

English summary
TMC leader attacked in Alipurduar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X