India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

আগ্নেয়াস্ত্র দেখিয়ে ১১ পঞ্চায়েত সদস্যকে 'অপহরণ', তৃণমূলের বিক্ষোভ-অবরোধে উত্তাল হরিশ্চন্দ্রপুর

Google Oneindia Bengali News

সরকারি অফিস চত্বর থেকে শাসকদল তৃণমূলের (trinamool conbgress) পঞ্চায়েত সদস্যদের (panchayat members) অপহরণ। একজন-দুজন নন, ১১ জন পঞ্চায়েত সদস্যকে আগ্নেয়াস্ত্র দেধিয়ে অপহরণের অভিযোগে উত্তাল মালদহের (malda) হরিশ্চন্দ্রপুর (harichandrapur)। এলাকায় বিশাল পুলিশ বাহিনী মোতায়েন করা হয়েছে।

 তৃণমূলের প্রধানের বিরুদ্ধেই অনাস্থা তৃণমূলের

তৃণমূলের প্রধানের বিরুদ্ধেই অনাস্থা তৃণমূলের

২০১৮-র পঞ্চায়েত নির্বাচনে হরিশ্চন্দ্রপুর ২ ব্লকের দৌলতনগর গ্রাম পঞ্চায়েতে ২০ টি আসনের মধ্যে ১৮ টি দখল করে তৃণমূল বাকি দুটি পায়। বিজেপি। সেই পঞ্চায়েতে প্রধান নাজিবুর রহমানের বিরুদ্ধে ২৯ মে দুর্নীতির অভিযোগ তুলে অনাস্থা আনে পিন্টু যাদব-সহ ১২ জন সদস্য। কিন্তু বিডিও তলবি সভা না ডাকায় হাইকোর্টের দ্বারস্থ হন এইসব সদস্যরা। হাইকোর্টের তরফে বিডিওকে দ্রুত ব্যবস্থা নিয়ে নির্দেশ দেওয়া হয়। এদিন এইসব সদস্যরা তাঁদের বয়ান রেকর্ড করাতে গিয়েছিলেন হরিশ্চন্দ্রপুর ২ নম্বর বিডিও অফিসে।

 আগ্নেয়াস্ত্র দেখিয়ে অপহরণের অভিযোগ

আগ্নেয়াস্ত্র দেখিয়ে অপহরণের অভিযোগ

এদিন হরিশ্চন্দ্রপুর ২ নম্বর বিডিও অফিসের কাছ থেকেই আগ্নেয়াস্ত্র দেখিয়ে ১১ জন পঞ্চায়েত সদস্যকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ। তাঁদেরকে গাড়িতে করে তুলে নিয়ে যাওয়া হয়। পঞ্চায়েত প্রধান নাজিবুর রহমান এবং হরিশ্চন্দ্রপুর ২ নম্বর ব্লকের পঞ্চায়েত সমিতির সভাপতি আশরাফুল হক ও তার দলবল এই কাজের সঙ্গে যুক্ত বলে অভিযোগ।

 রাস্তা অবরোধে তৃণমূলের একাংশ

রাস্তা অবরোধে তৃণমূলের একাংশ

এই ঘটনার প্রতিবাদে উত্তাল হয়ে ওঠে গোটা এলাকা। লাঠি নিয়ে রাস্তায় নেমে পড়েন তৃণমূলের কর্মী সমর্থকদের একাংশ। তাঁরা রাস্তা অবরোধও করেন। পুলিশের গাড়ি আটকে চলে বিক্ষোভ। পুলিশের সামনেই ধস্তাধস্তি শুরু হয়ে যায়। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছয় আইসি সঞ্জয় দায়ের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী।

অভিযোগ অস্বীকার পঞ্চায়েত প্রধানের

অভিযোগ অস্বীকার পঞ্চায়েত প্রধানের

নিজের বিরুদ্ধে ওঠা সব অভিযোগ অস্বীকার করেছেন পঞ্চায়েত প্রধান। তাঁর দাবি দুর্নীতির অভিযোগ ভিত্তিহীন। তাঁর আরও দাবি ১২ জন একদিকে থাকলেও অন্যদিকে ৮ জন আছেন। আইন অনুযায়ী ব্যবস্থা হবে বলেও জানিয়েছেন তিনি। অন্যদিকে স্থানীয় বিডিও জানিয়েছেন, আদালতের নির্দেশ মেনে পঞ্চায়েতের আইন মেনে যাবতীয় সব কিছুর সমাধান করা হবে।

মুকুল রায়কে পিএসি চেয়ারম্যান করা নিয়ে মানা হয়নি 'রুল বুক', আদালতে মামলা বিজেপিরমুকুল রায়কে পিএসি চেয়ারম্যান করা নিয়ে মানা হয়নি 'রুল বুক', আদালতে মামলা বিজেপির

English summary
As 11 TMC panchayat members has decided to vote against pradhan, all the member were allegedly abducted by the pradhan's men
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X