• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলের গোষ্ঠীর সংঘর্ষে রণক্ষেত্র দিনহাটা

  • By অভীক
  • |

তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল দিনহাটা ২ নম্বর ব্লকের নাজিরহাটের শালমারা বাজারে। একে অপরের বিরুদ্ধে দফায় দফায় বোমাবাজি, গুলি, তীর ধনুক এবং আগ্নেয়াস্ত্র দিয়ে আক্রমণের অভিযোগের পাল্টা অভিযোগ ওঠে দুই গোষ্ঠীর মধ্যে। ঘটনায় পুড়ে ছাই হয়ে যায় বেশ কয়েকটি বাইকে। ঘটনার খবর পেয়ে এক বিশাল পুলিশবাহিনী ঘটনাস্থলে পৌঁছালে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

তৃণমূলের গোষ্ঠীর সংঘর্ষে রণক্ষেত্র দিনহাটা

এই ঘটনায় পুলিশ ইতিমধ্যে তীর ধনুক সহ দুই জনকে গ্রেফতার করে। এছাড়াও কয়েক জনকে আটক করা হয় বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। পরিস্থিতি বর্তমানে থমথমে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, উভয়পক্ষের মধ্যে আক্রমণ প্রতি আক্রমনের ঘটনায় আহত হয় উদয়ন ঘনিষ্ঠ তৃণমূল নেতা তাস্কির চৌধুরী সহ বেশ কয়েকজন। তাকেও রক্তাক্ত অবস্থায় হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

আরও জানা গিয়েছে, তৃণমূলের দিনহাটা দুই ব্লকে মির হুমায়ুন কবিরকে সরিয়ে ব্লক সভাপতি করা হয় উদয়ন ঘনিষ্ঠ বিষ্ণু সরকারকে। এদিকে এদিন সকালে নাজিরহাটে দুই পক্ষের গন্ডগোলকে ঘিরে রণক্ষেত্রের চেহারা নেই এলাকা। তৃণমূলের বিভিন্ন ব্লক সভাপতি ঘোষণার পর থেকেই দিনহাটার বিভিন্ন এলাকায় বেশ কিছুদিন ধরেই তৃণমূলের গোষ্ঠীদ্বন্দ্ব চরম আকার নেয়।

এলাকায় ক্ষমতা দখলকে কেন্দ্র করেই এদিন এই সংঘর্ষের ঘটনা ঘটে। একদিকে দিনহাটার বিধায়ক উদয়ন গুহ-এর অনুগামী অপরদিকে তৃণমূলের নাজিরহাট দুই অঞ্চলের প্রাক্তন সভাপতি তরণী কান্ত বর্মনের অনুগামীদের মধ্যেই গোষ্ঠীদ্বন্দ্বের ঘটনা ঘটে।

বিদায় বেলায় ট্রাম্প প্রশাসনের খোঁচা চিনকে, বেজিংকে খেপিয়ে ওয়াশিংটনের নয়া পদক্ষেপ

English summary
TMC group clash in Dinhata North Dinajpur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X