• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তৃণমূলে ফাটল চওড়া হচ্ছে! মমতার পোস্টার ছিঁড়ে দেগঙ্গায় কী ঘটল

  • |

তৃণমূলে ফের একবার ফাটল চওড়া হতে দেখা গেল দেগঙ্গায়। উত্তর ২৪ পরগনায় দুই তাবড় তৃণমূল ব্যক্তিত্ব হক বনাম মণ্ডল গোষ্ঠীর লড়াইে উত্তপ্ত হয়ে ওঠে উত্তর ২৪ পরগনার দেগঙ্গা এলাকা। পার্টি অফিসে ভাঙচুর ঘিরে সেখানে কী পরিস্থিতি দেখে নেওয়া যাক।

 দেগঙ্গায় কী ঘটেছে?

দেগঙ্গায় কী ঘটেছে?

উত্তর ২৪ পরগনার দেঙ্গগায় দুই গোষ্ঠীর লড়াইয়ে ক্রমেই পারদ চড়তে শুরু করেছে। সেখানে বিধায়ক রহিমা মণ্ডল ও পঞ্চায়েত সভাপতি লমফিদুল হকের সংঘাতের জেরে উত্তপ্ত হয়ে ওঠে বৃহস্পতিবার রাত। দফায় দফায় সংঘর্ষে চাপড়া বাজার এলাকা ক্রমেই উত্তপ্ত হতে শুরু করে।

 ঘটনার মূল সূত্র কী?

ঘটনার মূল সূত্র কী?

বৃহস্পতিবার বিধায়কের অফিসের সামনে আম্ফানের ক্ষতিপূরণ নিতে কয়েকজন ভিড় করেন। সেখান থেকেই বচসা , কথাকাটাকাটি ও সংঘর্ষ মাত্রা ছাড়াতে থাকে। দিনভরের চাপা অশান্তি, উত্তেজনার পর রাত নামতেই শুরু হয় বোমাবাজি।

ছিঁড়ে দেওয়া হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের পোস্টার

ছিঁড়ে দেওয়া হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের পোস্টার

বোমাবাজির সঙ্গে সঙ্গেই চলতে থাকে গুলি। এরপর তৃণমূলের কার্যালয়ে ঢুকে তারা ভাঙচুর শুরু করে দেয়। ছিঁড়ে দেওয়া হয় মমতা বন্দ্যোপাধ্যায়ের পোস্টার। ঘটনার পর পুলিশ এলাকায় পৌঁছলেও দুষ্কৃতীরা অধরা।

 তৃণমূলের একাংশে ক্ষোভ!

তৃণমূলের একাংশে ক্ষোভ!

এদিকে, রহিমা মণ্ডল পরিস্থিতি নিয়ে সেভাবে মুখ খুলতে না চাইলেও, মফিদুল গোষ্ঠীর দাবি, আম্ফানের দুর্নীতিতে জড়িয়ে পড়েছেন তৃণমূলের বিধায়ক। আর তার জন্যই এলাকার মানুষের জনরোষের মধ্যে পড়তে হচ্ছে তাঁকে। উল্লেখ্য, এই এলাকায় বহুদিন ধরেই সংঘর্ষ দানা বাঁধে। কখনও বোমবাজি, তো কখনও গুলি চলার ঘটনায় জেরবার দেগঙ্গা।

English summary
TMC group clash at deganga of north 24 Pargana , party office attacked
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X