• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিজেপির দাবি এখন তৃণমূল নেত্রীর মুখে! ২১-এর আগে শুরু জল্পনা

  • |

জানুয়ারির মাঝামাঝি ময়নাগুড়িতে খুন করা হয়েছিল তৃণমূল (trinamool congress) নেতা রঞ্জিত অধিকারীকে। বিজেপি (bjp) কর্মীরাই এই ঘটনার সঙ্গে জড়িত ছিল বলে অভিযোগ করেছিল তৃণমূল। পরিবারের অভিযোগের ভিত্তিকে গ্রেফতার করা হয়েছিল ৪ বিজেপি কর্মীকে। কিন্তু তারই মধ্যে সুজাতা মণ্ডল খানের (sujata mondal khan) দাবি অস্বস্তিতে ঘাসফুল শিবির।

১৭ জানুয়ারি খুন রঞ্জিত অধিকারী

১৭ জানুয়ারি খুন রঞ্জিত অধিকারী

দলীয় কর্মসূচি সেরে বাড়ি ফেরার পথে ময়নাগুড়ির-সাপ্টিবাড়িতে নৃশংসভাবে খুন করা হয়েছিল স্থানীয় তৃণমূল নেতা রঞ্জিত অধিকারীকে। প্রথম থেকেই এই ঘটনায় বিজেপি, জড়িতে বলে অভিযোগ করেছিল তৃণমূল। ঘাসফুল শিবিরের অভিযোগ ছিল, খুনের দিক কয়েক আগে থেকেই ধারাবাহিকভাবে তাঁকে খুনের হুমকি দেওয়া হচ্ছিল। আর মৃতের স্ত্রীর অভিযোগের ভিত্তিতে ৪ জনকে গ্রেফতার করে বিজেপি। এরা সবাই স্থানীয় বিজেপি কর্মী বলেই পরিচিত। এই গ্রেফতারের পরে সন্তোষ প্রকাশ করেছিল ঘাসফুল সিবির।

বিজেপিই এখন সিবিআই তদন্ত দাবি করে

বিজেপিই এখন সিবিআই তদন্ত দাবি করে

রাজ্যে নিদেজের কোনও নেতা, কর্মীর খুনের ঘটনা ঘটলেই বিজেপির তরফে সিবিআই তদন্তর দাবি করা হয়। যেমনটি করা হয়েছিল ৭ ডিসেম্বর শিলিগুড়িতে প্যালেট গুলিতে মৃত উলেন রায়ের মৃত্যুতে। রাজ্য সরকারের তরফে সিআইডি তদন্তের নির্দেশ দেওয়া হয়েছিল। বাম আমলে কোনও ঘটনা ঘটলেই সিবিআই তদন্তের দাবি করা মমতা বন্দ্যোপাধ্যায় বর্তমানে সিবিআই তদন্ত নিয়ে প্রশ্ন তোলেন। তৃণমূলের বিভিন্ন নেতারা সিবিআইকে রাজনৈতিক স্বার্থে ব্যবহার করা হচ্ছে বলেও অভিযোগ করেুন।

সিবিআই তদন্ত দাবি সুজাতা খানের

সিবিআই তদন্ত দাবি সুজাতা খানের

জলপাইগুড়ি সফরে গিয়ে সুজাতা মণ্ডল খান রঞ্জিত অধিকারীর পরিবারের প্রতি সমবেদনা জানান। সেখানে তিনি এই খুনের ঘটনায় সিবিআই তদন্তের দাবি করেন। তিনি বলেন, যে ব্যক্তি মারা গিয়েছেন, তিনি রাজবংশী এবং স্থানীয় সাংসদও রাজবংশী সম্প্রদায়ের। যদিও তিনি এই খুনের ঘটনায় বিজেপিকেই অভিযুক্ত করেছেন। বলেছেন, বিজেপি দলিত সম্প্রদায়ের ওপর ক্রমাগত আক্রমণ চালিয়ে যাচ্ছে। যদিও জলপাইগুড়ি জেলা তৃণমূল সভাপতি কিষাণ কল্যাণী এব্যাপারে কোনও মন্তব্য করতে চাননি।

এছাড়াও, শিলিগুড়িতে প্যালেট বুলেটে নিহত বিজেপি কর্মী উলেন রায়ের পরিবারের পাশে রাজ্য বিজেপির পাশাপাশি কেন্দ্রের দাঁড়ানো উচিত বলে মন্তব্য কেন তিনি। না হলে রাজ্য ওই পরিবারের পাশে দাঁড়াবে বলেও জানিয়েছেন সুজাতা।

সুজাতার দাবিকে স্বাগত জানাল বিজেপি

সুজাতার দাবিকে স্বাগত জানাল বিজেপি

এদিকে সুজাতা মণ্ডল খানের এই দাবিকে স্বাগত জানিয়েছে বিজেপি। রাজ্য বিজেপির সহ সভাপতি দীপেন প্রামাণিক জানিয়েছেন, রঞ্জিত অধিকারীর হত্যার ঘটনায় যদি সিবিআই তদন্ত করা হয়, তাহলে তৃণমূলের নেতারাই ধরা পড়বেন বলে তাঁরা নিশ্চিত।

English summary
Sujata Madal Khan claims CBI enquiry in the case of TMC worker Ranjit Adhikari's death
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X