• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

১১০০০ ভোল্টের বিদ্যুৎবাহী তারের উপর ভাঙল মণ্ডপ, রক্ষা বড় দুর্ঘটনা থেকে

  • |
Google Oneindia Bengali News

অষ্টমীর অঞ্জলি চলাকালীন ভেঙে পড়ল পুজোর প্যান্ডেল। এমনকি প্রবল ঝড়-বৃষ্টিতে ভেঙে পড়ল বড় তোরণ। কার্যত বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা। অন্যদিকে ১১০০০ ভোল্টের বিদ্যুৎবাহী তারের উপর ভেঙে পড়ল কিশনগঞ্জ শহরে স্থানীয় খাগড়ার কালুচকে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে।

যদিও শেষ পাওয়া খবর অনুযায়ী দুই ঘটনাতেই কেউ আহত হয়নি বলেই খবর। তবে ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন স্থানীয় প্রশাসনের আধিকারিকরা।

ভেঙে পড়েছে বেশ কয়েকটি তোরণ।

ভেঙে পড়েছে বেশ কয়েকটি তোরণ।

ঘুর্নাবর্তের কারণে আগামী ২৪ ঘন্টাতে আরঅ বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়। সেই মতো দক্ষিণ এবং উত্তরবঙ্গের একাধিক জায়গাতে শুরু হয় বৃষ্টি। যদিও সবথেকে বেশি প্রভাব পড়েছে উত্তরবঙ্গে। সেখানের একাধিক জেলাতে ব্যাপক ঝড় বৃষ্টি হয়। যার ফলে সেখানকার একাধিক জেলাতে একাধিক পুজো মণ্ডপ ভেঙে পড়েছে। এমনকি ভেঙে পড়েছে বেশ কয়েকটি তোরণ। একেবারে রাস্তার উপর ভেঙে পড়ে সেগুলি। যার জেরে একাধিক জায়গাতে তীব্র যানজট তৈরি হয়।

 অঞ্জলি চলাকালীন ভেঙে পড়ল পুজোর প্যান্ডেল

অঞ্জলি চলাকালীন ভেঙে পড়ল পুজোর প্যান্ডেল

অন্যদিকে ঝড়-বৃষ্টির কারণে অষ্টমীর অঞ্জলি চলাকালীন ভেঙে পড়ল পুজোর প্যান্ডেল। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে শিকারপুর গ্রাম পঞ্চায়েতের পাতিলাভাসায় কদমতলা এলাকায়। ঘটনার জেরে ব্যাপক ক্ষতি হয়েছে দুর্গা প্রতিমার। কিন্তু কপাল জোরে বেঁচে গিয়েছেন মণ্ডপে থাকা মানুষজন। এই পুজো রাজগঞ্জের বিধায়ক খগেশ্বর রায়ের পুজো বলেই এলাকাতে পরিচিত। এই ঘটনা সামনে আসার পরেই বিধায়ক ভেঙে পড়েছেন। সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এমন ঘটনা আগে কখনও হয়নি। প্রাকৃতিক দুর্যোগে তো কারোর হাত থাকে না!

তারের উপর ভেঙে পড়েছে পুজোমণ্ডপ

তারের উপর ভেঙে পড়েছে পুজোমণ্ডপ

অন্যদিকে একেবারে হাইভোল্টেজ তারের উপর ভেঙে পড়েছে পুজোমণ্ডপ। কিশনগঞ্জ শহরে খাগড়ার কালুচক এলাকাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে। স্থানীয় মানুষজন জানিয়েছেন, যে তারের উপর এই ঘটনা ঘটেছে সেখানে ১১০০০ ভোল্টের বিদ্যুৎ থাকে। মুহূর্তে বড় কিছু ঘটে যেতে পারত বলে দাবি স্থানীয় মানুষজনের। কিন্ত্য মায়ের ইচ্ছাতেই কিছু হয়নি বলে দাবি এলাকার মানুষজনের। তরফে ঘটনার পরেই ঘটনাস্থলে পৌঁছন প্রশাসনের আধিকারিকরা। এমনকি বিদ্যুৎ দপ্তরের কর্মীরা গিয়েই পরিস্থিতি খতিয়ে দেখেন। শুরু হয় উদ্ধারকাজ। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়।

 সতর্ক প্রশাসন।

সতর্ক প্রশাসন।

একের পর এক এই ঘটনা সামনে আসার পরেই সতর্ক প্রশাসন। ঘটনার পরেই স্থানীয় পুলিশ প্রশাসন বিশেষ ভাবে সতর্ক। বিভিন্ন জায়গাতে নজরদারি বাড়ানো হয়েছে। এমনকি বিদ্যুৎ দফতর এবং দমকল াধিকারিকদের বিশেষ সতর্ক থাকার কথা বলা হয়েছে। উল্লেখ্য, আগামী ২৪ ঘন্টায় আরও বৃষ্টির পূর্বাভাস দেওয়া হয়েছে।

English summary
puja pandal broke down on electric line of 11000 volt in north bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X