• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ধূপগুড়ির দুর্ঘটনায় মোদী-মমতার শোকবার্তা! মৃত ও আহতদেরদের পরিবারের পাশে থাকতে সাহায্য ঘোষণা প্রধানমন্ত্রীর

  • |

জলপাইগুড়ির ধূপগুড়ির ভয়াবহ দুর্ঘটনায় (dhupguri accident) পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (narendra modi) । টুইটে সমবেদনা প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও (mamata banerjee) । আহতদের দ্রুত সুস্থ হওয়ার কামনা করছেন তাঁরা।

ধূপগুড়িতে ভয়াবহ দুর্ঘটনা

ধূপগুড়িতে ভয়াবহ দুর্ঘটনা

মঙ্গলবার রাত প্রায় দশটা নাগাদ ধূপগুড়ির ধূপগুড়ির জলঢাকা সেতুর কাছে ময়নাতলি এলাকায় ভয়াবহ দুর্ঘটনা ঘটে। পাথর বোঝাই ডাম্পার নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গেলে দুটি গাড়ি পুরোপুরি চাপা পড়ে যায় সেখানে। পে লোডার, জেসিপি নিয়ে উদ্ধার কাজ শুরু করে প্রশাসন। দেড় থেকে দুঘন্টা পরে উদ্ধার করা হয় গাড়ির মধ্যে আটকে পড়াদের। হাসপাতালে নিয়ে গেলে ১৩জনকে মৃত বলে ঘোষণা করা হয়। এই ঘটনায় কমপক্ষে ১০ জন আহত হন। তাঁদেরকে ধূপগুড়ি ও জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি করানো হয়। হাসপাতালে ভর্তির মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা গিয়েছে। বিয়ে বাড়িতে যাওয়ার পথে দুর্ঘটনাটি ঘটে। ওভার লোডিং-এর ফলে ডাম্পারটি উল্টে যায় বলে প্রাথমিক তদন্তে অনুমান পুলিশের। ডাম্পারের ওভারলোডিং-এর সঙ্গে স্থানীয় ব্যবসায়ীদের সঙ্গে রাজনীতিক এবং প্রশাশনের একাংশ যুক্ত রয়েছে বলে অভিযোগ করেছেন স্থানীয় বাসিন্দারা।

দুঃখপ্রকাশ প্রধানমন্ত্রীর

দুঃখপ্রকাশ প্রধানমন্ত্রীর

এদিন সকালে ধূপগুড়ির দুর্ঘটনা নিয়ে টুইট করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে তিনি বলেছেন ধূপগুড়ির সড়ক দুর্ঘটনা অত্যন্ত বেদনাদায়ক। এই দুঃখের সময়ে তিনি শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন। পাশাপাশি আহতরা শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন বলেও আশাপ্রকাশ করেছেন তিনি। প্রধানমন্ত্রী মৃতদের নিকট আত্মীয়দের তাঁর পিএমএনআরএফ থেকে দুই লক্ষ টাকা করে দেওয়ার কথা ঘোষণা করেছেন। পাশাপাশি আহতদের ৫০ হাজার টাকা করে দেওয়ার কথা জানিয়েছেন।

দুঃখজনক ঘটনা বলেছেন মুখ্যমন্ত্রী

দুঃখজনক ঘটনা বলেছেন মুখ্যমন্ত্রী

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ধূপগুড়ির দুর্ঘটনাকে অত্যন্ত দুঃখজনক বলে বর্ণনা করেছেন। পাশাপাশি মতদের পরিবারের প্রতি তাঁর সমবেদনা প্রকাশ করেছেন। আহাতদের দ্রুত আরোগ্যও কামনা করেছেন তিনি।

ঘটনাস্থলে রাজ্যের মন্ত্রীরা

ঘটনাস্থলে রাজ্যের মন্ত্রীরা

এদিন সকালে ঘটনাস্থলে পৌঁছে যান উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের মন্ত্রী রবীন্দ্রনাথ ঘোষ। ঘটনাস্থলে পৌঁছে গিয়েছেন আলিপুরদুয়ারের তৃণমূল বিধায়ক সৌরভ চক্রবর্তী। এছাড়াও মুখ্যমন্ত্রীর নির্দেশে ঘটনাস্থল এবং হাসপাতালে যাচ্ছেন পর্যটনমন্ত্রী গৌতম দেব এবং রাজ্যের পূর্তমন্ত্রী অরূপ বিশ্বাস। আহতদের চিকিৎসার তদারকি করা ছাড়াও সরকারি সাহায্য পৌঁছে দেওয়ার ব্যাপারেও উদ্যোগ নিয়েছেন মন্ত্রীরা।

প্রধানমন্ত্রীর সঙ্গে ২৩ তারিখ দেখা করবেন শুভেন্দু, শোভন, বৈশাখী, নবাগতদের সাথে বৈঠক

তৃণমূলে বিশ্বরূপ! সৌরভকে নিয়ে জল্পনার মাঝেই বাংলার ক্রিকেট প্রশাসক রাজনীতিতে

English summary
PM announces Ex-gratia of Rs 2 lakh to the next of kin who lost their lives in Dhupguri accident
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X