• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

সৌরভের সরে যাওয়া স্বাভাবিক! মুখ্যমন্ত্রী বাড়াবাড়ি করছেন বলে দাবি নিশীথের

বিসিসিআইয়ে দায়িত্ব গিয়েছে বেশ কয়েকদিন কেটে গিয়েছে! এই মুহূর্তে পদহীন সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে যেভাবে বিসিসিআই সভাপতির দায়িত্ব থেকে বাংলার দাদাকে সরানো হল তা নিয়ে ক্ষুব্ধ বাংলার মানুষ। ইতিমধ্যে দাদার হয়ে ব্যাট ধরেছেন দিদি
  • |
Google Oneindia Bengali News

বিসিসিআইয়ে দায়িত্ব গিয়েছে বেশ কয়েকদিন কেটে গিয়েছে! এই মুহূর্তে পদহীন সৌরভ গঙ্গোপাধ্যায়। তবে যেভাবে বিসিসিআই সভাপতির দায়িত্ব থেকে বাংলার দাদাকে সরানো হল তা নিয়ে ক্ষুব্ধ বাংলার মানুষ। ইতিমধ্যে দাদার হয়ে ব্যাট ধরেছেন দিদি মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

কেন সৌরভকে সরানো হল? তা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। এমনকি এই ইস্যুতে বিজেপিকে তীব্র আক্রমণ করতেও ছাড়েননি রাজ্যের প্রশাসনিক প্রধান। পালটা মন্তব্য শোনা গিয়েছে বিজেপির তরফেও।

 মমতাকে আক্রমণ নিশীথ প্রামাণিকের।

মমতাকে আক্রমণ নিশীথ প্রামাণিকের।

আর এই বিতর্কের মধ্যে ফের একবার সৌরভ ইস্যুতে মমতাকে আক্রমণ নিশীথ প্রামাণিকের। তাঁর দাবি, উনি অতিরিক্ত বাড়াবাড়ি করছেন। তবে সৌরভের বিসিসিআইয়ে দায়িত্ব থেকে সরে যাওয়াটা স্বাভাবিক ঘটনা বলেই দাবি স্বরাষ্ট্রমন্ত্রকের প্রতিমন্ত্রীর। তাঁর মতে, সবার জন্যেই সুযোগ আসে। এমনকি পদে থাকার জন্যে নির্দিষ্ট একটি সময় থাকে বলেও মন্তব্য বিজেপি নেতার। তবে বাংলার ছেলে সৌরভের জন্য ব্যথা অনুভব করে থাকলে কেন বাংলার ব্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে শাহরুখ খানের বদলে সৌরভকে নিয়ে আসছেন না মুখ্যমন্ত্রী? সেই প্রশ্নই তোলেন সাংসদ। বলে রাখা প্রয়োজন, ইতিমধ্যে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে সৌরভকে নিয়ে আসার দাবি জানিয়েছেন শুভেন্দু অধিকারী।

কড়া ভাষায় প্রতিক্রিয়া দিয়েছেন কুণাল

কড়া ভাষায় প্রতিক্রিয়া দিয়েছেন কুণাল

তাঁর এহেন মন্তব্যে পালটা কড়া ভাষায় প্রতিক্রিয়া দিয়েছেন কুণাল ঘোষ। তাঁর দাবি, কোনও না কোনও দিন বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হতেই পারেন সৌরভ। তিনি যোগ্য ব্যক্তি বলে দাবি তৃণমূল নেতার। তবে কেন শাহরুখকে ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হয়েছে তা নিয়ে প্রশ্ন তোলাটা ঠিক বলে জানিয়েছেন কুণাল। আর এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে মোদীকে আক্রমণ শানান কুণাল। বলেন, মোদী একসময় অমিতাভ বচ্চনকে গুজরাটের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করেছিলেন। কিন্ত্য সে রাজ্যের কাউকে করেননি বলেই তোপ তৃণমূল মুখপাত্রের। পাশাপাশি অমিত শাহের পুত্র কীভাবে বিসিসিআইতে থেকে গেলেন তা নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি।

সৌরভ ভালো ছেলে

সৌরভ ভালো ছেলে

উল্লেখ্য, মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন যাতে সৌরভ গাঙ্গুলিকে আইসিসির জন্য ভোটে লড়তে দেওয়া হয় তার অনুরোধ করবেন বলে জানিয়েছেন। কিন্তু সেটা িনয়েও কোনও সিদ্ধান্ত জানানো হয়নি। বোর্ডে বৈঠকে হাজির ছিলেন সৌরভ কিন্তু কী সিদ্ধান্ত নেওয়া হবে সেটা জানানো হয়নি। পরে এই বিষয়ে জানানো হবে বলে জানিয়েছে বোর্ড। এই নিয়েই ক্ষুব্ধ মমতা। কাজই এদিন সৌরভের বঞ্চনার অভিযোগ করে এক প্রকার বিজেপির দিকে আঙুল তুলেছেন তিনি। এমনকি এই বিষয়ে কার্যত আন্দোলন জারি রাখার কথা বলা হয়েছে। তবে সৌরভ ভালো ছেলে বলে এই বিষয়ে কিছু বলেননি বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী।

English summary
Nishith Pramanik claims Sourav Ganguly removed from the post after specific time
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X