• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'টাকা দিয়ে মিথ্যে রটানো হচ্ছে, মানসিক সন্ত্রাস চলছে', উত্তরবঙ্গে গিয়ে বিজেপিকে চড়া আক্রমণে মমতা

রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে যারা প্রশ্ন তুলছেন তাঁরাই সবচেয়ে বড় গুণ্ডা। উত্তরবঙ্গে প্রশাসনিক বৈঠক থেকে প্রকাশ্যেই নাম না করে বিজেপিকে আক্রমণ শানালেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি অভিযোগ করেছেন, রাজ্যে উস্কানি দিয়ে অশান্তি ছড়ানোর চেষ্টা করছে একদল। টাকা দিয়ে সোশ্যাল মিডিয়ায় মিথ্যে প্রচার করা হচ্ছে। মানসিক সন্ত্রাস চালানো হচ্ছে যা আরও ভয়ঙ্কর, বলেছেন মমতা।

বিজেপিকে আক্রমণ মমতার

বিজেপিকে আক্রমণ মমতার

উত্তরবঙ্গে সরাসরি বিজেপিকে আক্রমণ শানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি অভিযোগ করেছেন টাকার জোরে সোশ্যাল মিডিয়ায় মিথ্যে প্রচার চালানো হচ্ছে। এরকম মানসিক সন্ত্রাস চালাচ্ছে একটি রাজনৈতিক দল। যা আরও ভয়ঙ্কর। যেকোনও মূল্যে এই মানসিক সন্ত্রাস রুখতেই হবে। বিডিও,এসপি, আইসিদের সোশ্যাল মিডিয়ায় নর রাখার নির্দেশ দিয়েছেন তিনি। মমতা অভিযোগ করেছেন টাকা দিয়ে ৫০ হাজার হোয়াটস অ্যাপ গ্রুপ তৈরি করা হয়েছে। দাঙ্গা বাঁধানোর জন্য।

দিল্লিকা লাড্ডু খাওয়াচ্ছে বিজেপি

দিল্লিকা লাড্ডু খাওয়াচ্ছে বিজেপি

মুখ্যমন্ত্রী অভিযোগ করেছেন রাজ্য সরকারের উন্নয়নমূলক কর্মসূচির বিরুদ্ধে অপ প্রচার চালানো হচ্ছে। মিথ্যে কথা বলা হচ্ছে। রাজ্য সরকারের দেওয়া সাইকেলগুলিকে দিল্লি থেকে এসে বলা হচ্ছে তাঁরা দিচ্ছেন। দিল্লির কথা অনেকটা দিল্লিকা লাড্ডুর মত। খেলেই পস্তাতে হয় বলে সতর্ক করেছেন মমতা। কেন্দ্র একটা টাকাও রাজ্যকে সাহায্য করছে না অথচ একের পর এক অপপ্রচার চালিয়ে যাচ্ছে।

উত্তরবঙ্গে উন্নয়ন

উত্তরবঙ্গে উন্নয়ন

এযাবত উত্তরবঙ্গে এতো উন্নয়ক কোনএ রাজ্য সরকার করেনি। তারপরেও বলা হচ্ছে উন্নয়ন হয়নি। বিজেপির বিরুদ্ধে এমনই অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেছেন যাঁরা আইন শৃঙ্খলা নিয়ে প্রশ্ন তুলছেন তাঁরাই সবচেয়ে বড় গুণ্ডা। প্রসঙ্গত উল্লেখ্য রাজ্যের আইন শৃঙ্খলা অবনতি নিয়ে একাধিক প্রশ্ন তুলে রাজ্যে সরকারের বিরুদ্ধে কেন্দ্রের কাছে নালিশ ঠুকেছে বিজেপি।

টার্গেট একুশ

টার্গেট একুশ

উত্তরবঙ্গে উন্নয়নই হাতিয়ার মমতার। তাই নতুন করে প্রশাসনিক বৈঠকে দার্জিলিং, কালিম্পং ও কোচবিহার জেলাকে নিয়ে প্রশাসনিক বৈঠকে উন্নয়নে জোর দিয়েছেন মমতা। কোন জেলায় কতটা উন্নয়নের কাজ হয়েছে তার খতিয়ান নিয়েছেন। কোথায় কোথায় বেশি কাজ হয়েছে আর কোথায় কোন কাজ বাকি রয়েছে তার হিসেব নিয়েছেন মুখ্যমন্ত্রী। জেলা শাসকদের বুঝিয়ে দিয়েছেন উন্নয়নের কাজ সেরে ফেলতে হবে দ্রুত। কোনও প্রকল্পের কাজ ফেলে রাখা যাবে না।

কালীপুজোর পর স্কুল- কলেজ খোলা নিয়ে ভাবা যাবে , উত্তরকন্যা থেকে বার্তা মুখ্যমন্ত্রীর

বাবরি মামলার রায়ে উচ্ছ্বাস গেরুয়া শিবিরে, আদবানীর বাড়ি ছুটে গেলেন রবি শঙ্কর, তীব্র নিন্দা ইয়েচুরির

{quiz_369}

English summary
Mamata Banerjee slam BJP for political blame game
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X