• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

কালিম্পঙে করোনা বৃদ্ধিতে বিরক্ত মুখ্যমন্ত্রী, স্মরণ করালেন উৎসবের স্বাস্থ্যবিধি

কালিম্পংয়ে করোনা সংক্রমণ বেড়ে চলায় উদ্বেগ প্রকাশ করেছেন মুখ্যমন্ত্রী। মুখ্যসচিব রাজীব সিনহার কাছ থেকে তথ্য পাওয়ার পর রীতিমত অসন্তোষ প্রকাশ করে অবিলম্বে করোনা নিয়ন্ত্রণে উদ্যোগী হওয়ার নির্দেশ দিয়েছেন তিনি। সেই সঙ্গে পাহাড়বাসীকে উৎসবের সময় কীভাবে করোনা বিধি মেনে চলতে হবে তা আবারও স্মরণ করিয়ে গিয়েছেন তিনি।

কালিম্পংয়ে করোনা

কালিম্পংয়ে করোনা

করোনা সংক্রমণ দার্জিলিংয়ে কমলেও কালিম্পংয়ে বেড়েই চলেছে। মুখ্যসচিব রাজীব সিনহা উত্তরকন্যায় প্রশাসনিক বৈঠকে মুখ্যমন্ত্রীর কাছে এই পরিস্থিতির কথা তুলে ধরেন। তাতেই অত্যন্ত বিরক্তি প্রকাশ করে মুখ্যমন্ত্রী সেখানকার প্রশাসনিক কর্মকর্তাদের তৎপর হওয়ার নির্দেশ দিয়েছেন। কীভাবে করোনা নিয়ন্ত্রণে আনা যায় তার জন্য তৎপর হতে বলেছেন তিনি।

স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠান

স্বাস্থ্যবিধি মেনে অনুষ্ঠান

সামনেই দুর্গাপুজো তার পর দীপাবলি। একের পর এক অনুষ্ঠান শুরু হয়ে যাবে বাংলায়। পাহাড়ে শুরু হবে উৎসব। কিন্তু করোনা সংক্রমণের মধ্যে উৎসবের আনন্দে রাশ টানতে হবে বলেছেন মুখ্যমন্ত্রী। তিনি বলেছে স্বাস্থ্যবিধি মেনে পুজো এবং সব অনুষ্ঠান করতে হবে। ভিড় যাতে কোথাও না হয় সেদিকে নজর রাখার নির্দেশ দিয়েছেন তিনি। বিসর্জনেও ভিড় করা যাবে না বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রী। এর জন্য পুলিসকে নজর রাখতে বলেছেন তিনি।

কোচবিহারে বিশেষ নজর

কোচবিহারে বিশেষ নজর

কোচবিহারে একাধিক জায়গায় করোনা সংক্রমণ বাড়ছে। হদিবাড়ি, শীতলকুচির-৫টি ব্লকে বিশেষ করে সংক্রমণ ছড়াচ্ছে। সেদিকে বিশেষ নজর দেওয়ার নির্দেশ দিয়েছেন তিনি। করোনা সংক্রমণ যাতে নিয়ন্ত্রণে না যায় সেদিকে নজর রাখার নির্দেশ দিয়েছেন তিনি।

গ্রিন জোনে বাড়তি নজর

গ্রিন জোনে বাড়তি নজর

উত্তরবঙ্গের গ্রিন জোনগুলিতে বাড়তি নজর দেওয়ার নির্দেশ দিয়েছেন মমতা। সেখানে যাতে কোনও ভাবে নতুন করে সংক্রমণ না ছড়ায় সেকারণে বাড়তি তৎপর হতে হবে। যে এলাকায় সংক্রমণ ছড়াচ্ছে সেখানে সেখানে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে হবে। সেদিকে পুলিস প্রশাসনকে কড়া নজর রাখতে হবে বলে জানিেয়ছেন তিনি।

কালীপুজোর পর স্কুল- কলেজ খোলা নিয়ে ভাবা যাবে , উত্তরকন্যা থেকে বার্তা মুখ্যমন্ত্রীর

'টাকা দিয়ে মিথ্যে রটানো হচ্ছে, মানসিক সন্ত্রাস চলছে', উত্তরবঙ্গে প্রকাশ্যে বিজেপিকে আক্রমণ মমতার

English summary
Mamata Banerjee says every one should maintain coronavirus protocol while participate in featival
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X