• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মালদহ থেকে একটা আসনও পাবো না! একুশের নির্বাচনের মুখে খেদ মমতার কণ্ঠে

মালদহ থেকে একটা আসনও কি পাবো না? প্রকাশ্য জনসভায় দাঁড়িয়ে জনতার কাছে খেদ প্রকাশ করলেন বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, মালদহের অন্য অনেক করেছি, এবার কিন্তু শূন্য হাতে ফিরব না। বিজেপি-কংগ্রেস-সিপিএম সব ভাগ করে নেবে, তা হবে না। এবার মালদহ থেকে আমাদের জিততেই হবে।

মালদাঃ মুখ্যমন্ত্রীর গলায় আক্ষেপের সুর,মালদা কি আমরা পাবো না কোনদিন
মৌসমকে পর্যন্ত হারিয়ে দেওয়া হয়েছে ২০১৯-এ

মৌসমকে পর্যন্ত হারিয়ে দেওয়া হয়েছে ২০১৯-এ

মমতা বলেন, মালদহের জন্য অনেক করেছি। কিন্তু একটা আসনও পাইনি। তাই দুঃখ পেয়েছি। একটা সিটে কংগ্রেস জিতেছে, আর একটা সিটে বিজেপি। এমনকী মৌসমকে পর্যন্ত হারিয়ে দেওয়া হয়েছে। আমি কিন্তু মৌসমকে রাজ্যসভায় পাঠিয়েছি। এবার বলছি, মালদহ থেকে খালি হাতে ফেরাবেন না।

২০১৯-এ মালদহে হার, খেদ প্রকাশ মমতার

২০১৯-এ মালদহে হার, খেদ প্রকাশ মমতার

এর আগে আলিপুরদুয়ারের জনসভা থেকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বলেন ২০১৯-এ আমরা উত্তরবঙ্গে গোহারা হেরেছি। এবার কিন্তু হেরে ফিরব না। তারপর সেই একই ধরনের কথার পুনরাবৃত্তি করলেন মালদহের মঞ্চ থেকে। ২০১৯-এ মালদহে জেলায় আসন পাননি বলে খেদ প্রকাশ করলেন, তারপর করলেন আবদার।

আসন ভাগ করে নিয়েছে বিজেপি-বাম-কংগ্রেস

আসন ভাগ করে নিয়েছে বিজেপি-বাম-কংগ্রেস

২০১৯-এর লোকসভা ভোটে গোটা উত্তরবঙ্গেই তৃণমূল পেয়েছিল বিগ জিরো। আটটি লোকসভা আসনের সাতটিই পেয়েছিল বিজেপি। আর কংগ্রেস একমাত্র আসন জিতেছিল এই মালদহ থেকে। সেখানে এসেই মুখ্যমন্ত্রী বললেন আসন ভাগ করে নিয়েছে বিজেপি-বাম-কংগ্রেস। এছাড়া তিন পার্টি ভোটও ভাগ করে নিয়েছে।

গনি-গড়ে মৌসমের হারে আক্ষেপ মমতার

গনি-গড়ে মৌসমের হারে আক্ষেপ মমতার

মালদহ এককালে ছিল গনি খান চৌধুরীর গড়। এখানে গনি খান এবং কংগ্রেসই ছিল শেষ কথা। সেই গনি খানের ভাগ্নি তথা গতবারের সাংসদ মৌসমকে দাঁড় করিয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আশা করেছিলেন গনি খানের ভাগ্নিকে নিরাশ করবেন না মালদহের মানুষ, নিরাশ হবে না তৃণমূলও। কিন্তু এখানে বিজেপি প্রার্থী খগেন মুর্মু জয়ী হয়েছেন।

মালদহ উত্তরের ফল ২০১৯-এর নির্বাচনে

মালদহ উত্তরের ফল ২০১৯-এর নির্বাচনে

উল্লেখ্য, মালদহে কংগ্রেস ও তৃণমূলের ভোট কাটাকাটির সুযোগ নিয়েই বিজেপি জয়ী হয়। মৌসন ভোট পান ৪ লক্ষ ২৫ হাজার। বিজেপি প্রার্থী খগেন মুর্মু জয়ী হয়েছিলেন ৫ লক্ষ ৯ হাজার ভোট পেয়ে। মাত্র ৮৪ হাজার ভোটে জয়ী হন তিনি। সেখানে কংগ্রেস প্রার্থী মৌসমের দাদা ভোট পেয়েছিলেন ৩ লক্ষ ৫ হাজার।

খেদ নিয়েই মমতা বন্দ্যোপাধ্যায়ের আবেদন

খেদ নিয়েই মমতা বন্দ্যোপাধ্যায়ের আবেদন

সেই খেদ নিয়েই মমতা বন্দ্যোপাধ্যায় আবেদন করলেন, গতবার কোনও আসন পাইনি, এবার ফেরাবেন না। এবার আপনারা পুষিয়ে দেবেন তো! বিজেপি কিছুই দিতে পারবে না। ওরা শুধু ধর্ম নিয়ে রাজনীতি করে। সব ধর্ম ধর্মের মতো চলবে। যে যার নিজের ধর্ম পালন করবে। ওদের ধান্দা দিল্লি আর গুজরাট থেকে বাংলা কন্ট্রোল করার। আমার জীবন থাকতে করতে দেব না। মালদহের মানুষ নিশ্চয় এই যুদ্ধে আমার সঙ্গে থাকবেন।

সিপিএম-কংগ্রেস-বিজেপির আন্ডারস্ট্যান্ডিং! মালদহে ভোট ভাগাভাগি নিয়ে 'সরব' মমতা

English summary
Mamata Banerjee expresses regret to lose in Malda and wants to win Bengal Assembly Election 2021
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X