• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বঙ্গ ভঙ্গের জন্য বিহার থেকে অস্ত্র আনা হচ্ছে, প্রশাসনিক সভায় পুলিশকে নাকা চেকিং বাড়ানোর নির্দেশ মমতার

Google Oneindia Bengali News

নদিয়ার প্রশাসনিক সভায় মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ করেছেন। তিনি দাবি করেছেন বিহার থেকে অস্ত্র ঢুকছে রাজ্য। বঙ্গ বঙ্গের জন্য অশান্তচি পাকাতেই এই অস্ত্র রাজ্যে ঢোকানো হচ্ছে। সেকারণে সীমান্তের জেলা গুলিতে নাকা চেকিং বাড়িয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। সামনেই পঞ্চায়েত ভোট সেকারণেই আরো পুলিশকে তৎপর হয়ে কাজ করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বিহার থেকে অস্ত্র ঢুকছে

বিহার থেকে অস্ত্র ঢুকছে

বিহার থেকে অস্ত্র ঢুকছে রাজ্যে। নদিয়ার প্রশাসনিক সভা থেকে বিজেপিতে নিশানা করে বিস্ফোরক দাবি করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি দাবি করেছেন বঙ্গভঙ্গের অশান্তি পাকানোর চেষ্টা চলছে। তার জন্য বিহার থেকে অস্ত্র আসছে রাজ্যে। সেদিকে পুলিশ প্রশাসনকে কড়া নজর রাখার নির্দেশ দিয়েছেন তিনি। বিশেষ করে সীমান্তের এলাকাগুলিতে নাকাচেকিং বাড়িয়ে দেওয়ার নির্দেশ দিেয়ছেন তিনি। পুলিশ প্রশাসনকে সতর্ক হয়ে সীমান্তবর্তী এলাকাগুলিতে নজরদারি বাড়ানোর নির্দেশ দিয়েছেন তিনি।

বঙ্গভঙ্গের চক্রান্ত

বঙ্গভঙ্গের চক্রান্ত

বাংলা ভাঙ নিয়ে বিজেপিই প্রথম উত্তেজনা শুরু করেছিল। একুশের ভোটের পর উত্তরবঙ্গের একের পর এক বিজেপি বিধায়ক বাংলা ভাগের দাবি জানিয়েছিলেন। তাঁরা উত্তরবঙ্গকে পৃথক রাজ্য করে দেওয়ার দাবি জানিয়েছিলেন। তারপর থেকে বিজেপির একাধিক সাংসদ বিধায়ক বঙ্গ ভঙ্গের কথা বলে চলেছেন। তারপরে বুধবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও বঙ্গভঙ্গের চক্রান্তের অভিযোগ করেছেন বিজেপির বিরুদ্ধে। সেকারণে নদিয়ার প্রশাসনিক সভা থেকে তিনি পুলিশকে সতর্ক করে বলেছেন খেয়াল রাখতে হবে ভিভিআইপি গাড়িতে যেন অস্ত্রপাচার না হয়।

সীমান্তে বিএসএফের কর্মকাণ্ড নজরে রাখার নির্দেশ

সীমান্তে বিএসএফের কর্মকাণ্ড নজরে রাখার নির্দেশ

সম্প্রতি বিএসেফের সঙ্গে বিরোধ চলছে রাজ্যের। বিএসেফের নিরাপত্তার এক্তিয়ার বাড়ানো হয়েছে সীমান্তে। তাই নিেয় কেন্দ্রের সঙ্গে প্রবল বিরোধ তৈরি হয়েছিল পশ্চিমবঙ্গের। তারপরেই সীমান্তে পুলিশকে তৎপর হওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। বিএসএফ অনৈতিক ভাবে কোনও হস্তক্ষেপ করছে কিনা গ্রামবাসীদের উপরে তা নজরে রাখার নির্দেশ দিয়েছেন তিনি। স্থানীয় বিডিওকেও মাঝে মাঝে এলাকা পরিদর্শণে বেরোতে নির্দেশ দেওয়া হয়েছে।

বঙ্গভঙ্গ তরজা

বঙ্গভঙ্গ তরজা

এদিকে কোচবিহারে বঙ্গ বঙ্গ নিয়ে ফের উত্তেজনা ছড়িয়েছে বিজেপি সাংসদ দাবি করেছেন অনন্ত মহারাজ মুখ্যমন্ত্রীর কাছ থেকে উপহার পাওয়ার পর উত্তরবঙ্গ ভাগ নিয়ে মুখ খুলছেন না। অথচ কয়েকদিন আগে পর্যন্ত বঙ্গ ভঙ্গ নিয়ে সরব ছিলেন তিনি। প্রসঙ্গত উল্লেখ্য শিলিগুড়িতে মমতা বন্দ্যোপাধ্যায়ের বিজয়া সম্মেলনির মঞ্চে দেখা গিয়েছিল মমতা বন্দ্যোপাধ্যায়কে। তারপরে দীপাবলিতে অনন্ত মহারাজকে উপহারও পাঠিয়েছিলেন।

লক্ষ্মীর ভান্ডার পেলেও মিলবে বিধবা ভাতা, পঞ্চায়েত সমিতি-জেলা পরিষদকে ডেডলাইন বেঁধে দিলেন মমতা লক্ষ্মীর ভান্ডার পেলেও মিলবে বিধবা ভাতা, পঞ্চায়েত সমিতি-জেলা পরিষদকে ডেডলাইন বেঁধে দিলেন মমতা

English summary
Mamata Banerjee clained Arm enter in Bengal Via Bihar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X