India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মহারাষ্ট্রের পরে ঝাড়খণ্ড-রাজস্থান! মমতার সরকার ফেলতে ২ ঘন্টাও লাগবে না, উপায় বাতলে দিলেন শুভেন্দু

Google Oneindia Bengali News

মহারাষ্ট্র রাজনৈতিক সংকটে (Maharashtra political crisis)। মামলা গিয়েছে সুপ্রিম কোর্টে (Supreme Court)। বিরোধীরা অভিযোগ করছেন সামনে একনাথ শিন্ডের বিদ্রোহ থাকলেও চালনা করছে বিজেপি। রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu adhikari) কার্যত সেই কথাই সমর্থন করলেন। আলিপুরদুয়ার ও কোচবিহারে তিনি বলেছেন, এরপর ঝাড়খণ্ড আর রাজস্থান। আর বর্তমানে মমতা বন্দ্যোপাধ্যায়ের (Mamata Banerjee) নেতৃত্বাধীন পশ্চিমবঙ্গ সরকারকে বিসর্জন দিতে ২০২৬ পর্যন্ত অপেক্ষা করতে হবে না। ২ ঘন্টাতেই মমতার সরকার বিসর্জন দেওয়ার কথাও বলেছেন তিনি।

এবারের ২১ জুলাই হোক বগটুই-এ

এবারের ২১ জুলাই হোক বগটুই-এ

শুভেন্দু অধিকারী মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম করে বলেছেন, ২০২১-এ মুসলিমতা তৃণমূলকে জিতিয়েছে। আর দিদির ভাই আনারুল আর অনুব্রত ৯ মুসলিম মহিলা ও শিশুকে পুড়িয়ে মেরেছে বীরভূমের বগটুইতে। সেই কারণে শুভেন্দু অধিকারী মমতা বন্দ্যোপাধ্যায়েরনাম করে বলেন, তাঁকে বলব এবারের ২১ জুলাই বীরভূমের বগটুই গ্রামে পালন করুন মমতা বন্দ্যোপাধ্যায়।

গ্রেফতারের দাবির পাল্টা জবাব

গ্রেফতারের দাবির পাল্টা জবাব

তাঁকে গ্রেফতারের দাবি করে তৃণমূল পথে নেমেছে। ওই দাবিতে মঙ্গলবার তারা যাচ্ছে রাজ্যপালের কাছে। এব্যাপারে প্রশ্ন করা হলে শুভেন্দু অধিকারী বলেন, পায়ে কাঁটা ফুটেছে আর ১৯৫৬ সালের যন্ত্রণা রয়েছে। এছাড়াও বিজেপি সেটিং বিরোধী নয়। তিনি কটাক্ষ করে বলেন,কষ্ট তো হবেই ৪০ লক্ষ বাড়িতে স্টিকার তুলতে হচ্ছে বিরোধী নেতার জন্য, লিখতে হচ্ছে প্রধানমন্ত্রীর নাম। এরপর ৭০ লক্ষ বাথরুমেও স্বচ্ছ ভারত লেখানো হবে। বলেছেন শুভেন্দু অধিকারী।

২০২৪-এই সরকার বিসর্জন

২০২৪-এই সরকার বিসর্জন

শুভেন্দু অধিকারী বলেন, সবে মহারাষ্ট্র দিয়ে শুরু হয়েছে। এরপর ঝাড়খণ্ড, রাজস্থান। আর এই রাজ্যের জন্য ২০২৬ পর্যন্ত অপেক্ষা করতে হবে না। ২০২৪-এ এই সরকারকে বিসর্জন দেওয়া হবে। যদিও তৃণমূল এই হুঁশিয়ারিকেগুরুত্ব দিতেই রাজি নয়। তারা বলেছে, বাংলায় শিক্ষা পেয়েছে বিজেপি। এবার বাকিটা ২০২৪-এ পেয়ে যাবে। প্রসঙ্গত বলে রাখা ভাল ২০২৩-এ রাজস্থান ও ২০২৪-এ ঝাড়খণ্ডে বিধানসভা ভোট রয়েছে।

২ ঘন্টাও লাগবে না মমতার সরকার ফেলতে

২ ঘন্টাও লাগবে না মমতার সরকার ফেলতে

শুভেন্দু অধিকারী কোচবিহারে বলেছেন, কেউ বলবেন না তিনি রাজবংশী, কেউ বলবেন না তিনি মতুয়া। সবাই বলুন, তিনি ভারতীয় আর হিন্দু। তাহলেই পশ্চিমবঙ্গে জামাতের সরকার আর মমতার সরকার ২ ঘন্টার বেশি থাকবে না। তিনি বলেন, যতদিন না কেউ বলেন, তিনি ভারতীয়, তিনি সনাতনী, ততদিন তোষণবাজ মুখ্যমন্ত্রী অত্যাচারের মধ্যে রাখবেন। শুভেন্দু অধিকারী বলেন বাংলার ৩৮.১৩ শতাংশ হিন্দু এক হয়েছে। আর ৭-৮ শতাংশ হিন্দু এক হলেই পড়ে যাবে এখানকার সরকার।

সংগঠনকে চাঙ্গা করার পরিকল্পনা! রাজ্যে আসছেন বিজেপির কেন্দ্রীয় মন্ত্রীরা, থাকবেন লোকসভা কেন্দ্রগুলিতেসংগঠনকে চাঙ্গা করার পরিকল্পনা! রাজ্যে আসছেন বিজেপির কেন্দ্রীয় মন্ত্রীরা, থাকবেন লোকসভা কেন্দ্রগুলিতে

English summary
It won't take even two hours to overthrow Mamata Banerjee's Govt, says Suvendu adhikari in Coochbihar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X