• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উত্তরকন্যা অভিযানে অশান্তি, হিংসার অভিযোগ, কৈলাশ-দিলীপদের নামে FIR এনজেপি থানায়

উত্তরকন্যায় অশান্তি ও হিংসা ছড়ানোর অভিযোগে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও কৈলাশ বিজয়বর্গীয়র নামে এফআইআর দায়ের করল জলপাইগুড়ি পুলিস। হিংসা ছড়ানো, অশান্তি সৃষ্টি, ট্রাফিক গার্ড ভাঙচুর, সরকারি কাজে বাধা, পুলিশকে নিগ্রহ সহ একাধিক ধারা দেওয়া হয়েছে এফআইআরে। শিলিগুড়ি থানা একটি অভিযোগ দায়ের করা হয়েছে। আরেকটি অভিযোগ দায়ের করা হয়েছেন এনজেপি থানায়।

দিলীপ ঘোষ, কালাশদের নামে এফআইআর

দিলীপ ঘোষ, কালাশদের নামে এফআইআর

-উত্তরকন্যা অভিযানে অশান্তি ছড়ানোর অভিযোগে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ ও কৈলাশ বিজয়বর্গীয়র নামে এফআইআর দায়ের করেছে পুলিশ। দুটি থানায় এফআইআর দায়ের করা হয়েছে। একটি শিলিগুড়ি থানায় আরেকটি এনজেপি থানায়। তাতে হিংসা ছড়ানো, অশান্তি সৃষ্টি, ট্রাফিক গার্ড ভাঙচুর, সরকারি কাজে বাধা, পুলিশকে নিগ্রহ সহ একাধিক ধারা দেওয়া হয়েছে।

সায়ন্তন ও মিহিরের নামে খুনের চেষ্টার মামলা

সায়ন্তন ও মিহিরের নামে খুনের চেষ্টার মামলা

শুধু কৈলাশ বিজয়বর্গীয় এবং দিলীপ ঘোষ নয় আরও দুই নেতার নামে অভিযোগ দায়ের করা হয়েছে। সায়ন্তন বসু ও সদ্য বিজেপিতে যোগ দেওয়া তৃণমূল নেতা মিহির গোস্বামীর নামে খুনের চেষ্টার মামলা দায়ের করা হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য বিজেপি কর্মী উলেন রায়ের মৃত্যুর ঘটনায় বিজেপিরই হাত আছে বলে দাবি করেছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পুলিস ছররা বন্দুক ব্যবহার করে না। বিজেপি কর্মীরাই পুলিসকে গুলি চালাতে প্ররোচনা দেওয়ার জন্য ছররা বন্দুক নিয়ে এসেছিল বলে অভিযোগ করেছেন মমতা।

ভিডিও পোস্ট কৈলাশের

ভিডিও পোস্ট কৈলাশের

পুলিসের দাবি নস্যাৎ করে বুধবার সকালে একটি ভিডিও পোস্ট করেন কৈলাশ বিজয়বর্গীয়। তাতে পুলিসকে ছররা বন্দুক ব্যবহার করতে দেখা গিয়েছে। তারপরেই বিতর্ক চরমে ওঠে। পুলিস মিথ্যে বলছে বলে টুইটে আক্রমণ শানিয়েছেন অমিত মালব্য। মমতা সরকারের পুলিসের গুলিতেই উলেন রায়ের মৃত্যু হয়েছে বলে পাল্টা দাবি করেছেন তাঁরা। গতকাল থেকেই বিজেপি উলেন রায়ের মৃত্যুর ঘটনার তদন্তে সিবিআই দাবি করেছে।

দ্বিতীয়বার ময়নাতদন্ত

দ্বিতীয়বার ময়নাতদন্ত

শিলিগুড়িতে উলেন রায়ের মৃত্যুর ঘটনার দ্বিতীয়বার ময়নাতদন্তের নির্দেশ দিয়েছে আদালত। এবং ভিডিওগ্রাফিতে ময়নাতদন্ত করতে বলা হয়েছে। কিন্তু বিজেপি কিছুতেই মানতে রাজি নন সেকথা। বিজেপি নেতারা সিবিআই তদন্তের দাবি জানিয়েছেন তাঁরা।

কলকাতাঃ বুদ্ধদেব ভট্টাচার্যেকে দেখতে হাসপাতালে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

মমতা ভয় পেয়ে নির্বাচনী প্রচার শুরু করে দিয়েছেন! মুকুল দিলেন মোক্ষম খোঁচা

English summary
FIR against Dilip Ghosh and Kailash Vijayvargya for violence at Uttarkanya rally
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X