• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মহিলার হাত ধরে টানাটানি, শিলিগুড়িতে বিজেপি বিধায়কের বিরুদ্ধে এফআইআর

Google Oneindia Bengali News

মহিলার সঙ্গে প্রকাশ্যে বসচা, গালিগালাজ। মনকী হাত ধরে টানার অভিযোগ উঠেছে শিলিগুড়ির বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষের বিরুদ্ধে। তারপরেই শিলিগুড়ি থানায় বিজেপি বিধায়কের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছেন মহিলা। যদিও পুরো অভিযোগ মিথ্যে বলে দাবি করেছেন শঙ্কর ঘোষ।

বিজেপি বিধায়কের বিরুদ্ধে এফআইআর

বিজেপি বিধায়কের বিরুদ্ধে এফআইআর

শিলিগুড়ি থানায় বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষের নামে অভিযোগ দায়ের করলেন এক মহিলা। শিলিগুড়ির ২৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা তিনি। পুলিশরে তিনি জানিয়েছেন বিধায়ক দলবল নিয়ে গিয়ে তাঁর উপর হামলা চালিয়েছেন। শিলিগুড়ির তরুণ তীর্থ ক্লাবের টিকাকরণ ক্যাম্পে ঘটেছে ঘটনাটি। মহিলা অভিযোগ করেছেন বিধায়ক নানা তাঁকে অকথ্য ভাষায় গালিগালাজ করেছেন। এমনকী হাত ধরে টেনে তাঁকে মাটিতে ফেলে দিয়েছেন বলে পুলিশের কাছে অভিযোগে জানিয়েছেন ওই মহিলা।

কী ঘটেছিল সেদিন

কী ঘটেছিল সেদিন

শিলিগুড়ির তরুণ তীর্থ ক্লাবে টিকাকরণ কর্মসূচি চলার সময় ঘটে ঘটনাটি। সেখানে শিলিগুড়ির বিধায়ক হঠাৎই দলবল নিয়ে হাজির হয়েছিলেন। বিধায়কের পাল্টা অভিযোগ সেখানে পৌঁছতেই তৃণমূল কংগ্রেস কর্মীরা তাঁর উপর চড়াও হন। তারপরেই গান্ধী মূর্তির পাদদেশে বসে বিক্ষোভ দেখাতে শুরু করেন তিনি। সেখানেই এক মহিলার সঙ্গে বচসায় জড়িয়ে পড়েছিলেন বিধায়ক। তৃণমূল কংগ্রেস কর্মীদের অভিযোগ বিধায়ক ধর্নায় বসে মুখ্যমন্ত্রীকে উদ্দেশ্য করে গালিগালাজ করছিলেন। মহিলা তার প্রতিবাদ করায় বিধায়ক তার দলবল নিয়ে চড়াও হন। এবং মহিলাকে মারধর করেন।

পাল্টা দাবি শঙ্করের

পাল্টা দাবি শঙ্করের

বিজেপি বিধায়ক দাবি করেছেন একেবারেই মিথ্যে অভিযোগ করা হচ্ছে তাঁর বিরুদ্ধে। তিনি দাবি করেছেন সেখানে কোনও মহিলার সঙ্গে কোনও কথা বলেননি তিনি। উল্টে তাঁকে সেখানে ঘিরে ধরা হয়েছিল। স্কুটিতে ধাক্কা মারা হয়েছিল। বিধায়ক দাবি করেছেন তিনি এই ঘটনার সত্যতা জানতে এলাকার সিসি ক্যামেরার ফুটেজ খতিয়ে দেখতে বলবেন। সেখানে সিসি ক্যামেরা লাগানো ছিল সেটা দেখলেই সত্যিটা প্রকাশ্যে আসবে বলে দাবি করেছেন বিজেপি বিধায়ক।

টিকাকরণ নিয়ে অশান্তি

টিকাকরণ নিয়ে অশান্তি

শিলিগুড়ির ২৪ নম্বর ওয়ার্ডে টিকাকরণ নিয়ে পর পর দুদিন গণ্ডগোল হয়েছে। এই ঘটনায় ইতিমধ্যেই তৃণমূল নেতা বিকাশরঞ্জন সরকারের শোকজ করা হয়েছে দলের তরফে। তাঁর কাছে জবাব তলব করা হয়েছে। দলের জেলা কমিটির চেয়ারম্যান অলোক চক্রবর্তী বলেছেন, সকলকেই অনুশাসন মানতে হবে। এই ঘটনার নেপথ্যে কোন কারণ রয়েছে তা জানতে চাওয়া হয়েছে। বিজেপি বিধায়ক শঙ্কর ঘোষ সেখানে গিয়ে উত্তেজনা ছড়িয়েছিলেন বলে দাবি করেছেন বিকাশরঞ্জন সরকার।

শর্টস পরে কেন পরীক্ষায়, অসমের তরুণীর পর্দায় পা ঢাকল গুয়াহাটির বিশ্ববিদ্যালয়শর্টস পরে কেন পরীক্ষায়, অসমের তরুণীর পর্দায় পা ঢাকল গুয়াহাটির বিশ্ববিদ্যালয়

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
BJP MLA Shankar Ghosh update news
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X