India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

তৃণমুলের পঞ্চায়েত সদস্যার বিরুদ্ধে ১০০ দিনের কাজের টাকা আত্মসাতের অভিযোগ

  • |
Google Oneindia Bengali News

রাজ্যের শাসকদল তৃণমুলের পঞ্চায়েত সদস্যার বিরুদ্ধে ১০০ দিনের কাজের সরকারি টাকা আত্মসাতের অভিযোগে চাঞ্চল্য ছড়িয়েছে ইসলামপুরে। পাশাপাশি, অবিলম্বে কবরস্থানের বরাদ্দ মাটি ফেলার কাজ না হলে বৃহত্তর আন্দোলনে নামবে বলে হুমকি দিয়েছে তারিঞ্জিবাড়ি গ্রামের বাসিন্দারা।

তৃণমুলের পঞ্চায়েত সদস্যার বিরুদ্ধে টাকা আত্মসাতের অভিযোগ

বাসিন্দাদের অভিযোগ, ইসলামপুর ব্লকের গুঞ্জরিয়া গ্রাম পঞ্চায়েতের তারিঞ্জিবাড়ি কবরস্থানে মহাত্মা গান্ধী জাতীয় কর্ম নিশ্চয়তা প্রকল্পে মাটি ফেলার জন্য আড়াই লক্ষ টাকা বরাদ্দ হয়েছিল বলে জানা গিয়েছে। কিন্তু ৫০ থেকে ৬০ ট্রলি মাটি ফেলার পর পঞ্চায়েত সদস্যা শান্তা সোরেন বাকি টাকা আত্মসাৎ করেছে বলে অভিযোগ।

এমনকি তারিঞ্জিবাড়ি সংসদের দুই চার জনের জব কার্ড সহ অন্য গ্রামের বাসিন্দাদের জব কার্ড দেখিয়ে মাটি ফেলার বরাদ্দ পুরো টাকাটাই আত্মসাৎ করেছে বলে ইসলামপুর ব্লক দপ্তর থেকে জানতে পেরেছে বাসিন্দারা।

এই নিয়ে বেষকয়েকবার পঞ্চায়েত সদস্যাকে জিজ্ঞাসা করা হলেও কোনও সদুত্তর মেলেনি। এদিন হঠাৎই সেই কবরস্থানের নিকট পঞ্চায়েত সদস্যাকে কাছে পেয়ে ক্ষুব্ধ বাসিন্দারা তাঁকে ঘিরে বিক্ষোভ দেখায়। কবরস্থানের মাটির প্রসঙ্গ তোলাতেই সব কাজ হয়েছে বলে জানিয়েছে শান্তা সোরেন।

ক্ষুব্ধ বাসিন্দাদের চাপে পড়ে শেষে পালিয়ে যায় নির্দল থেকে তৃনমুলে যাওয়া পঞ্চায়েত সদস্যা শান্তা সোরেন। যদিও অভিযোগ পেয়ে তদন্ত করে উপযুক্ত পদক্ষেপের আশ্বাস দিয়েছেন ইসলামপুরের বিডিও রজত রঞ্জন দাস।

English summary
Corruption charges against TMC leader in Islampur
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X