• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

'ডেপুটি' নিশীথ প্রামাণিকের উপর হামলা! রিপোর্ট চাইল শাহের মন্ত্রকের অধিনস্ত CISF

অমিত শাহের ডেপুটি নিশীথ প্রামাণিকের উপর হামলা! আর এই ঘটনায় নড়েচড়ে বসল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। ঘটনার পরেই এই বিষয়ে খোঁজখবর নেন কেন্দ্রীয় আধিকারিকরা। আর এরপরেই স্বরাষ্ট্রমন্ত্রকের অধীন থাকা সিআইএসএফ গোটা ঘটনার রিপোর্ট
  • |
Google Oneindia Bengali News

অমিত শাহের ডেপুটি নিশীথ প্রামাণিকের উপর হামলা! আর এই ঘটনায় নড়েচড়ে বসল কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। ঘটনার পরেই এই বিষয়ে খোঁজখবর নেন কেন্দ্রীয় আধিকারিকরা। আর এরপরেই স্বরাষ্ট্রমন্ত্রকের অধীন থাকা সিআইএসএফ গোটা ঘটনার রিপোর্ট তলব করেছে বলে জানা যাচ্ছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্র প্রতিমন্ত্রীর নিরাপত্তা বাড়ানোর নিয়েও ভাবনা চিন্তা শুরু হয়েছে বলে জানা যাচ্ছে।

তবে এই ঘটনা ঘিরে শুরু হয়েছে জোর রাজনৈতিক তরজা। বিজেপি এবং তৃণমূল একে অপরকে কড়া ভাষায় আক্রমণ শানিয়েছে।

 নিশীথ প্রমানিকের কনভয়ের উপর হামলা হয়

নিশীথ প্রমানিকের কনভয়ের উপর হামলা হয়

দিনহাটায় আক্রান্ত বিজেপি কর্মীর বাড়িতে যাওয়ার পথে নিশীথ প্রমানিকের কনভয়ের উপর হামলা হয়। কেন্দ্রীয়মন্ত্রীর গাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি করা হয় বলেও জানা যায়। একের পর এক বাইক-গাড়ি ভাঙচুর করা হয় বলেও অভিযোগ। আর এই ঘটনাকে কেন্দ্র করে একেবারে রণক্ষেত্র পরিস্থিতি তৈরি হয়ে যায়। কোনও রকমে পরিস্থিতি সামাল দেন কেন্দ্রীয় মন্ত্রীর সঙ্গে থাকা কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা। যদিও নিশীথ প্রামাণিকের কোনও ক্ষতি হয়নি বলে জানা যাচ্ছে।

নড়েচড়ে বসেছে সিআইএসএফ

নড়েচড়ে বসেছে সিআইএসএফ

আর এই ঘটনার পরেই নড়েচড়ে বসেছে সিআইএসএফ। যারা কিনা স্বরাষ্ট্রমন্ত্রকের অধীনে থাকা বাহিনী। ঘটনার পরেই বিস্তারিত রিপোর্ট তলব করেছে। কীভাবে এই ঘটনা ঘটল তা পূর্ণাং ভাবে জানানোর নির্দেশ দেওয়া হয়েছে। এই রিপোর্ট হাতে পেলেই পরবর্তী ব্যবস্থা বলে জানা যাচ্ছে। অন্যদিকে ঘটনা প্রসঙ্গে স্থানীয় পুলিশ জানিয়েছে, উনি কেন্দ্রীয় মন্ত্রী। যেখানে উনি যাচ্ছিলেন সেখানে প্রচুর লোক জমায়েত করেছিল। তবে ওনার কিংবা কনভয়ের কিছু হয়নি বলে জানান পুলিশ আধিকারিকরা।

জোর রাজনৈতিক তরজা।

জোর রাজনৈতিক তরজা।

বলে রাখা প্রয়োজন, নিশীথ প্রামাণিকের কনভয়ে হামলার ঘটনার পরেই উত্তেজনা ছড়ায়। বিজেপি এবং তৃণমূল কর্মীদের মধ্যে সংঘর্ষ ছড়ায়। একে অপরকে লক্ষ্য করে ব্যাপক ইটবৃষ্টি শুরু হয়। যদিও ঘটনার পরেই বিশাল পুলিশবাহিনী গিয়ে পরিস্থিতি সামাল দেয়। তবে এই ঘটনা ঘিরে শুরু হয়েছে জোর রাজনৈতিক তরজা। একে অপরকে তোপ তৃণমূল বিজেপির। নিশীথ প্রামানিকে কনভয়ে হামলার ঘটনার তীব্র নিন্দা করেছেন রাজ্য বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার। িতনি বলেছেন এই ঘটনাই স্পষ্ট করে দিয়েছে রাজ্য আইনশৃঙ্খলা একেবারেই নেই। কেন্দ্রীয় মন্ত্রীর উপরে হামলা হচ্ছে। এটা চুপ করে মেনে নেবে না বিজেপি। এর জবাব পাবে তৃণমূল কংগ্রেস। এমনই হুঁশিয়ারি দিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি। পালটা তোপ তৃণমূলের। নাটক বলে কটাক্ষ কুণালের।

৫০ শতাংশ কর্মী ছাঁটাই করবেন মাস্ক! ঘোষণার আগেই ডাউন Twitter৫০ শতাংশ কর্মী ছাঁটাই করবেন মাস্ক! ঘোষণার আগেই ডাউন Twitter

English summary
CISF seeks report after Nisith Pramanik's convoy attacked in West Bengal
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X