• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

রাস্তা থেকে ১৮০ ফুট গভীর খাদে পড়ল যাত্রীবাহী গাড়ি! মৃত তিন, আহত একাধিক

যাত্রী নিয়ে খাদে পড়ল গাড়ি! আর সেই ঘটনায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। ঘটনায় এখনও পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। মৃতদের মধ্যে তিনজনই মহিলা বলে জানা যাচ্ছে। ঘটনায় আহত গাড়ির চালক সহ আরও পাঁচজন। যাদের মধ্যে বেশ ক
  • |
Google Oneindia Bengali News

যাত্রী নিয়ে খাদে পড়ল গাড়ি! আর সেই ঘটনায় তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে। ঘটনায় এখনও পর্যন্ত তিনজনের মৃত্যু হয়েছে বলে জানা যাচ্ছে। মৃতদের মধ্যে তিনজনই মহিলা বলে জানা যাচ্ছে। ঘটনায় আহত গাড়ির চালক সহ আরও পাঁচজন। যাদের মধ্যে বেশ কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানা যাচ্ছে।

রাস্তা থেকে ১৮০ ফুট গভীর খাদে পড়ল যাত্রীবাহী গাড়ি!

এই মুহূর্তে আহত সবার চিকিৎসা চলছে কার্শিয়াং সদর হাসপাতালে। অন্যদিকে ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছেছে বিশাল পুলিশ বাহিনী। কি কারণে এই ঘটনা তা খতিয়ে দেখা হচ্ছে। তবে নিয়ন্ত্রণ হারিয়েই যাত্রী নিয়ে গাড়িটি পাহাড়ের খাদে পড়ে যায় বলে জানা যাচ্ছে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য তৈরি হয়েছে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শিলিগুড়ি থেকে যাত্রী নিয়ে একটি চার চাকার গাড়ি দার্জিলিংয়ের সোনাদার দিকে যাচ্ছিল। গাড়িতে প্রায় ৯ জন যাত্রী ছিল বলে জানা যাচ্ছে। কার্শিয়াংয়ের সিপয় ধুরা এলাকায় গাড়িটি আসতেই নিয়ন্ত্রণ হারিয়ে যায় বলে দাবি স্থানীয় মানুষজনের। শুধু তাই নয়, কেউ কিছু বুঝে ওঠার আগেই খাদে গাড়িটি পড়ে যায় বলে খবর।

ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়। ভয়াবহ এই ঘটনার পরেই দ্রুত উদ্ধার কাজে হাত লাগায় স্থানীয় মানুষজন। এমনকি খবর পেয়ে কার্শিয়াং থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছয়। আর এরপরেই সবাই মিলে এবং স্থানীয়দের সহায়তায় দুর্ঘটনাগ্রস্থ গাড়িটির সমস্ত যাত্রী সহ চালককে উদ্ধার করা হয় বলে জানা যাচ্ছে।

শুধু তাই নয়, দ্রুত ঘটনাস্থল থেকে উদ্ধার করে সবাইকেই নিকটবর্তী একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। আর সেখানেই তিনজনকে মৃত বলে ঘোষনা করেন কর্তব্যরত চিকিৎসকরা। মৃতরা হলেন, সোনাদা আপারা পাচেংয়ের বাসিন্দা সবিতা লেপচা, গোরাবাড়ির বাসিন্দা বীণা রাই ও গৈরী গাঁওয়ের বাসিন্দা সরস্বতী তামাং। বাকিদের চিকিৎসা চলছে বলে জানা যাচ্ছে।

যদিও প্রথমে কার্শিয়ং হাসপাতালে নিয়ে যাওয়া হলেও পরে অবস্থা গুরুতর হলে দ্রুত উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হয় আহত হাসপাতালে। জানা যাচ্ছে, রাস্তা থেকে গাড়িটি অন্তত ১৮০ ফুট গভীর খাদে পড়ে যায় বলে জানা যাচ্ছে। ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক চাঞ্চল্য তৈরি হয়েছে।

বলে রাখা প্রয়োজন, ওই রাস্তায় দুর্ঘটনা নতুন কিছু ঘটনা নয়! গত কয়েকমাস আগেই শিলিগুড়ির ফুলবাড়ির কাছে একটি দুর্ঘটনা ঘটে। সেখানে একাধিক মানুষের মৃত্যু হয়। এবং আহতও হতে হয়। সেই ঘটনার রেশ কাটতে না কাটতেউ ফের একবার দুর্ঘটনার কবলে যাত্রীরা।

সিবিআইয়ের মতে নিয়োগ কেলেঙ্কারির বড় মাথা সুবীরেশই! আদালতে কেঁদে ভাসালেন প্রাক্তন উপাচার্যসিবিআইয়ের মতে নিয়োগ কেলেঙ্কারির বড় মাথা সুবীরেশই! আদালতে কেঁদে ভাসালেন প্রাক্তন উপাচার্য

English summary
car fell into 180 ft deep with passengers, 3 dead, many injured
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X