• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

শিলিগুড়িতে বিজেপির কর্মসূচি ঘিরে ধুন্ধুমার, নেতৃত্বে সৌমিত্র খাঁ, রাজু বন্দ্যোপাধ্যায়

শিলিগুড়ির হাসমি চলে বিজেপির আইন অমান্য কর্মসূচিতে ধুন্ধুমার। পুলিস বাধা দিলে ব্যারিকেড ভাঙা হয় বলে অভিযোগ। কর্মসূচির নেতৃত্বে ছিলেন সৌমিত্র খাঁ, রাজু বন্দ্যোপাধ্যায়রা। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফরের আগে পরিস্থিতি উত্তপ্ত করতে চাইছে বিজেপি। এমনই অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস।

রণক্ষেত্র শিলিগুড়ি

রণক্ষেত্র শিলিগুড়ি

রাজ্যের আইন শৃঙ্খলা অবনতির অভিযোগে শিলিগুড়ির হাসমি চক থেকে আজ আইন অমান্য কর্মসূচি করে বিজেপি। নেতৃত্বে ছিলেন বিজেপি যুব মোর্চা সভাপতি সৌমিত্র খাঁ এবং উত্তপবঙ্গের বিজেপি নেতা রাজু বন্দ্যোপাধ্যায়। পুলিস ব্যারিকেড গড়ে বাধা দেয়। তাতে আরও উত্তেজনা ছড়ায়। ব্যারিকেড ভাঙার চেষ্টা করে বিজেপি কর্মী সমর্থকরা। এই নিয়ে তুমুল অশান্তি তৈরি হয় হাসমিচকে।

নেতৃত্বে সৌমিত্র, রাজু

নেতৃত্বে সৌমিত্র, রাজু

অভিযোগ সৌমিত্র খাঁ এবং রাজু বন্দ্যোপাধ্যায়ের উস্কানিতেই উত্তেজনা ছড়ায়। বিজেপি কর্মীরা পুলিসের উপর চড়াও হয় বলে অভিযোগ। এই নিয়ে রণক্ষেত্রের চেহারা নেয় গোটা এলাকা। পুলিসের সঙ্গে ধস্তাধস্তি শুরু হয়ে যায় বিজেপিকর্মী সমর্থকদের। বেশ কয়েকজন বিজেপি কর্মীকে গ্রেফতার করেছে পুলিস।

বিশাল পুলিস বাহিনী

বিশাল পুলিস বাহিনী

এলাকায় বিশাল পুলিস বাহিনী পাঠানো হয়েছে। প্রসঙ্গেত উল্লেখ্য মহালয়ার আগের দিন রাতে রায়গঞ্জে এক তৃণমূল কর্মীকে খুন করা হয়। এই ঘটনায় বিজেপির হাত রয়েছে বলে অভিযোগ। অন্যদিকে পাল্টা বিজেপির পক্ষ থেকে দাবি করা হয় তৃণমূলের অন্তর্দ্বন্দ্বেই এই ঘটনা ঘটেছে।

অশান্তির চক্রান্ত

অশান্তির চক্রান্ত

একুশের ভোটের আগে উত্তরবঙ্গে সংগঠন শক্তিশালী করতে মন গিয়েছেন বিজেপি নেতারা। এক ইঞ্চি জমি সেখানে ছাড়তে চাইছেন না তাঁরা। মুখ্যমন্ত্রী উত্তরবঙ্গ সফরে আসার আগে তাই পরিস্থতি উত্তপ্ত করে তুলতে মরিয়া হয়ে উঠেছে বিজেপি এমনই দাবি করেছে তৃণমূল কংগ্রেস। আন্দোলনের নামে অশান্তি ছড়াচ্ছে তারা।

বিজেপি খবর ছড়ায় মুহূর্তে, জেলা থেকে প্রতিটি কেন্দ্রে বুথস্তর পর্যন্ত সাজানো নেটওয়ার্ক

English summary
BJP rally in Siliguri turn violent
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X