• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাজ্যে নতুন বর্ণ পরিচয় তৈরি করেছে তৃণমূল! নবান্নকে জানালে পালিয়ে যেত জঙ্গিতে, খোঁচা সায়ন্তনের

পশ্চিমবঙ্গ এখন জঙ্গি তৈরির আঁতুর ঘর। পুলিশের কাজ হচ্ছে, বিজেপি কর্মীদের বিরুদ্ধে মামলা দেওয়া। আর দিলীপ ঘোষ, সায়ন্তন বসুদের আটকানো। মুর্শিদাবাদে আল কায়েদা জঙ্গি সন্দেহে ৬ জনের গ্রেফতার প্রসঙ্গে এমনটাই মন্তব্য করলেন বিজেপি নেতা সায়ন্তন বসু। একইসঙ্গে তিনি বলেন, রাজ্যে নতুন বর্ণ পরিচয় তৈরি করেছে তৃণমূল।

রাজ্য এখন টেররিস্ট হাব! দিদির অনুপ্রেরণায় রাজ্যেও আল কায়েদা, খোঁচা রাজু বন্দ্যোপাধ্যায়ের

 রাজ্যে তৃণমূলের বদান্যতায় নতুন ভাষা

রাজ্যে তৃণমূলের বদান্যতায় নতুন ভাষা

উত্তরবঙ্গ সফরে গিয়ে রাজ্যের তৃণমূল সরকারকে খোঁচা বিজেপি নেতা সায়ন্তন বসুর। তিনি বলেন, পশ্চিমবঙ্গে তৃণমূলের বদান্যতায় নতুন ভাষা পেয়েছি আমরা। আকাশের বদলে আসমান, জলের সঙ্গে পানিও বলছে। বাড়িতে গিয়ে বাবা বলা যাবে না। আব্বা বলতে হবে। পিসির পরিবর্তে বলতে হবে ফুপি। কটাক্ষ করে তিনি বলেন, রাজ্যে নতুন বর্ণ পরিচয় তৈরি হয়েছে। যা ওপর থেকে দেখলে ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগর হার্টফেল করতে পারেন।

মাতৃভাষার মধ্যে আরবি ও উর্দুর অনুপ্রবেশ

মাতৃভাষার মধ্যে আরবি ও উর্দুর অনুপ্রবেশ

সায়ন্তন বসু অভিযোগ, মাতৃভাষার মধ্যে আরবি ও উর্দুর অনুপ্রবেশ ঘটছে এইভাবেই। এই অনুপ্রবেশের বিরোধিতা করছেন তারা। বিজেপি তা হতে দেবে না বলেও জানিয়ে দেন তিনি।

পশ্চিমবঙ্গকে পশ্চিম বাংলাদেশ বানানোর পরিকল্পনা

পশ্চিমবঙ্গকে পশ্চিম বাংলাদেশ বানানোর পরিকল্পনা

মুর্শিদাবাদ থেকে আল কায়েদা জঙ্গি সন্দেহে ৬ জনকে গ্রেফতারের প্রসঙ্গে সায়ন্তন বসু বলেন, পশ্চিমবঙ্গকে পশ্চিম বাংলাদেশ বানানোর পরিকল্পনা চলছে। জঙ্গিরা রাজ্যে আসে, পরিকল্পনা করে, প্রোগ্রাম তৈরি করে।

এনআইএ তদন্তে যেন রাজনৈতিক দিকও থাকে

এনআইএ তদন্তে যেন রাজনৈতিক দিকও থাকে

সায়ন্তন বসু বলেন, তারা ভারত সরকারের কাছে আবেদন করবেন, যাতে এই তদন্তে রাজনৈতিক দিকও থাকে। কেননা এনআইএ বিএসএফকে সঙ্গে করে নিয়ে এসে গ্রেফতার করে নিয়ে চলে গেল, কিন্তু রাজ্য পুলিশ জানতে পারল না, এটা রাজ্য পুলিশের অপদার্থতা ছাড়া কিছুই নয়, মন্তব্য করেছেন সায়ন্তন। কোন কোন রাজনৈতিক ব্যক্তি এদেরকে পলিটিক্যাল শেল্টার দিচ্ছেন, সেটা দেখা খুবই দরকার বলেও মন্তব্য করেন তিনি।

নবান্নকে জানানো হলে পালিয়ে যেত জঙ্গিরা

নবান্নকে জানানো হলে পালিয়ে যেত জঙ্গিরা

সায়ন্তন বসু বলেন, রাজ্য পুলিশের ডিজি নাকি এনআইএকে চিঠি দিয়েছে, কেন রাজ্য পুলিশকে জানিয়ে গ্রেফতার করা হল না। এর উত্তরও দিয়ে দেন সায়ন্তন। তিনি বলেন, নবান্নকে অভিযান সম্পর্কে জানানো হলে, জঙ্গিরা পালিয়ে যেত।

English summary
BJP leader Sayantan Basu says, if NIA inform Nabanna about their activities, then all would have fled.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X