India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মমতার আদর্শ ও উন্নয়নে উদ্বুদ্ধ একের পর এক বিজেপি সদস্য, গনির গড়ে পঞ্চায়েতের দখল নিল তৃণমূল

Google Oneindia Bengali News

বিধানসভা ভোটের আগে যে ভাঙন ছিল বিজেপির (bjp) পক্ষে, ভোট কাটার পরেই তা উল্টোমুখী। বীরভূম-সহ দক্ষিণবঙ্গের একাধিক জেলায় এই পরিস্থিতির পরে এবার মালদহেও ঘর গোছাতে ব্যস্ত তৃণমূল (trinamool congress)। দলবদলে তৃণমূলের নিশানা একেবারে তৃণমূলস্তরে। যার জেরে গাজোলের রানিগঞ্জ একনম্বর পঞ্চায়েত এল তৃণমূলের দখলে।

১০ আসনের পঞ্চায়েতে বর্তমান পরিস্থিতি

১০ আসনের পঞ্চায়েতে বর্তমান পরিস্থিতি

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ২০১৮-র পঞ্চায়েত নির্বাচনে গাজোলের রানিগঞ্জ ১ পঞ্চায়েত দখল করে বিজেপি। ফলাফল ছিন আট-দুই। কিন্তু পরবর্তী সময়ে একাধিক বিজেপি সদস্য দলবদল করেন। পঞ্চায়েতে গরিষ্ঠতা হারালেও কোভিড বিধি থাকায় অনাস্থা আনতে পারেনি তৃণমূল। তবে সর্বশেষ পঞ্চায়েত প্রধান এবং এক সদস্য তৃণমূলে যোগ দেওয়ায় সেখানে একেবারেই দুর্বল হয়ে পড়ল বিজেপি। ১০ আসনের পঞ্চায়েতে আটজনই এখন তৃণমূলের। বাকি দুই সদস্য বিজেপির।

জেলাশাসকের কাছে আস্থাভোটের আর্জি

জেলাশাসকের কাছে আস্থাভোটের আর্জি

করোনা বিধি উঠে যাওয়ায় অনেক কিছুই সহজ হয়েছে। পঞ্চায়েতের সদস্যরা তৃণমূলে যোগ দিলেও, তা সরকারিভাবে তৃণমূলের দখলে আসেনি। তাই জেলাশাসকের কাছে আস্থাভোটের আর্জি জানাতে চলেছে তৃণমূল। যা হলে পঞ্চায়েতের দখল সরকারিভাবে তৃণমূলের হাতে চলে আসবে।

মালদহ জেলা কোঅর্ডিনেটরের উপস্থিতিতে যোগদান

মালদহ জেলা কোঅর্ডিনেটরের উপস্থিতিতে যোগদান

মালদহ জেলা তৃণমূলের কো-অর্ডিনেটর হেমন্ত শর্মার উপস্থিতিতে যোগদান পর্ব সম্পন্ন হয়। গাজোলের রানিগঞ্জ ১ পঞ্চায়েতের প্রধান সঞ্জীব দাস তৃণমূলে যোগ দেন। এই অনুষ্ঠানে গাজোল ব্লক তৃণমূলের সভাপতি মানিক প্রসাদ, পঞ্চায়েত সমিতির সভাপতি রেজিনা পারভিন এবং জেলাপরিষদের একাধিক সদস্য উপস্থিত ছিলেন।

মমতার আদর্শ ও উন্নয়নে উদ্বুদ্ধ হয়ে যোগদান

মমতার আদর্শ ও উন্নয়নে উদ্বুদ্ধ হয়ে যোগদান

পঞ্চায়েত প্রধান জানিয়েছেন, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আদর্শ ও উন্নয়ন প্রক্রিয়ায় উদ্বুদ্ধ হয়ে তিনি বিজেপি ছেড়ে তৃণমূলে যোগদান করেছেন। বিজেপি থেকে তিনি জনগণের জন্য কাজ করতে পারছিলেন না বলে জানিয়েছেন।

এবার তলব বিনয় মিশ্রের বাবা-মাকে, ডিরেক্টর হিসেবে কোম্পানির লেনদেনের হিসেব চাইল সিবিআইএবার তলব বিনয় মিশ্রের বাবা-মাকে, ডিরেক্টর হিসেবে কোম্পানির লেনদেনের হিসেব চাইল সিবিআই

English summary
BJP again breaks in Malda, TMC captures Panchayat in Gajole's Ranigunge
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X