India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

বিজেপি ছেড়ে তৃণমূলে ফিরতে আগ্রহী আরও এক হেভিওয়েট প্রাক্তন বিধায়ক, লিখলেন চিঠি

Google Oneindia Bengali News

তৃণমূলে ফিরতে চেয়ে এবার চিঠি লিখলেন প্রাক্তন জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি অমল আচার্য। রবিবার তিনি তৃণমূলের রাজ্য নেতৃত্বকে চিঠি লিখে ঘরওয়াপসির আহ্বান জানান। ইটাহারের প্রাক্তন বিধায়ক তথা উত্তর দিনাজপুর জেলা তৃণমূলের প্রাক্তন সভাপতি অমল আচার্য হলেন তৃতীয়জন, যিনি বিজেপিতে মোহভঙ্গ হয়ে তৃণমূলে যোগ দেওয়ার আবেদল করলেন।

 রাজ্যপাল ধনখড়কে নজিরবিহীন আক্রমণ কল্যাণের, বাতলে দিলেন প্রেসিডেন্সি সংশোধনাগারে ঢোকানোর উপায় রাজ্যপাল ধনখড়কে নজিরবিহীন আক্রমণ কল্যাণের, বাতলে দিলেন প্রেসিডেন্সি সংশোধনাগারে ঢোকানোর উপায়

চার নেতা-মন্ত্রীকে সিবিআইয়ের গ্রেফতারের ঘটনার প্রতিবাদে

চার নেতা-মন্ত্রীকে সিবিআইয়ের গ্রেফতারের ঘটনার প্রতিবাদে

উত্তরের হেভিওয়েট এই নেতা তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়, রাজ্য সভাপতি সুব্রত বক্সি এবং যুব সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চিঠি লিখে দলে তাঁকে ফিরিয়ে নেওয়ার আহ্বান জানান। তিনি জানান, চার নেতা-মন্ত্রীকে সিবিআইয়ের গ্রেফতারের ঘটনাটি মানতে না পেরেই বিজেপি ছাড়ার সিদ্ধান্ত নিয়েছেন।

দেড় মাসেই মোহভঙ্গ বিজেপিতে, তৃণমূলের পথে প্রাক্তনী

দেড় মাসেই মোহভঙ্গ বিজেপিতে, তৃণমূলের পথে প্রাক্তনী

বিধানসভা নির্বাচনে তাঁকে প্রার্থী করেনি তৃণমূল কংগ্রেস। তারপরই দলের বিরুদ্ধে ক্ষোভ উগরে দিয়ে তৃণমূল ছাড়ার সিদ্ধান্ত নেন অমলবাবু। দেড় মাস আগে ভোটের মুখে তিনি যোগ দেন বিজেপিতে। কিন্তু বিজেপিও তাঁকে প্রার্থী করেনি। ইটাহার বিধানসভা কেন্দ্রের নেতা-কর্মীদের আপত্তিতেই তাঁর প্রার্থী হয়ে ওঠা হয়নি।

পুরনো প্রাসঙ্গিকতা ফিরে পেতেই তৃণমূল-যোগে আগ্রহী

পুরনো প্রাসঙ্গিকতা ফিরে পেতেই তৃণমূল-যোগে আগ্রহী

এরপর ইটাহারে কেন্দ্রে জয়লাভ করেন তৃণমূল কংগ্রেস প্রার্থী মোশারফ হোসেন। তৃণমূলও ছেড়েছেন, বিজেপিও গুরুত্ব দিচ্ছে না, ফলে কার্যত অপ্রাসঙ্গিক হয়ে পড়েন তিনি। পুরনো প্রাসঙ্গিকতা ফিরে পেতেই তিনি বিজেপি ছেড়ে ফের তৃণমূল কংগ্রেসে যোগ দিতে আগ্রহ প্রকাশ করলেন। তৃণমূলে ফিরতে চিঠি দিলেন রাজ্য নেতৃত্বকে।

দলবদলুদের ফিরিয়ে আনা প্রসঙ্গে জেলা সভাপতির বক্তব্য

দলবদলুদের ফিরিয়ে আনা প্রসঙ্গে জেলা সভাপতির বক্তব্য

অমলবাবু রাজ্য নেতৃত্বকে চিঠি দিলেও বিষয়টি এড়িয়ে গিয়েছেন তৃণমূলের জেলা সভাপতি কানাইলাল আগরওয়াল। তিনি বলেন, আমার এই বিষয়ে কিছু জানা নেই। তিনি যদি রাজ্য নেতৃত্বকে চিঠি দিয়েছেন। এরপর রাজ্য নেতৃত্বই সিদ্ধান্ত নেবে দলবদলুদের ফের ফিরিয়ে আনা হবে কি না।

তৃণমূলে ফিরতে চেয়ে সরলা মুর্মুর আবেদন মমতার কাছে

তৃণমূলে ফিরতে চেয়ে সরলা মুর্মুর আবেদন মমতার কাছে

অমল আচার্যের আগে মমতা মালদহ জেলা পরিষদের প্রাক্তন সভাধিপতি সরলা মুর্মু নিজের ভুল বুঝতে পেরে ফের তৃণমূলে ফেরার আবেদন জানিয়েছিলেন। যদিও তিনি কোনও চিঠি লেখেননি, সংবাদ মাধ্যমের সমনে মুখ খুলে মুখ্যমন্ত্রী তথা তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে আবেদন করেছেন তাঁকে কাজ করার সুযোগ দেওয়ার।

সোনালির পর আরও দুই হেভিওয়েট ফিরতে চান তৃণমূলের

সোনালির পর আরও দুই হেভিওয়েট ফিরতে চান তৃণমূলের

আর বেসুরোদের সুরে ফেরার তালিকায় প্রথম নাম অবশ্যই মমতা বন্দ্যোপাধ্যায়ের এক সময়ের ছায়াসঙ্গী সোনালি গুহের। তিনি মমতার ছত্রছায়ায় থাকার আবেদন জানিয়ে খোলা চিঠি দিয়েছিলেন। তার ২৪ ঘণ্টার মধ্যেই আরও দুজন এই তালিকায় নাম লেখালেন। মালদহের সরলা মুর্মুর পর উত্তর দিনাজপুরের অমল আচার্যও ফিরতে চেয়ে আবেদন করলেন।

English summary
Amal Acharya of North Dinajpur wishes to return in TMC leaving BJP after Assembly Election
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X