• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'পঙ্গপাল রাজ্যপাল, নির্লজ্জ বিজেপির দাস', ধনখড়ের সফরের আগেই আলিপুর দুয়ারে পড়ল পোস্টার

উত্তরবঙ্গ সফরে যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। আলিপুরদুয়ারে যাওয়ার কথা তাঁর। তার আগেই শহর জুড়ে রাজ্যপালকে নিযে পড়েছে একাধিক বিতর্কিত পোস্টার। সবগুলিতেই নাম রয়েছে শাসকদল তৃণমূল কংগ্রেসের।

কোথাও পোস্টারে রাজ্যপালকে পঙ্গপাল বলে কটাক্ষ করা হয়েছে। তো কোথাও বিজেপির দাস বলে আক্রমণ করা হয়েছে। যদিও তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে এই পোস্টার নিয়ে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

কলকাতাঃ দুর্গাপুজোয় পুজো কমিটিকে ৫০ হাজার টাকা অনুদান কেন? প্রশ্ন তুলে হাইকোর্টে জনস্বার্থ মামলা

আলিপুরদুয়ার সফরে রাজ্যপাল

আলিপুরদুয়ার সফরে রাজ্যপাল

আজ সস্ত্রীক আলিপুর দুয়ার সফরে যাচ্ছেন রাজ্যপাল জগদীপ ধনখড়। বাগডোগরা বিমানবন্দর থেকে সড়কপথে আলিপুরদুয়ারে যাবেন তিনি। সেখানে বিন্দিপাড়ায় নিহত জওয়ান বিপুল রায়ের বাড়িতে যাওয়ার কথা তাঁর। প্রসঙ্গত উল্লেখ্য রাজ্যপাল উত্তরবঙ্গে যাবেন খবর পেয়েই কোচবিহারের হেলিপ্যাড ভেঙে দিয়েছে তৃণমূল কংগ্রেস এমনই অভিযোগ উঠেছিল। যদিও সেই অভিযোগ অস্বীকার করেছে শাসক দল।

 বিতর্কিত পোস্টার

বিতর্কিত পোস্টার

রাজ্যপালের সফরের আগে একাধিক বিতর্কিত পোস্টার পড়েছে আলিপুরদুয়ার শহরে। তাতে কোথাও রাজ্যপালকে পঙ্গপাল বলে আক্রমণ করা হয়েছে। কোথাও আবার লেখা হয়েছে বিজেপির দাস। সবকটি পোস্টারই তৃণমূল কংগ্রেসের নামে পড়েছে। যদি এই নিয়ে এখনও কোনও প্রতিক্রিয়া জানাতে চায়নি তৃণমূল কংগ্রেস। তারাই এই পোস্টার দিয়েছে কিনা সেবিষয়েও কথা বলতে চায়নি শাসক দল।

 রাজ্যপালকে আক্রমণ

রাজ্যপালকে আক্রমণ

এর আগে শাসক দলের একাধিক নেতা মন্ত্রী রাজ্যপালকে নিয়ে বিদ্রুপ করেছেন। গান্ধী জয়ন্তীর দিন ধনখড়ের সামনেই তাঁকে নৈ-রাজ্যপাল বলে আক্রমণ করেছিলেন ব্রাত্য বসু। তারপরে আসানসোলের তৃণমূল মেয়র জিতেন তিওয়ারি রাজ্যপালকে 'লাইনজীবী' বলে কটাক্ষ করেন। জিতেন তিওয়ারি ধনখড়কে আক্রমণ করে বলেছেন, 'তিনি লাইনজীবী। মোদীর সঙ্গে লাইন করে টিকে আছেন।'

 রাজ্য সরকারের সঙ্গে সংঘাত

রাজ্য সরকারের সঙ্গে সংঘাত

রাজ্যপাল পদে আসার পর থেকেই রাজ্য সরকারের সঙ্গে সংঘাতে জড়িয়েছেন জগদীপ ধনখড়। রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি থেকে শুরু করে শিক্ষা, পুলিস প্রশাসন, রেশন দুর্নীতি সব কিছু নিয়েই সরব হয়েছিলেন তিনি। একের পর এক টুইট এবং চিঠিতে রাজ্য সরকারের সুশাসন নিয়ে প্রশ্ন তুলেছেন তিনি। মুখ্যমন্ত্রী প্রকাশ্যেই তাঁকে বিজেপির মুখপত্র বলে আক্রমণ শানিয়েছিলেন।

English summary
Ahed of governor Jagdeep Dhankhar visit controvercial poster seen at Alipurduar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X