• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বঙ্গবিজেপিতে ভাঙন ধরিয়ে তৃণমূলে পদ্ম-নেতাদের জোয়ার! ২০২১ ভোটের আগে ফুলযুদ্ধ তুঙ্গে উত্তরের জেলায়

  • |

কলকাতায় তখন জলকামান, মিছিল, একদিকে বিজেপি নেতারা অন্যদিকে পুলিশ। এমন এক পরিস্থিতিতে চলছিল ধুন্ধুমার অবস্থা। তখন শহরের রাজপথ থেকে দূরে উত্তরবঙ্গে বিজেপিতে ফাটল ধরিয়ে ৫ নেতাকে তৃণমূলের পতাকা ধরিয়ে দিল ঘাসফুল শিবির।

একাধিক যোগদান ও আরও যোগদানের আশা

একাধিক যোগদান ও আরও যোগদানের আশা

বৃহস্পতিবার উত্তরবঙঅগের কোচবিহারে দলের নব নিযুক্ত দলীয় জেলা সভাপতি পার্থপ্রতিম রায়ের হাত ধরে ৫ বিজেপি নেতা তৃণমূলে যোগ দেন। তাঁদের হাতে দলের পতাকা তুলে দেওয়ার পর থেকেই পার্থপ্রতিম রায় জানিয়েছেন , আগামী সপ্তাহে আরও বেশ কিছু পদ্মশিবিরের নেতা তৃণমূলে যোগ দেবেন। আর এই কর্মকাণ্ডের মধ্যে দিয়েই কার্যত তৃণমূল শিবিরে বিজেপি নেতাদের জোয়ার দেখা যেতে পারে বলে কোচবিহার তৃণমূলের একাংশের দাবি।

 উত্তরে ঘাসফুলের হাওয়া জোরদার

উত্তরে ঘাসফুলের হাওয়া জোরদার

প্রসঙ্গত আগের সপ্তাহেই বিজেপি ছেড়ে তৃণমূলে আসেন মণীশ কুমার বনিয়া। তিনি বিজেপির যুব মোর্চার রাজ্য কমিটির সদস্য ছিলেন। দায়িত্ব ছিলে দার্জিলিং ও কালিম্পংয়ের। আর তাঁর সমস্ত শক্তি নিয়ে বিজেপি ছেড়ে তৃণমূলের দিকে আসা নিয়ে অ্যাডভান্টেজ তৃণমূল পাবে বলে মনে করা হচ্ছে।

ঘাসফুল যুদ্ধ তুঙ্গে

ঘাসফুল যুদ্ধ তুঙ্গে

উল্লেখ্য, লোকসভা ভোটে উত্তরবঙ্গের রাজনীতিতে তোলপাড় তুলে,তৃণমূলে বড়সড় ফাটল ধরিয়ে নীশীথ প্রামাণিককে দলে ঢোকায় বিজেপি। এরপর তার পাল্টা প্রতিশোধ নিতে মরিয়া তৃণমূল। কোচবিহারের ৯ বিধানসভার মধ্যে যদি দেখা যায়, তাহলে গত লোকসভা ভোটে ৭ টিতেই দখল রেখেছিল বিজেপি। এবার জমি ছিনিয়ে নেওয়া বনাম জমি ধরে রাখার লড়াইয়েকোন ফুল এগিয়ে যায়, সেদিকে নজর রাজনৈতিক শিবিরের।

Exclusive Interview : ওয়ানইন্ডিয়ার সঙ্গে একান্ত সাক্ষাৎকারে ভাটপাড়ার প্রশাসক মণ্ডলীর সদস্য সত্যেন রায়

তৃণমূলের অন্দরে 'একনায়কতন্ত্রের' আস্ফালনের অভিযোগ! ভোটের আগে ফাটল চওড়া হচ্ছে উত্তরবঙ্গের একাংশে

English summary
5 BJP leader joined TMC ahead of West Bengal assembly poll in Coochbehar
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X