• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

অধীর-গড়েও সূচাগ্র মেদিনী ছাড়ছেন না মমতা, ২ কেন্দ্রে তারকা প্রচারকের তালিকায় যাঁরা

Google Oneindia Bengali News

একুশের নির্বাচনে ২৯৪টি বিধানসভা কেন্দ্রের মধ্যে মুর্শিদাবাদের দুটি কেন্দ্রে ভোট স্থগিত হয়ে গিয়েছিল করোনায় প্রার্থী মৃত্যুর কারণে। ভোটের ফল প্রকাশের প্রায় পাঁচ মাস পর ভোট হচ্ছে সেই দুই কেন্দ্রে। সঙ্গে ভবানীপুরেও উপনির্বাচন সংঘটিত হচ্ছে। এই তিন কেন্দ্রের মধ্যে নজর কেড়েছে ভবানীপুর, কারণ এখানে প্রার্থী স্বয়ং মমতা বন্দ্যোপাধ্যায়। কিন্তু প্রচারে পিছিয়ে নেই মুর্শিদাবাদও।

২১ সেপ্টেম্বর থেকে দুই কেন্দ্রে তারকা প্রচার শুরু

২১ সেপ্টেম্বর থেকে দুই কেন্দ্রে তারকা প্রচার শুরু

তৃণমূল এবার মুর্শিদাবাদেও প্রচারে ঝড় তুলতে চাইছে। সেই কারণে তারকা প্রচারক পাঠাচ্ছে তৃণমূল। ভবানীপুরের সঙ্গে ৩০ সেপ্টেম্বর মুর্শিদাবাদের সামশেরগঞ্জ ও জঙ্গিপুর বিধানসভা কেন্দ্রে নির্বাচন। তার আগে ২১ সেপ্টেম্বর থেকে দুই কেন্দ্রে তারকা প্রচার শুরু করছে তৃণমূল। টলিউডের পরিচিত মুখরা সামশেরগঞ্জ ও জঙ্গিপুরে প্রচারে যাবেন।

তৃণমূলের হাইভোল্টেজ প্রচারে সায়নী থেকে দেব, আর কারা

তৃণমূলের হাইভোল্টেজ প্রচারে সায়নী থেকে দেব, আর কারা

তৃণমূল ওই দুই কেন্দ্রের জন্য তারকা প্রচারকের তালিকায় রেখেছে তৃণমূল যুব কংগ্রেসের সভানেত্রী সায়নী ঘোষকে, রয়েছেন সাংসদ দীপক অধিকারী ওরফে দেব, থাকছেন একুশের নির্বাচিত বিধায়ক রাজ চক্রবর্তী, জুন মালিয়া, সোহম চক্রবর্তীরা। ২১ সেপ্টেম্বর সায়নী ঘোষকে দিয়ে শুরু হচ্ছে তৃণমূলের হাইভোল্টেজ প্রচার।

তৃণমূলের তারকা প্রচারের মুর্শিদাবাদে কোথায় কোথায়

তৃণমূলের তারকা প্রচারের মুর্শিদাবাদে কোথায় কোথায়

যুব তৃণমূলের সভানেত্রী সায়নী ঘোষ সামশেরগঞ্জ কেন্দ্রের জলদিপুরে প্রচার করবেন। ২৫ সেপ্টেম্বর সামশেরগঞ্জের ফিডার ক্যানেল এলাকায় প্রচারে আসবেন টলিউড সুপারস্টার সাংসদ দেব। হেলিপ্যাড গ্রাউন্ডে নেবে তার কাছেই ফিডার ক্যানেল এলাকায় একটি সভা করবেন তিনি। আর তারপর দিন সামশেরগঞ্জ ফুটবল ময়দানে তৃণমূলের সভায় উপস্থিত থাকবেন রাজ চক্রবর্তী, জুন মালিয়া ও সোহম চক্রবর্তী।

সামশেরগঞ্জের পাশাপাশি জঙ্গিপুরেও তারকা প্রচার

সামশেরগঞ্জের পাশাপাশি জঙ্গিপুরেও তারকা প্রচার

সায়নী ও দেব প্রচার করবেন সামশেরগঞ্জে আর রাজ, সোহম ও জুন সামশেরগঞ্জের পাশাপাশি প্রচার করবেন জঙ্গিপুরেও। ২৭ সেপ্টেম্বর জঙ্গিপুরের রাজানগর মোড়ে একটি জনসভা করবেন তিনি তৃণমূল কংগ্রেসের প্রার্থী জাকির হোসেনের সমর্থনে তাঁরা প্রচার চালাবেন। মোট কথা এবার মুর্শিদাবাদেও এক চুল জমি ছাড়তে নারাজ তৃণমূল।

ফিরহাদের পাশাপাশি অভিষেকও মুর্শিদাবাদে ভোট প্রচারে

ফিরহাদের পাশাপাশি অভিষেকও মুর্শিদাবাদে ভোট প্রচারে

মুর্শিদাবাদে এবার টলিউড তারকাদের পাশাপাশি তৃণমূল বিধায়ক তথা পরিবহন মন্ত্রী ফিরহাদ হাকিম তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ও প্রচারে যাচ্ছেন। ২০ সেপ্টেম্বর ফিরহাদ হাকিম সভা করবেন সামশেরগঞ্জে। আর অভিষেক বন্দ্যোপাধ্যায় সামশেরগঞ্জে সভা করবেন ২৩ সেপ্টেম্বর।

মমতার উন্নয়নের বার্তা দিতে মুর্শিদাবাদে প্রচারে তৃণমূল

মমতার উন্নয়নের বার্তা দিতে মুর্শিদাবাদে প্রচারে তৃণমূল

তৃণমূল কংগ্রেসের তরফে দাবি করা হয়েছে গত ১০ বছরে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে রাজ্যে অভূতপূর্ব উন্নয়ন হয়েছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সেই উন্নয়নের বার্তা দিতে মুর্শিদাবাদে প্রচারে আসছেন নেতা-মন্ত্রী-বিধায়করা। আমাদের বিশ্বাস দুটি কেন্দ্রেই তৃণমূল বিপুল ভোটে জয়ী হবে।

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
TMC starts star campaign in Adhir Chowdhury fort Murshidabad’s two Assembly seats
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X